স্টার সিনেপ্লেক্স অনলাইন টিকেট কাটার নিয়ম। স্টার সিনেপ্লেক্স টিকেট মূল্য

আসসালামু আলাইকুম কেমন আছেন আপনারা? আজকে আমি আপনাদেরকে বাংলাদেশের স্টার সিনেপ্লেক্সের যে কোন ব্রাঞ্চ থেকে অনলাইনে কিভাবে টিকিট কাটতে হয় সেটার সম্পূর্ণ একটি আউটলাইন দেখাবো। আমার জানামতে বর্তমানে অনেক ওয়েবসাইটেই এই বিষয় নিয়ে আর্টিকেল পাবলিশ করেছে কিন্তু সবচেয়ে সঠিক উপায় কোনটি এবং সেরাটা জানতে অবশ্যই আপনাকে আজকের আর্টিকেলটি সম্পূর্ণ মনোযোগ দিয়ে পড়তে হবে।

স্টার সিনেপ্লেক্স অনলাইন টিকেট

সব সময় আমি যেটি লক্ষ্য করে থাকি যখন নতুন একটি সিনেমার রিলিজ পায় তখন মানুষজন নতুন করে এই টপিকটি স্টার সিনেপ্লেক্স অনলাইন টিকেট সার্চ করে। এজন্যই আজকে মার্চ মাস শুরু হল আজ মার্চের ২তারিখ কালকে ৩ তারিখ শুক্রবার নতুন কিছু সিনেমার রিলিজ হবে।

এবং আমিও চিন্তা করেছি যে, কালকে একটা সিনেমা আমি দেখতে যাব তাই ভাবলাম টিকিট কাটার সম্পূর্ণ প্রক্রিয়াটা আপনাদের সঙ্গে শেয়ার করা উচিত তাহলে আসুন দেখি কিভাবে আপনি ঘরে বসেই স্টার সিনেপ্লেক্স অনলাইন টিকিট কাটতে পারেন আর স্টার সিনেপ্লেক্স টিকিট মূল্য ২০২৩ সম্পর্কে বিস্তারিত।

পেজ সূচিপত্রঃ স্টার সিনেপ্লেক্স অনলাইন টিকেট কাটার নিয়ম। স্টার সিনেপ্লেক্স টিকেট মূল্য ২০২৩ 

স্টার সিনেপ্লেক্স অনলাইন টিকেট

প্রথমেই আপনাকে স্টার সিনেপ্লেক্স এর ওয়েবসাইটে যেতে হবে ওয়েবসাইটের ঠিকানা স্টার cineplexbd.com যাই হোক আমরা আসলে বর্তমানে ঠিকানা মুখস্থ রাখিনা।

ধাপ ০১ঃ 

এজন্য সবচেয়ে সহজ উপায় কি আপনি গুগল এ যাবেন। আপনি গুগলে গিয়ে সার্চ করবেন স্টার সিনেপ্লেক্স বিডি টিকেট। সিনেপ্লেক্সের ওয়েবসাইট চলে এসেছে আমরা সিনেপ্লেক্সের ওয়েবসাইটে যাচ্ছি। 

স্টার সিনেপ্লেক্স অনলাইন টিকেট

ধাপ ০২ঃ

এখানে দেখুন বাই টিকেট (buy tickets) বাটন আছে। আপনার যদি এন্টারটেইনমেন্ট কার্ড না থেকে থাকে যেটা আমি ধরে নিচ্ছি যে অনেকেরই নেই বেশির ভাগেরই নেই আপনি অবশ্যই মোবাইল ব্যাংকিং আপনার ব্যাংকের কার্ড দিয়ে টিকিট কাটবেন সে ক্ষেত্রে (through Card/Mobile Banking/Internet Banking) Buy Now ক্লিক করুন। 

স্টার সিনেপ্লেক্স অনলাইন টিকেট

 ধাপ ০৩ঃ

এখন আপনার যদি অলরেডি স্টার সিনেপ্লেক্স এ অ্যাকাউন্ট খোলা থাকে আপনি সেই একাউন্টে লগইন করবেন অথবা নতুন একাউন্ট খোলার জন্য রেজিস্টার করে নিতে পারবেন। অথবা আপনি যদি চান যে আপনি কোন অ্যাকাউন্ট খুলবেন না জাস্ট মোবাইল নাম্বার দিয়ে টিকেট কাটবেন সেটার জন্য গেস্ট লগইন এর অপশন আছে। 

স্টার সিনেপ্লেক্স অনলাইন টিকেট

আমি সাজেস্ট করবো যেহেতু আমরা সিনেমা দেখি আমরা মোটামুটি প্রায় বছরে কয়েকবার সিনেমা দেখি তাই আপনারা চাইলে এখানে একটি অ্যাকাউন্ট ক্রিয়েট করে নিতে পারেন একবারে সহজ জাস্ট রেজিস্টার বাটনে ক্লিক করুন এবং আপনার নাম ঠিকানা ফোন নাম্বার জিমেইল এড্রেস দিয়ে একাউন্টটি ক্রিয়েট করে নিন।

আমার যেহেতু এখানে একাউন্ট আগে থেকেই খোলা রয়েছে তাই আমি লগইন করে নিলাম।

 ধাপ ০৪ঃ 

লগইন করার পর প্রথমেই আপনি স্টার সিনেপ্লেক্সের সবগুলো ব্রাঞ্চ দেখতে পারবেন প্রথমে ঢাকার ব্রাঞ্চ খোলা এরপর চট্টগ্রাম এবং রাজশাহী ব্রাঞ্চ আমি সিনেমা দেখব পান্থপথ বসুন্ধরা সিটিতে পান্থপথ বসুন্ধরা, আমি সিলেক্ট করলাম।

স্টার সিনেপ্লেক্স অনলাইন টিকেট

 ধাপ ০৫ঃ 

সিলেক্ট করার পর এখন সে আমাকে সিডিউল দেখাবে প্রথমে আমাকে তারিখ সিলেক্ট করতে হবে ২ তারিখ, ৩ তারিখ, এই মুহূর্তে ৭ তারিখ পর্যন্ত টিকেট আছে আমি দেখবো ৩ তারিখ শুক্রবার এর সিনেমা ৩ তারিখ সিলেক্ট করলাম এখন সে আমাকে ৩ তারিখের অ্যাভেইলেবল সিনেমার নাম গুলো দেখাচ্ছে। 

স্টার সিনেপ্লেক্স অনলাইন টিকেট

 ধাপ ০৬ঃ

আপনি যে সিনেমাটি দেখতে চান সেটি সিলেক্ট করবেন আমি দেখব ওরা সাধুজন মুক্তিযুদ্ধবিষয়ক সিনেমা আগামীকালকে রিলিজ হচ্ছে এটি আমি প্রথম দিনই দেখতে চাচ্ছি এখন আমাকে এই সিনেমার হলে এটি কখন কখন দেখাবে সেটি দেখাচ্ছে এটি হল ১১ঃ০৫ এবং ৪ঃ২০ দুবার দেখানো হবে।

স্টার সিনেপ্লেক্স অনলাইন টিকেট

আগামীকাল বসুন্ধরা সিটিতে আমি ৪ঃ২০ মিনিট বিকালবেলা সিলেক্ট করলাম এরপর জানতে চাওয়া হচ্ছে রেগুলার না প্রিমিয়াম। রেগুলার মানে হচ্ছে সামনে, সামনে বলতে পর্দার কাছাকাছি আর প্রিমিয়াম হচ্ছে পেছনে আমি এখানে আমার ব্যক্তিগত পছন্দ আমি রেগুলার সিলেক্ট করছি।


আপনি একটা ইনজেকশন এর সর্বোচ্চ ১০ টি টিকেট কাটতে পারবেন আমি একলাই সিনেমা দেখব একটি টিকেট নির্বাচন করলাম এখন দেখেন ২ মিনিটের একটি কাউন্টডাউন শুরু হয়ে গিয়েছে দুই মিনিটের মধ্যে আমাকে পরবর্তী প্রসিডিউর গুলা শেষ করতে হবে।

 ধাপ ০৭ঃ

রেগুলার এর অ্যাভেইলেবল সিট গুলাতে আমাকে সবুজ কালি দেখাচ্ছে কোন এক কারনে এ সকল টিকেট বিক্রি হয়ে গিয়েছে আমি এখানে একটা টিকেট সিলেট করব।

আমি আমার নিজের পছন্দের উপর সিলেক্ট করলাম এটা আমার ব্যক্তিগত পছন্দ সাধারণত আমরা সবাই মাঝামাঝি সিট পছন্দ করে থাকি এবং 3D জন্য অবশ্যই আমি মাঝামাঝি সিটি বেছে নিতাম কিন্তু  2D সিনেমার জন্য আমি আসলে একটু নিরিবিলি জাইগা থেকেই দেখতে আমার ভালো লাগে।

স্টার সিনেপ্লেক্স অনলাইন টিকেট

নিরিবিলি বলতে এখানে যেহেতু পাশের সিঁড়ি এখানে অন্য কেউ হাঁটাচলা করার সম্ভাবনা নেই আমার সামনে দিয়ে যাবে না। আর আমি পা মেলে বসতে পাড়বো। 

 ধাপ ০৮ঃ

এখন ডান পাশে দেখুন টিকেট সামারি ( Ticket Summary) দেখাচ্ছে সিনেমা, সিনেমা কতক্ষণের, কোন হল, কত তারিখ, হল নাম্বার, কয়টা এস পি টাইপ, টিকেট কোয়ান্টিটি, সিলেক্টেড ফিট এবং টিকেটের টাকা। 

স্টার সিনেপ্লেক্স অনলাইন টিকেট

আমি নিজের জন্য কাটছি আমি চাইলে অন্য কারো জন্য কেটে দিতে পারি এবার আমি Purchase ticket ক্লিক করলাম।  আমার কিন্তু এখন আর কোন অপশন চেঞ্জ করার কোনো সুযোগ নেই। 

 ধাপ ০৯ঃ

এবার সে আমাকে পেমেন্ট গেটওয় তে নিয়ে যাচ্ছে এই অবস্থায় আপনি কোন ধরনের মাউসের ক্লিক বা কিবোর্ড এর বাটন প্রেস করবেন না আমি কি ব্যাংকের মাধ্যমে  না মোবাইল ব্যাংকিং দিয়ে স্টার সিনেপ্লেক্স অনলাইন টিকেট কাটবো আমি মোবাইল ব্যাংকিং ব্যবহার করব আমি বিকাশ ব্যবহার করছি। আপনি যেকোনো মাধ্যম ব্যবহার করতে পারেন। 

স্টার সিনেপ্লেক্স অনলাইন টিকেট

 ধাপ ১০ঃ

আমার বিকাশ নাম্বার এন্ট্রি দিতে হবে এটি অলরেডি এন্ট্রি অটোমেটিক গুগল ক্রোম দিয়ে দিয়েছে confirm-এ সিলেক্ট করলাম এখন আমার মোবাইলে। ওটিপি আসবে আমাকে এখনে ওটিপিটি দিতে হবে। কনফার্ম এ ক্লিক করতে হবে। 

স্টার সিনেপ্লেক্স অনলাইন টিকেট

এবার আমাকে আমার বিকাশ একাউন্টের পিন দিতে হবে কনফার্ম এখন বেশ খানিকটা সময় লাগবে পেমেন্ট কনফার্ম হয়ে গুগল ক্রোম আমাকে সিনেপ্লেক্সের ওয়েবসাইটে নিয়ে যাবে দুটো ধাপ সম্পন্ন হতে ৩০ সেকেন্ডের মত লাগতে পারে এই টাইমে আপনি দয়া করে অন্য কোন বাটন প্রেস করবেন না।

 ধাপ ১১ঃ

হ্যাঁ হ্যাঁ আমার টিকিট কনফার্ম। বুকিং আইডি নিয়ে সিনেপ্লেক্সে কাউন্টারের শুরুর আগেই বুকিং আইডি বা আপনার মোবাইল নাম্বারটি বলে ফিজিক্যাল টিকিট কালেক্ট করতে পারবেন। 

স্টার সিনেপ্লেক্স অনলাইন টিকেট


সিপ টাইপ কয়টা টিকেট কোন সিট এবং হ্যাঁ অলরেডি আমার মোবাইলে এসএমএস চলে এসেছে। মাঝেমধ্যে অনেক সময় দেখা যায় যে মোবাইলে এসএমএস আসে না সেটা নিয়ে আপনারা চিন্তিত হয়ে যান মোবাইলে এসএমএস না আসলে আপনার যদি আসলে একাউন্ট থেকে টাকা কাটা হয়ে থাকে তাহলে ধরে নিবেন যে আপনার টিকিট কাটা হয়ে গিয়েছে।  

আপনি সিনেপ্লেক্স কাউন্টারে গিয়ে আপনার মোবাইল নাম্বারটি বললেই হবে এটাই আপনি মোবাইল দিয়ে কাজটি করতে পারবেন কোন সমস্যা নেই তারপরও যদি কোন প্রশ্ন থেকে থাকে অবশ্যই কমেন্ট বক্সে জানাবেন।

স্টার সিনেপ্লেক্স টিকেট মূল্য ২০২৩ 

স্টার সিনেপ্লেক্স যেহেতু কয়েক মাসের মধ্যে রিলিজ করা হয়েছে এই কারণে অনেকেই আসলে স্টার সিনেপ্লেক্স সম্পর্কে সেরকম তথ্য রাখেনা। আর এই কারণেই আপনাদের মধ্যে অনেকেই রয়েছেন যারা ভেবে থাকেন যে স্টার সিনেপ্লেক্সের টিকিট মূল্য হয়তো বা অনেক বেশি হয়ে যাবে যা আপনাদের সাধ্যের বাইরে। লাইভ টিকেট মূল্য দেখতে এখানে ক্লিক করুন

কিন্তু মজার বিষয় হচ্ছে আপনাদের ধারণাটা একেবারেই ভুল স্টার সিনেপ্লেক্সের টিকিট মূল্য অন্যান্য থিয়েটার বা মুভি দেখার হল গুলোর চাইতে অনেক কম। আজকের সময় এসেও স্টার সিনেপ্লেক্সের টিকিট মূল্য শুরু হয় মাত্র ২০০ টাকা থেকে। এবং পর্যায়ক্রমে সেটি সর্বোচ্চ এখনো আমার দেখা ৪০০-৫০০ বেশি হয় নাই। 


আসলে স্টার সিনেপ্লেক্স এর টিকিট মূল্য সময়ের সাথে থিয়েটার ভেদে এবং সিট অনুযায়ী কমবেশি হতে পারে। যা সম্পূর্ণ ডিপেন্ড করছে আপনার চয়েজের ওপর আপনি কোন থিয়েটারে মুভিটি দেখবেন কোন চেয়ার বসবেন কোন সময় মুভিটি দেখবেন সে সময় অনুযায়ী আপনার টিকিটের মূল্য নির্ধারণ হবে। 

আর আপনি যদি অনলাইনে টিকিট কাটতে চান তাহলে অবশ্যই তো আপনি পেমেন্ট অপশনের সেই জায়গায় টিকিটের মূল্য বর্তমান সময়ে কি তা দেখে নিতে পারবেন। আশা করি স্টার সিনেপ্লেক্স টিকিট মূল্য ২০২৩ সম্পর্কে আপনাকে পুরোপুরি একটি ধারণা দিতে পেরেছি।

মিরপুর স্টার সিনেপ্লেক্স টিকেট মূল্য

পৃথিবীর অন্যতম ঘন বসতিপূর্ণ শহর ঢাকায় অনেকদিন ধরেই কোন সিনেমা হলের আভাস পাওয়া যেত না। বিশেষ করে অনেকেই ছুটে যেতেন রাজধানীর এক এলাকা থেকে অন্য এলাকায় মধ্যবিত্ত চলচ্চিত্র গুলো উপভোগ করতে। 

কিন্তু বর্তমান সময়ে মিরপুরবাসির সেই ছোটাছুটি বন্ধ হয়ে গেছে স্টার সিনেপ্লেক্স সনি উদ্বোধনের জন্য। এখন মিরপুরেও স্টার সিনেপ্লেক্স  এর চতুর্থ শাখাটি প্রতিষ্ঠিত হয়েছে যার ফলে মিরপুর বাসিরা আর দলাদলি করে ঢাকায় এক এলাকা থেকে অন্য এলাকায় যাওয়ার প্রয়োজন মনে করছেন না।

নিজ হাতের কাছেই পেয়ে যাচ্ছে মনোমুগ্ধকর থিয়েটার যেখানে থ্রিডি সব ধরনের মুভি তারা উপভোগ করছে। বর্তমান সময়ে মিরপুর স্টার সিনেপ্লেক্স টিকিট মূল্য শুরু হচ্ছে ৩৫০ টাকা থেকে যা এবং সর্বোচ্চ ৪৫০ টাকা পর্যন্ত মূল্য নির্ধারণ করা হয়েছে। মিরপুর স্টার সিনেপ্লেক্স এর লোকেশন জানতে এখানে চাপুন

স্টার সিনেপ্লেক্স, বসুন্ধরা সিটি শপিং মল টিকেট মূল্য । বসুন্ধরা স্টার সিনেপ্লেক্স টিকেট মূল্য

2D চলচ্চিত্রঃ 
  • হল 1 থেকে হল 3
  • ম্যাটিনি মূল্য (ছুটির দিন ছাড়া 3:00 pm আগে শো শুরু হয়)
  • নিয়মিত - 300.00 টাকা এবং প্রিমিয়াম - 350.00 টাকা
  • নিয়মিত মূল্য 
  • নিয়মিত - 350.00 টাকা এবং প্রিমিয়াম - 400.00 টাকা
3D চলচ্চিত্রঃ
  • শুক্রবার/শনিবার এবং ছুটির দিন:
  • নিয়মিত আসন মুল্য - 450.00 টাকা
  • প্রিমিয়াম আসন মুল্য - 500.00 টাকা
রবিবার থেকে বৃহস্পতিবার)
  • নিয়মিত আসন মুল্য - 400.00 টাকা
  • প্রিমিয়াম আসন মুল্য - 450.00 টাকা
হল 5 (স্টার ভিআইপি) টিকিটের মূল্যঃ

2D সিনেমা
  • ম্যাটিনি শো 550 টাকা (ছুটির দিন ব্যতীত বিকেল 3:00 টার আগে শো শুরু হয়)
  • ইভিনিং শো 750 টাকা (ছুটির দিন ব্যতীত বিকেল 3:00 টায় বা পরে শো শুরু হয়)
3D সিনেমা
  • ম্যাটিনি শো 650 টাকা (ছুটির দিন ব্যতীত বিকেল 3:00 টার আগে শো শুরু হয়)
  • সন্ধ্যায় শো 850 টাকা (ছুটির দিন ব্যতীত বিকেল 3:00 টায় বা পরে শো শুরু হয়)
হল 6 (স্টার প্রিমিয়াম)ঃ 

2D সিনেমা
  • ম্যাটিনি 450 টাকা শো
  • সন্ধ্যায় শো 550 টাকা 
3D সিনেমা
  • ম্যাটিনি শো 500 টাকা (ছুটির দিন ব্যতীত বিকেল 3:00 টার আগে শো শুরু হয়)
  • ইভিনিং শো 600 টাকা (ছুটির দিন ব্যতীত বিকেল 3:00 টায় বা পরে শো শুরু হয়)

স্টার সিনেপ্লেক্স, শিমন্ত শম্ভর টিকেট মূল্য

হল 1 এবং হল 3

2D চলচ্চিত্রঃ

ম্যাটিনি মূল্য 
  • নিয়মিত আসন মুল্য - 300.00 টাকা
  • প্রিমিয়াম আসন মুল্য - 350.00 টাকা
নিয়মিত মূল্য 
  • নিয়মিত আসন মুল্য - 350.00 টাকা
  • প্রিমিয়াম আসন মুল্য - 400.00 টাকা
3D চলচ্চিত্রঃ 

শুক্রবার/শনিবার এবং ছুটির দিন:
  • নিয়মিত আসন মুল্য - 450.00 টাকা
  • প্রিমিয়াম আসন মুল্য - 500.00 টাকা
রবিবার থেকে বৃহস্পতিবার 
  • নিয়মিত আসন মুল্য - 400.00 টাকা
  • প্রিমিয়াম আসন মুল্য - 450.00 টাকা
হল 2 (Atmos)ঃ

2D সিনেমা
  • ম্যাটিনি 450 টাকা শো
  • সন্ধ্যায় শো 550 টাকা (ছুটির দিন ব্যতীত বিকেল 3:00 টায় বা পরে শো শুরু হয়)
3D সিনেমা
  • ম্যাটিনি শো 500 টাকা (ছুটির দিন ব্যতীত বিকেল 3:00 টার আগে শো শুরু হয়)
  • ইভিনিং শো 600 টাকা (ছুটির দিন ব্যতীত বিকেল 3:00 টায় বা পরে শো শুরু হয়)

স্টার সিনেপ্লেক্স, এসকেএস টাওয়ার টিকেট মূল্য

2D চলচ্চিত্র:

হল 1 শুক্র এবং শনিবার 
  • নিয়মিত আসন মুল্য- 400.00 টাকা
  • লাউঞ্জার সিট - 400.00 টাকা
  • সেমি রিক্লাইনার সিট- 500.00 টাকা
রবিবার থেকে বৃহস্পতিবার 
  • নিয়মিত আসন মুল্য - 350.00 টাকা
  • লাউঞ্জার সিট - 350.00 টাকা
  • সেমি রিক্লাইনার সিট- 450.00 টাকা
3D চলচ্চিত্রঃ 

শুক্রবার/শনিবার এবং ছুটির দিন:
  • নিয়মিত আসন মুল্য - 500.00 টাকা
  • প্রিমিয়াম আসন মুল্য - 600.00 টাকা
রবিবার থেকে বৃহস্পতিবার
  • নিয়মিত আসন মুল্য - 450.00 টাকা
  • প্রিমিয়াম আসন মুল্য - 550.00 টাকা
হল 2 (অ্যাটমোস) শুক্রবার এবং শনিবার
  • নিয়মিত আসন মুল্য - 600.00 টাকা
  • লাউঞ্জার সিট - 600.00 টাকা
  • সেমি রিক্লাইনার সিট- 700.00 টাকা
রবিবার থেকে বৃহস্পতিবার (ছুটি ছাড়া
  • নিয়মিত আসন - 450.00 টাকা
  • লাউঞ্জার সিট - 450.00 টাকা
  • সেমি রিক্লাইনার সিট - 550.00 টাকা
হল 3 (ভিআইপি) শুক্রবার এবং শনিবার 
  • ভিআইপি আসন মুল্য - 1500.00 টাকা
রবিবার থেকে বৃহস্পতিবার 
  • ভিআইপি আসন মুল্য - 1200.00 টাকা

স্টার সিনেপ্লেক্স, সনি স্কয়ার টিকেট মূল্য

হল 1 থেকে হল 3 (2D)
  • শুক্র এবং শনিবার 
  • নিয়মিত আসন মুল্য - 400.00 টাকা
  • রবিবার থেকে বৃহস্পতিবার 
  • নিয়মিত আসন মুল্য- 350.00 টাকা
হল 1 থেকে হল 3 (3D)
  • শুক্র এবং শনিবার 
  • নিয়মিত আসন মুল্য - 500.00 টাকা
  • রবিবার থেকে বৃহস্পতিবার 
  • নিয়মিতআসন মুল্য - 450.00 টাকা

স্টার সিনেপ্লেক্স, বঙ্গবন্ধু সামরিক জাদুঘর টিকেট মূল্য

  • শুক্র এবং শনিবার 
  • আসন মুল্য- 400.00 টাকা
  • রবিবার থেকে বৃহস্পতিবার 
  • আসন মুল্য - 350.00 টাকা

স্টার সিনেপ্লেক্স, বালি আর্কেড। চট্টগ্রাম টিকেট মূল্য

2D সিনেমা
  • শুক্র এবং শনিবার 
  • আসন মুল্য-400.00 টাকা
  • রবিবার থেকে বৃহস্পতিবার 
  • আসন মুল্য-350.00 টাকা
3D সিনেমা
  • শুক্র এবং শনিবার 
  • আসন মুল্য-450.00 টাকা
  • রবিবার থেকে বৃহস্পতিবার 
  • আসন মুল্য-400.00 টাকা

স্টার সিনেপ্লেক্স বঙ্গবন্ধু শেখ মুজিব হাই-টেক পার্ক, রাজশাহী টিকেট মূল্য

2D সিনেমা
  • শুক্রবার এবং শনিবার
  • আসন মুল্য-350.00 টাকা
  • রবিবার থেকে বৃহস্পতিবার 
  • আসন-300.00 টাকা
3D সিনেমা
  • শুক্র এবং শনিবার 
  • আসন মুল্য-400.00 টাকা
  • রবিবার থেকে বৃহস্পতিবার 
  • আসন মুল্য-350.00 টাকা

স্টার সিনেপ্লেক্স বসুন্ধরা আজকের ছবি

আপনি কি আজ একটি সিনেমা দেখার পরিকল্পনা করছেন? যদি হ্যাঁ, তাহলে স্টার সিনেপ্লেক্স বসুন্ধরা আপনার জন্য উপযুক্ত গন্তব্য। এই আধুনিক সিনেপ্লেক্সটি বাংলাদেশের ঢাকায় চূড়ান্ত বিনোদন কেন্দ্র। স্টার সিনেপ্লেক্স বসুন্ধরার আজকের সিনেমা সম্পর্কে আপনার যা জানা দরকার তা এখানে।

স্টার সিনেপ্লেক্স বসুন্ধরা হলিউড, বলিউড, এবং বাংলাদেশের সর্বশেষ চলচ্চিত্র প্রদর্শন করে। সিনেপ্লেক্স নিয়মিতভাবে তার চলচ্চিত্রের সময়সূচী আপডেট করে, তাই আপনি আজকের চলচ্চিত্র সম্পর্কে জানতে ওয়েবসাইট বা মোবাইল অ্যাপটি পরীক্ষা করতে পারেন। সিনেপ্লেক্স সিনেমা টিকিটের জন্য অগ্রিম বুকিংও অফার করে।

বসুন্ধরা স্টার সিনেপ্লেক্স সিনেমা সময়সূচী 2022

বসুন্ধরা স্টার সিনেপ্লেক্সে চলচ্চিত্রের সময়সূচী নিয়মিতভাবে সর্বশেষ মুক্তিপ্রাপ্ত চলচ্চিত্রের উপর ভিত্তি করে পরিবর্তিত হয়। আপনি 2022 সালের বর্তমান এবং আসন্ন সিনেমার সময়সূচী সম্পর্কে জানতে সিনেপ্লেক্সের অফিসিয়াল ওয়েবসাইট বা মোবাইল অ্যাপটি দেখতে পারেন। 

বসুন্ধরা স্টার সিনেপ্লেক্স (হাওয়া) সিনেমা সময়সূচী

  • শনিবার
    • ১৫ই অক্টোবর, ২০২২ 
    • ১০ঃ৪৫ AM ০১ঃ৪০ PM ০৪ঃ৩৫ PM ০৭ঃ৩০ PM
  • রবিবার
    • ১৬ই অক্টোবর, ২০২২
    • ১০ঃ৪৫ AM ০১ঃ৪০ PM ০৪ঃ৩৫ PM ০৭ঃ৩০ PM
  • সোমবার
    • ১৭ই অক্টোবর, 2022
    • ১০ঃ৪৫ AM ০১ঃ৪০ PM ০৪ঃ৩৫ PM ০৭ঃ৩০ PM
  • মঙ্গলবার
    • ১৮ই অক্টোবর, 2022
    • ১০ঃ৪৫ AM ০১ঃ৪০ PM ০৪ঃ৩৫ PM ০৭ঃ৩০ PM
  • বুধবার
    • ১৯ই অক্টোবর, 2022
    • ১০ঃ৪৫ AM ০১ঃ৪০ PM ০৪ঃ৩৫ PM ০৭ঃ৩০ PM
  • বৃহস্পতিবার
    • ২০শে অক্টোবর, ২০২২
    • ১০ঃ৪৫ AM ০১ঃ৪০ PM ০৪ঃ৩৫ PM ০৭ঃ৩০ PM

বসুন্ধরা স্টার সিনেপ্লেক্স (পরান) সিনেমা সময়সূচী

  • শনিবার
    • 15ই অক্টোবর, 2022
    • 01:50 PM 07:20 PM 
  • রবিবার
    • 16ই অক্টোবর, 2022 
    • 01:50 PM 07:20 PM
  • সোমবার
    • 17ই অক্টোবর, 2022 
    • 01:50 PM 07:20 PM
  • মঙ্গলবার
    • 18ই অক্টোবর, 2022
    • 01:50 PM 07:20 PM 
  • বুধবার
    • 19, অক্টোবর 2022
    • 01:50 PM 07:20 PM
  • বৃহস্পতিবার
    • 20শে অক্টো

স্টার সিনেপ্লেক্স ঢাকার সকল থিয়েটার, নাম, লোকেশন 

ঢাকার মধ্যে যতগুলো স্টার সিনেপ্লেক্স থিয়েটার রয়েছে,  এখন সেগুলি আমি বিস্তারিত আপনাদের সঙ্গে সেয়ার করব। স্টার সিনেপ্লেক্স ঢাকার সকল থিয়েটার, নাম, লোকেশন সহকারে নিচে দিয়ে দিলাম।কোন স্টার সিনেপ্লেক্সেটি আপনার লোকেশন থেকে কাছে হবে সেটি জানতে পারবেন।

Bashundhara Shopping Mall, Panthapath

ঠিকানা: শো মোশন লিমিটেড লেভেল 8, বসুন্ধরা সিটি 13/3K, পান্থপথ, তেজগাঁও ঢাকা 1to5, বাংলাদেশ।

Shimanto Shambhar, Dhanmondi 2

ঠিকানা: শিমন্ত শম্বর রোড নং 2, ধানমন্ডি, ঢাকা 1205, বাংলাদেশ।

Star Cineplex, SKS Tower, Mohakhali

ঠিকানা: এসকেএস টাওয়ার, মহাখালী, ঢাকা 1205, বাংলাদেশ।

STAR Cineplex, Sony Square

ঠিকানা: লেভেল-৪, প্লট-১, রোড-২, ব্লক-ডি, সেকশন-২, মিরপুর, ঢাকা-১২১৬।

Star Cineplex, Bangabandhu Sheikh Mujib Hi-Tech Park, Rajshahi 

ঠিকানা: রাজশাহীর বঙ্গবন্ধু শেখ মুজিব হাই-টেক পার্কে জয় সিলিকন টাওয়ার

স্টার সিনেপ্লেক্স হেল্পলাইন

ফোন নংঃ ০৯৬১৭৬৬০৬৬০

মোবাইল নাম্বারঃ ০১৭৫৫৬৬৫৫৪৪

Email Address: info@cineplexbd.com

শেষ কথাঃ স্টার সিনেপ্লেক্স অনলাইন টিকেট কাটার নিয়ম। স্টার সিনেপ্লেক্স টিকেট মূল্য ২০২৩ 

আশা করি আজকের এই পুরো আর্টিকেলটি পড়ার মাধ্যমে আপনি স্টার সিনেপ্লেক্স অনলাইন টিকিট কাটার নিয়ম সম্পর্কে বিস্তারিত জানতে পেরেছেন। এছাড়াও আপনি যদি খেয়াল করে দেখেন আমরা এখানে ঢাকার সবগুলো সিনেপ্লেক্স এর এড্রেস এবং স্টার সিনেপ্লেক্স হেল্পলাইন গুলো আপনাদের সঙ্গে শেয়ার করেছি। 

স্টার সিনেপ্লেক্স টিকিট মূল্য ২০২৩ সম্পর্কে আমরা আজকের এই পোস্টটিতে আলোচনা করেছি। এই ভ্যালুয়েবল পোস্টটি যদি আপনার ভালো লেগে থাকে তাহলে অবশ্যই আশেপাশে আপনার বন্ধু-বান্ধবদের সঙ্গে শেয়ার করবেন এবং আপনার যদি কোন মতামত থেকে থাকে অবশ্যই আমাদেরকে কমেন্ট করে জানাতে ভুলবেন। এতক্ষণ মনোযোগ সহকারে এই সম্পূর্ণ আর্টিকেলটি করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।🥰 

স্টার সিনেপ্লেক্স অনলাইন টিকেট কাটার নিয়ম নিয়ে জিগাশিত প্রশ্ন ও উত্তর (FAQ)

আমি কীভাবে স্টার সিনেপ্লেক্সে অনলাইনে টিকিট কিনতে পারি?

আপনি স্টার সিনেপ্লেক্সের অফিসিয়াল ওয়েবসাইট বা মোবাইল অ্যাপে গিয়ে অনলাইনে টিকিট কিনতে পারেন। মুভি এবং শোটাইম নির্বাচন করুন, আপনার পছন্দের আসন চয়ন করুন এবং আপনার বুকিং নিশ্চিত করতে অর্থপ্রদানের প্রক্রিয়াটি সম্পূর্ণ করুন।

স্টার সিনেপ্লেক্সে অনলাইনে টিকিট কেনার সুবিধা কী?

স্টার সিনেপ্লেক্সে অনলাইনে টিকিট কেনা আপনার সময় এবং শ্রম বাঁচায়, কারণ আপনি টিকিট কাউন্টারে দীর্ঘ সারি এড়াতে পারেন। আপনি বিশেষ ডিসকাউন্ট এবং অফারগুলিও পেতে পারেন যা শুধুমাত্র অনলাইন বুকিংয়ের জন্য উপলব্ধ।

অনলাইনে বুকিং করার পর আমি কীভাবে আমার টিকিট পেতে পারি?

অনলাইনে বুকিং করার পরে, আপনি আপনার টিকিটের বিবরণ সহ একটি নিশ্চিতকরণ ইমেল এবং SMS পাবেন। আপনি সিনেপ্লেক্সের টিকিট কাউন্টার থেকে আপনার ফিজিক্যাল টিকিট সংগ্রহ করতে এসএমএস দেখাতে পারেন বা ইমেলটি প্রিন্ট করতে পারেন।

আমি কি আমার অনলাইন টিকিট বুকিং বাতিল বা পরিবর্তন করতে পারি?

হ্যাঁ, আপনি স্টার সিনেপ্লেক্সের অফিসিয়াল ওয়েবসাইট বা মোবাইল অ্যাপে গিয়ে আপনার অনলাইন টিকিট বুকিং বাতিল বা পরিবর্তন করতে পারেন। তবে, বাতিল বা পরিবর্তন নীতি সিনেপ্লেক্সের শর্তাবলীর উপর ভিত্তি করে পরিবর্তিত হতে পারে।

অনলাইন টিকিট বুকিং এর জন্য কি পেমেন্ট পদ্ধতি পাওয়া যায়?

স্টার সিনেপ্লেক্স ক্রেডিট এবং ডেবিট কার্ড, নেট ব্যাঙ্কিং এবং মোবাইল ওয়ালেট সহ অনলাইন টিকিট বুকিংয়ের জন্য একাধিক অর্থপ্রদানের পদ্ধতি অফার করে। আপনি আপনার জন্য সবচেয়ে সুবিধাজনক পেমেন্ট পদ্ধতি চয়ন করতে পারেন।

অনলাইনে টিকিট বুক করার সময় আমি কি আমার পছন্দের আসন নির্বাচন করতে পারি?

হ্যাঁ, স্টার সিনেপ্লেক্সে অনলাইনে টিকিট বুক করার সময় আপনি আপনার পছন্দের আসন নির্বাচন করতে পারেন। ওয়েবসাইট বা মোবাইল অ্যাপ আপনাকে প্রাপ্যতা এবং মূল্যের উপর ভিত্তি করে আপনার আসন নির্বাচন করতে দেয়।

অনলাইনে টিকিট বুক করার সময় আমি যদি কোনো সমস্যার সম্মুখীন হই তাহলে আমার কী করা উচিত?

স্টার সিনেপ্লেক্সে অনলাইনে টিকিট বুক করার সময় আপনি যদি কোনও সমস্যার সম্মুখীন হন, আপনি ইমেল, ফোন বা লাইভ চ্যাটের মাধ্যমে তাদের গ্রাহক সহায়তা দলের সাথে যোগাযোগ করতে পারেন। টিম যেকোন প্রশ্ন বা উদ্বেগের সাথে আপনাকে সহায়তা করার জন্য ২৪/৭ উপলব্ধ।

আমি কি আসন্ন সিনেমার জন্য আগাম টিকিট বুক করতে পারি?

হ্যাঁ, আপনি স্টার সিনেপ্লেক্সে আগাম সিনেমার টিকিট বুক করতে পারেন। আপনি আপনার পছন্দের আসন এবং শোটাইম পান তা নিশ্চিত করতে সিনেপ্লেক্স জনপ্রিয় চলচ্চিত্রগুলির জন্য অগ্রিম বুকিং প্রদান করে।

স্টার সিনেপ্লেক্সে অনলাইনে টিকিট কেনা কি নিরাপদ?

হ্যাঁ, স্টার সিনেপ্লেক্সে অনলাইনে টিকিট কেনা নিরাপদ। আপনার লেনদেনের বিবরণ সুরক্ষিত আছে তা নিশ্চিত করতে সিনেপ্লেক্স নিরাপদ পেমেন্ট গেটওয়ে এবং এনক্রিপশন প্রযুক্তি ব্যবহার করে। এছাড়াও আপনি আপনার ব্যক্তিগত তথ্যের গোপনীয়তা এবং নিরাপত্তা সম্পর্কে নিশ্চিত হতে পারেন।

স্টার সিনেপ্লেক্স বসুন্ধরা সিটি গুগল মাপে ঠিকানা 



এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

এই ওয়েবসাইটের নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url