Top 8 Bangla movie download sites। বাংলা মুভি ডাউনলোড সাইট ২০২৩

বাংলা মুভি ডাউনলোড সাইট ২০২৩ বাংলাদেশের সংস্কৃতি ও চেতনাকে ধারণ করে। বাংলার চলচ্চিত্রের একটি অন্যরকম জনপ্রিয়তা রয়েছে। ইন্টারনেটের উত্থানের সাথে সাথে বিশ্বব্যাপী বাংলা সিনেমার চাহিদাও বেড়েছে। যাইহোক Bangla movie download sites বা বাংলা মুভি ডাউনলোড করার জন্য একটি নির্ভরযোগ্য সাইট খুঁজে বের করা কিন্তু কঠিন কাজ নয়। 

যাইহোক Bangla movie download sites বা বাংলা মুভি ডাউনলোড করার জন্য একটি নির্ভরযোগ্য সাইট খুঁজে বের করা কিন্তু কঠিন কাজ নয়

আপনি যদি ভালো মানের ওয়েবসাইটগুলো খুঁজে বেড়ান এবং টিভি সিরিয়াল গুলো ডাউনলোড করতে চান তাহলে আপনি সঠিক জায়গাতেই এসেছেন। আজকের এই পোস্টে আমরা সেরা বাংলা মুভি ডাউনলোড সাইট ২০২৩ নিয়ে আপনাদের সঙ্গে আলোচনা করব।

পেজ সূচিপত্রঃ  Top 8 Bangla movie download sites। বাংলা মুভি ডাউনলোড সাইট ২০২৩

নতুন বাংলা মুভি ডাউনলোড করার সাইট ২০২৩!

বাংলা সিনেমা পশ্চিমবঙ্গের আঞ্চলিক সিনেমাগুলোর মধ্যেই পড়ে। পশ্চিমবঙ্গের ফিল্ম ইন্ডাস্ট্রি এখন অনেক মানসম্পন্ন এবং সুন্দর চলচ্চিত্র তৈরি করতে সক্ষম হচ্ছে এবং এগুলো তারা পর্যায়ক্রমে অব্যাহত রেখেছে। যার দরুন যত দিন যাচ্ছে বাংলা ভাষা চলচ্চিত্র দেখতে ইচ্ছুক লোকের সংখ্যা দিন দিন ততই বৃদ্ধি পাচ্ছে। বাংলা মুভি ডাউনলোড সাইট ২০২৩ তবে আমাদের দেশে এখন আর আগের মত সিনেমা হল নেই বললেই চলে। 

তাই সবাই এখন ইন্টারনেটের দ্বারস্থ হয়েছে। আর কেনই হবে না বলেন কারণ ইন্টারনেট আপনি এক ক্লিকের মাধ্যমে সকল কিছুই জানতে পারতেন। যেখানে বাংলা মুভি ডাউনলোড অনেক সহজ বললেই চলে। আর এই ইন্টারনেটের মাধ্যমে আপনি ঘরে বসেই আরামসে বাংলা মুভি ডাউনলোড করে সেগুলো দেখতে পারেন।

ইন্টারেস্টিং বিষয় কি জানেন বাংলা চলচ্চিত্র বিগত দশক গুলোতে পুরো ভারতবর্ষে ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছে। আর বাংলা ইন্ডাস্ট্রির এখন প্রায় প্রতি বছরে ই ১৫০ প্লাস চলচ্চিত্র তৈরি করতে সক্ষম। যার জন্য হিউজ পরিমান একটি জনগণের সারা পেয়েছে। এজন্য মানুষ এখন যেখানে খুশি সেখানে বসেই ইন্টারনেটের মাধ্যমে বাংলা মুভি ডাউনলোড করে সেগুলো দেখছে। সুতরাং আপনার কি জানা উচিত নয় কোথায় থেকে আপনি এই বাংলা মুভিগুলো ডাউনলোড করবেন।

জি ঠিক জায়গাতেই এসেছেন আজকের এই পোস্টটি আপনাদের জন্য আজকের এই পোস্টে আমরা আপনাদেরকে সেরা Top 8 Bangla movie download sites (৮ টি বাংলা মুভি ডাউনলোড সাইটের) সঙ্গে পরিচয় করিয়ে দিব যেখান থেকে আপনি এই মুভিগুলো সহজে ডাউনলোড করতে পারবেন এবং যখন ইচ্ছা তখন ঘরে বসেই দেখতে পারবেন।

এখানে সেরা ৮টি বাংলা মুভি ডাউনলোড সাইটের তালিকা রয়েছে:

  1. HUNGAMA
  2. EROS NOW
  3. HOTSTAR
  4. AMAZON PRIME VIDEO
  5. HOICHOI
  6. ZEE 5
  7. BanglaSubtitles
  8. BDMovieHD

Bangla movie download sites বাংলা মুভি ডাউনলোড করা সহজ ছিল না। অনেক ওয়েবসাইট মানসম্পন্ন বাংলা সিনেমা অফার করে যা আপনি আপনার সুবিধামত ডাউনলোড করে দেখতে পারেন। নীচে তাদের মধ্যে ৮টি উল্লেখ করা হয়েছে।

HUNGAMA (হাঙ্গামা)। বাংলা মুভি ডাউনলোড সাইট 

হাঙ্গামা হচ্ছে নতুন বাংলা মুভি ডাউনলোড করার ওয়েবসাইট গুলোর মধ্যে অন্যতম একটি ওয়েবসাইট। এই হাঙ্গামা ওয়েবসাইটে প্রতিনিয়ত হাজার হাজার মুভি ইনক্লুড করা হয় এবং আপনি এই হাঙ্গামা ওয়েবসাইটেই দেখতে পাবেন বাংলা চলচ্চিত্রের একটি সমৃদ্ধ উৎস। বাংলা ভাষা ছাড়াও হাঙ্গামা এই ওয়েবসাইট থেকে আপনি আর অন্যান্য ভাষার মুভি গুলো দেখতে পারবেন।

যাইহোক Bangla movie download sites বা বাংলা মুভি ডাউনলোড করার জন্য একটি নির্ভরযোগ্য সাইট খুঁজে বের করা কিন্তু কঠিন কাজ নয়

হাঙ্গামার একটি বিশেষ সুবিধা হচ্ছে এই ওয়েবসাইটে বাংলা মুভি গুলোর জন্য একটি আলাদা সেগমেন্ট রয়েছে যেখানে শুধু বাংলা মুভি নিয়ে ইনক্লুড করা থাকে। আপনি যে সিনেমাটি দেখতে ইচ্ছুক সেই সিনেমা সম্পর্কে আরো প্রাসঙ্গিক অনেক তথ্য আপনি হাঙ্গামা ওয়েবসাইট থেকে জানতে পারবেন।

Eros Now (ইরোস নাও)। Bangla movie download sites

আপনি যদি বাংলা সিনেমা ডাউনলোড করে দেখতে চান, তাহলে Eros Now এর চেয়ে ভালো বিকল্প আর কিছু হতে পারে না। ২০১২ সালে চালু হওয়া Eros Now বছরের পর বছর ধরে একটি বিশাল সাফল্যে পরিণত হয়েছে এবং এখানে, আপনি সিনেমা এবং টিভি শোগুলির একটি সম্পূর্ণ লাইব্রেরি দেখতে পাবেন। 

যাইহোক Bangla movie download sites বা বাংলা মুভি ডাউনলোড করার জন্য একটি নির্ভরযোগ্য সাইট খুঁজে বের করা কিন্তু কঠিন কাজ নয়

Eros Now ভারতের সকল ভাষা গুলোর মুভিকেই তাদের ওয়েবসাইটে ইনক্লুড করে আর হ্যাঁ বাংলাও এদের মধ্যে একটি। আপনি এই ওয়েবসাইটে একটি অনুসন্ধান প্যানেল পাবেন যা ব্যবহার করে খুব সহজেই আপনার পছন্দের বাংলা মুভিটি আপনি খুঁজে পেতে পারেন। 

আপনি যখন একটি স্পেসিফিক মুভির উপর দিয়ে আপনার কার্ড সার্কে উঠানামা করাবেন তখন আপনি এর মুভি সম্পর্কে আরও বিস্তারিত জানতে পারবেন যেমন মুভিটি কোন বছরে মুক্তি পেয়েছিল মুভির পরিচালক কে ছিল এবং সেই মুভিটি সম্পর্কে সংক্ষেপে কিছু সারমর।

Eros Now এর আরেকটি সুবিধা হচ্ছে আপনি এটিকেট মোবাইল এবং ডেস্কটপ উভয় থেকেই দেখতে পারবেন এছাড়াও এন্ড্রয়েড বা আইফোন থেকেও এটিকে আপনি ব্যবহার করতে পারবেন। আপনি মাসিক বা বছর ভিত্তিকে ইরোস না এ সাবস্ক্রিপশন নিতে পারেন যার মূল্য Rs.49 মাত্র। আপনি আপনার প্রিয় বাংলা মুভি ডাউনলোড করে পরে দেখার জন্য সংরক্ষণ করতে পারেন। সুতরাং, Eros Now অবশ্যই বাংলা মুভি ডাউনলোড সাইটের তালিকায় রয়েছে।

Hotstar (হটস্টার)। বাংলা মুভি ডাউনলোড সাইট 

Hotstar ২০১৫ সালে চালু করা হয় এবং এখন পর্যন্ত প্রায় ২০০ মিলিয়নেরও বেশি ব্যবহারকারীর সাথে এটি কাজ করছে। Hotstar বিভিন্ন আঞ্চলিক ভাষা সমূহ ের ভিডিও সামগ্রী গুলো সরবরাহ করে তাদের ওয়েবসাইটে। যার মধ্যে বাংলা অবশ্যই অন্যতম। আপনি হটস্টার থেকে সিনেমা টিভি শো এমনকি খেলাধুলাও দেখতে পারেন।বিশেষ একটি ফিচার হচ্ছে আপনি এখানে বিনামূল্যে কিছু বিষয় বস্তু দেখতে পারবেন। 

যাইহোক Bangla movie download sites বা বাংলা মুভি ডাউনলোড করার জন্য একটি নির্ভরযোগ্য সাইট খুঁজে বের করা কিন্তু কঠিন কাজ নয়

সম্পূর্ণ হটস্টার ব্যবহার করার জন্য অবশ্যই আপনাকে সাবস্ক্রিপশন নিতে হবে। আগে হটস্টার থেকে সিনেমা ডাউনলোড করা যেত না কিন্তু এখন hotstar এর ব্যবহারকারীদের অনুরোধে তারা এখন বাংলা মুভি ডাউনলোড করার অনুমতি দিচ্ছে তাই আপনি নির্দ্বিধায় হটস্টার থেকে বাংলা মুভি ডাউনলোড করে নিতে পারেন।

AMAZON PRIME VIDEO (অ্যামাজন প্রাইম)। Bangla movie download sites

বাংলা মুভি ডাউনলোড এর অন্যতম জনপ্রিয় সাইট গুলোর মধ্যে amazon prime একটি জনপ্রিয় সাইট। ১১২ মিলিয়নেরও বেশি বিশ্বব্যাপী দর্শকদের সাথে, Amazon Prime একটি ডিজিটাল প্ল্যাটফর্মে আপনি পেতে পারেন এমন সেরা মানের চলচ্চিত্রগুলি অফার করে। আপনি অ্যান্ড্রয়েড বা iphone কিংবা ডেস্কটপ বা মোবাইল ফোন থেকে এই amazon prime ব্যবহার করতে পারবেন। 

জি হ্যাঁ অন্যান্য সাইটগুলোর মতোই এই আমাজন প্রাইমে আপনাদেরকে মুভি ডাউনলোড করতে এবং সেটাকে পরে দেখার জন্য অ্যাক্সেস দিয়ে থাকে। অ্যামাজন প্রাইম ভিডিওতেও বাংলা মুভি গুলো দেখার জন্য আলাদা একটি বিভাগ রয়েছে যেখান থেকে আপনি সহজেই আপনার পছন্দের মুভিটি সার্চ করে বের করে সেটা সেখানেই দেখতে পারেন অথবা ডাউনলোড করে পরেও দেখতে পারেন।

Hoichoi। বাংলা মুভি ডাউনলোড সাইট 

Hoichoi হল একটি ডিজিটাল প্ল্যাটফর্ম যা শুধুমাত্র বাংলা বিষয়বস্তুর জন্য। এখানে আপনি বাংলা সিনেমা এবং শো দেখতে পাবেন। Hoichoi-এ বাংলা সিনেমা এবং ওয়েব সিরিজের সংগ্রহ অনেক বড় এবং আপনি Hoichoi-এ লগ ইন করলে আপনি দেখতে পাবেন যে সাইটটি হাজার হাজার হোস্ট করে।

যাইহোক Bangla movie download sites বা বাংলা মুভি ডাউনলোড করার জন্য একটি নির্ভরযোগ্য সাইট খুঁজে বের করা কিন্তু কঠিন কাজ নয়

সত্যজিৎ রায়ের মতো পরিচালকদের পুরনো ক্লাসিক থেকে ঋতুপর্ণ ঘোষ থেকে আরও আধুনিক ফ্লিক, আপনি সেগুলি এখানে পাবেন। ২০১৭ সালে চালু হওয়া, Hoichoi বছরের পর বছর ধরে অত্যন্ত জনপ্রিয় হয়ে উঠেছে এবং অবশ্যই এটি একটি সেরা বাংলা মুভি ডাউনলোড ওয়েবসাইটগুলির মধ্যে একটি।

আরো পড়ুনঃ Emotional status। ইমোশনাল স্ট্যাটাস বাংলা। Emotional Quotes Status

আপনি অ্যান্ড্রয়েড, আইওএস, অ্যামাজন ফায়ার সহ প্রায় প্রতিটি অপারেটিং সিস্টেমে Hoichoi অ্যাক্সেস করতে পারেন এবং অবশ্যই এটির একটি ডেস্কটপ varson রয়েছে। 

ZEE 5। Bangla movie download sites

ZEE 5 হল আরেকটি ডিজিটাল প্ল্যাটফর্ম যা আপনি বাংলা সিনেমা ডাউনলোডের জন্য ব্যবহার করতে পারেন। এটি একটি ভারতীয় ভিডিও কনটেন্ট প্ল্যাটফর্ম যেখানে বাংলা সহ 12টি ভাষায় সামগ্রী রয়েছে। ZEE 5 তার দর্শকদের দেখার জন্য উচ্চ মানের বাংলা সিনেমা অফার করে। 

যাইহোক Bangla movie download sites বা বাংলা মুভি ডাউনলোড করার জন্য একটি নির্ভরযোগ্য সাইট খুঁজে বের করা কিন্তু কঠিন কাজ নয়

সবচেয়ে ভালো অংশ হল এর সহজ ডাউনলোড অপশন। এটিতে মুভির পাশে একটি ডাউনলোড আইকন রয়েছে এবং আপনাকে কেবল সেই আইকনে ক্লিক করতে হবে এবং আপনার সিস্টেমে পথ বেছে নিতে হবে। 

BDMovieHD। বাংলা মুভি ডাউনলোড সাইট 

BDMovieHD হল একটি জনপ্রিয় বাংলা মুভি ডাউনলোড সাইট যা ইংরেজি সাবটাইটেল সহ উচ্চ মানের মুভি সরবরাহ করে। সাইটটিতে সাম্প্রতিক মুক্তি সহ বাংলা চলচ্চিত্রের একটি বিস্তৃত সংগ্রহ রয়েছে। সাইটটি ব্যবহারকারী-বান্ধব এবং নেভিগেট করা সহজ। BDMovieHD স্ট্রিমিং এবং ডাউনলোড উভয় বিকল্পই অফার করে।

BanglaSubtitles (বাংলা সাবটাইটেল)। Bangla movie download sites

BanglaSubtitles একটি অনন্য সাইট যা বাংলা সিনেমার সাবটাইটেল অফার করে। সাইটটিতে বাংলা চলচ্চিত্রের সাবটাইটেলের একটি বিশাল সংগ্রহ রয়েছে যা বিনামূল্যে ডাউনলোড করা যায়। সাইটটি ব্যবহারকারী-বান্ধব এবং নেভিগেট করা সহজ। বাংলাসাবটাইটেল এমন সাইটগুলির লিঙ্কও প্রদান করে যেখানে সংশ্লিষ্ট মুভি ডাউনলোড করা যায়।

কিভাবে ফোনে বাংলা মুভি ডাউনলোড  ডাউনলোড করব?

আপনার ফোনে সিনেমা ডাউনলোড করার কয়েকটি উপায় রয়েছে:

  • একটি মুভি ডাউনলোড অ্যাপ ব্যবহার করুন: অ্যান্ড্রয়েড এবং আইওএস উভয় ক্ষেত্রেই অনেক অ্যাপ উপলব্ধ রয়েছে যা আপনাকে সরাসরি আপনার ফোনে সিনেমা ডাউনলোড করতে দেয়। কিছু জনপ্রিয় বিকল্পের মধ্যে রয়েছে Netflix, Amazon Prime Video, Hulu এবং Disney+। সিনেমা ডাউনলোড করতে আপনাকে এই সাবস্ক্রিপশন নিতে হবে।
  • একটি ফাইল-শেয়ারিং ওয়েবসাইট ব্যবহার করুন: মেগা এবং মিডিয়াফায়ারের মতো ওয়েবসাইটগুলি আপনাকে ফাইল আপলোড এবং ডাউনলোড করতে দেয়। আপনি এই সাইটগুলিতে সিনেমাগুলি অনুসন্ধান করতে পারেন এবং সেগুলি আপনার ফোনে ডাউনলোড করতে পারেন৷

আপনি যে পদ্ধতিই বেছে নিন না কেন, মুভি ডাউনলোড করার সাথে জড়িত ঝুঁকি সম্পর্কে সচেতন হওয়া গুরুত্বপূর্ণ। শুধুমাত্র সম্মানজনক উৎস থেকে ডাউনলোড করুন এবং আপনার ফোন নিরাপদ থাকে তা নিশ্চিত করতে একটি ভাইরাস স্ক্যানার ব্যবহার করুন।

শেষ কথাঃ  Top 8 Bangla movie download sites। বাংলা মুভি ডাউনলোড সাইট ২০২৩

বাংলা চলচ্চিত্র বাঙালি সংস্কৃতির একটি খুব গুরুত্বপূর্ণ অংশ। এ পর্যন্ত প্রাচীন শতাব্দীর বাংলা ইন্ডাস্ট্রি বেশকিছু মানসম্পন্ন চলচ্চিত্র নির্মাণ করেছে এবং সেগুলো তারা নির্মাণ কাজ অব্যাহত রেখেছে। বাংলা সিনেমার প্রতি মানুষের আগ্রহ দিন দিন বেড়েই চলেছে যার জন্য বাংলা সিনেমা ডাউনলোড করার সাইট সম্পর্কে আপনার জানা খুবই গুরুত্বপূর্ণ একটি বিষয় হয়ে দাঁড়িয়েছে।

উপরের এই পদত্ব আটটি সাইট ছাড়াও আপনি আরো অনেকগুলো সাইট থেকেই বাংলা মুভি ডাউনলোড করতে পারেন কিন্তু এই আটটি সবচেয়ে জনপ্রিয় এবং সেরা। এছাড়াও আপনার এই পোস্ট সম্পর্কে যদি কোন মতামত থেকে থাকে এবং আপনার জানামতে আরো ভালো ওয়েবসাইট থেকে থাকে বাংলা মুভি ডাউনলোড করার জন্য তাহলে অবশ্যই আমাদের কমেন্ট সেকশনে সেটি কমেন্ট করে জানাবেন আমরা আমাদের এই গুরুত্বপূর্ণ পোস্টে সেটা ইনক্লুড করব। ধন্যবাদ সবাইকে এতক্ষণ ধরে মনোযোগ দিয়ে পোস্টটি পড়ার জন্য।🥰 


এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

এই ওয়েবসাইটের নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url