ফ্রী ফায়ার অ্যাডভান্স সার্ভার রেজিস্ট্রেশন করুন মাত্র কয়েক সেকেন্ডে

হ্যালো সবাইকে কেমন আছেন আপনারা 🥰 আপনি কি একজন ফ্রী ফায়ার গ্রেমার। আপনার জন্য একটি সুখবর রয়েছে রিসেন্টলি ফ্রী ফায়ার অ্যাডভান্স সার্ভার ২০২৩ আনা হয়েছে এবং আপনাদের মধ্যে অনেকেই এটা জানেন না যে ফ্রী ফায়ার অ্যাডভান্স সার্ভার রেজিস্ট্রেশন কিভাবে করতে হয়। আজকের এই আর্টিকেলে আমরা আপনাকে A to Z শিখিয়ে দিব কিভাবে আপনি ফ্রী ফায়ার অ্যাডভান্স সার্ভার রেজিস্ট্রেশন করবেন, অ্যাডভান্স সার্ভারের অ্যাক্টিভেশন কোড গুলো কিভাবে পাবেন, এডভান্স সার্ভার নিয়ে যাবতীয় আপনার সকল প্রশ্নের উত্তর পেয়ে যাবেন আজকের এই আর্টিকেলে।

ফ্রী ফায়ার অ্যাডভান্স সার্ভার রেজিস্ট্রেশন

বর্তমান সময়ে তরুন সমাজের কাছে সবচেয়ে জনপ্রিয় খেলা গুলোর মধ্যে একটি হচ্ছে ফ্রী ফায়ার। এমন কোন তরুণ পাবেন না ইদানিং সময়ে যে ফ্রী ফায়ার খেলে না আর এই ফ্রী ফায়ারে মাঝেমধ্যে নতুন নতুন আপডেট আনা হয় যেমন তার পিস্তল, ক্যারেক্টারের নতুন জামা, বান্ডেল, মাক্সসহ আরো অনেক ধরনের ফিচার নতুন ভাবে এড করা হয়। 

আপনি যদি main free fire গেম শুরু করার আগেই এই জিনিসগুলো পেতে চান তাহলে অবশ্যই আপনাকে কোন বিলম্ব ছাড়াই ফ্রী ফায়ার অ্যাডভান্স সার্ভার রেজিস্ট্রেশন করতে হবে। কেননা এই অ্যাডভান্স সার্ভার রেজিস্ট্রেশনের মাধ্যমে আপনি এই সকল কিছু আগে থেকেই জানতে পারবেন এবং এই ফিচারগুলো আপনি আয়ত্ত করতে পারবেন।

পেজ সূচিপত্রঃ ফ্রী ফায়ার অ্যাডভান্স সার্ভার রেজিস্ট্রেশন করুন মাত্র কয়েক সেকেন্ডে [Update 2023]

অ্যাডভান্স সার্ভার কিভাবে খুলবো | Free Fire Advance Server

সম্প্রতি সময়ে একসঙ্গে যখন আপনারা অনেক জন মিলে ফ্রী ফায়ার গেম খেলেন সেই গেমের মধ্যে অনেক লেগ দেখা যায় বা বিভিন্ন ধরনের বাগ ফিক্স করার প্রয়োজন পড়ে এবং এগুলো করার পর আপনি কিন্তু অনেক ডায়মন্ড পেতে পারেন। এই লেক এবং বাগগুলো ফিক্স করার পর এই হাজার হাজার ডায়মন্ড পেতে হলে আপনাকে অবশ্যই ফ্রী ফায়ার অ্যাডভান্স সার্ভার রেজিস্ট্রেশন করার প্রয়োজন পড়বে অন্যথায় আপনি এই ফিচারগুলো বা এই অ্যাডভান্টেজ গুলো কখনোই পাবেন না। 

তাই আজকের এই আর্টিকেলে আমরা আপনাদেরকে স্মুথলি ভাবে শিখিয়ে দিব এবং কয়েকটি গোপন ট্রিক্সও শিখিয়ে দিব যেটিক্স গুলো এপ্লাই করে আপনি ফ্রী ফায়ার অ্যাডভান্স সার্ভার ডাউনলোড করতে পারবেন এবং Advance Server Free Fire code গুলো পেয়ে যাবেন খুব সহজে। তাহলে আসুন আর দেরি না করে শুরু করে দেওয়া যাক আজকের ফ্রী ফায়ার অ্যাডভান্স সার্ভার রেজিস্ট্রেশন নিয়ে লেখা এই রোমাঞ্চকর আর্টিকেলটি।

ফ্রী ফায়ার রিসেন্ট আপডেট নিউজ থেকে জানা গিয়েছে যে গেরিনা ফ্রী ফায়ার এডভান্স সার্ভার এর দুটি ভার্সন লঞ্চ করেছে যেমন OB43 & OB42। আর এই সার্ভারগুলো বিশেষ কিছু গেমারদেরকে ফ্রিতেই অ্যাক্সেস করার সুযোগ করে দিয়েছে ফ্রী ফায়ার কোম্পানি। আর এই Free Fire Advance Server এর এক্সেস গুলো পেতে হলে আপনাকে কিন্তু সর্বপ্রথম free fire advance server registration করতে হবে তা না হলে আপনি এগুলো পাবেন না এজন্য আপনাকে সঠিক পদ্ধতিতে কিভাবে free fire advance server registration 2023 করবেন তা আমরা আপনাদেরকে আজকে শিখিয়ে দেব।

ফ্রী ফায়ার অ্যাডভান্স সার্ভার রেজিস্ট্রেশন 2023 | free fire advance server registration

ফ্রী ফায়ার অ্যাডভান্স সার্ভার রেজিস্ট্রেশন করতে আপনাকে প্রথমে তাদের অফিসিয়াল ওয়েবসাইট  https://ff-advance.ff.garena.com/ তে প্রবেশ করতে হবে এবং এখানে যে কোন Facebook Id অথবা Gmail Account  দিয়ে আপনাকে একটি একাউন্ট করে Join Now বাটনে ক্লিক করলে সাথে সাথে আপনার একটি রেজিস্ট্রেশন সম্পন্ন হবে এবং apk ডাউনলোড করার জন্য আপনার অ্যাক্টিভেশন কোড এবং ডাউনলোড লিংক দিয়ে দেয়া হবে এবং সেই লিংকের উপর ক্লিক করে আপনি Free Fire Advance Server ডাউনলোড করতে পারবেন।

চেষ্টা করলে কোন কিছুই কঠিন নয় তেমনি ফ্রী ফায়ার অ্যাডভান্স সার্ভার রেজিস্ট্রেশন করাও একদম সহজ একটি কাজ। কিন্তু আমাদের মধ্যে অনেকেই রয়েছে যারা এ কাজটি পারেনা অথবা এমন অনেক খেলোয়াড় রয়েছে যারা অনেক ভয় পাই যে এই এডভান্স সার্ভার রেজিস্ট্রেশন করতে গিয়ে যদি আমার ফ্রী ফায়ার একাউন্টের কোন সমস্যা হয় তখন কি করব। 

এজন্যই আমরা আজকের এই আর্টিকেলটি আপনাদের কাছে প্রোভাইড করছি যাতে করে আপনারা খুব সহজেই এই কাজটি ঘরে বসে মোবাইল ফোন দিয়ে করতে পারেন জাস্ট কয়েক সেকেন্ডের মধ্যে। এজন্য আপনাকে সর্ব প্রথম তাদের অফিসিয়াল ওয়েবসাইটে ঢুকতে হবে এবং আপনার ফেসবুক আইডি অথবা জিমেইল আইডি দিয়ে এখানে লগইন করে তাদের রেজিস্ট্রেশন সম্পন্ন করতে হবে।

এখানে একটি জিনিস আপনাদের অবগতির জন্য জানাচ্ছি যে free fire advance server registration করার জন্য প্রতি দুই মাস পর পর অনুমতি প্রদান করা হয়। আমার এই কথাটির অর্থ হচ্ছে যে আপনি যে কোন সময় কিন্তু ফ্রি ফায়ার এডভান্স সার্ভার রেজিস্ট্রেশন করতে পারবেন না বা এই free fire advance server download _apkpure করতে পারবেন না। 

তাদের অফিসিয়াল ওয়েবসাইটে ঢুকলে আপনি দেখতে পাবেন যে ওপেনিং ডেট কোনটি এবং ক্লোজিং ডেট কোনটি।তাই আপনি যদি রেজিস্ট্রেশনের সময় ব্যতীত আমাদের এই আর্টিকেলটি পড়ার পর ff advance server রেজিস্ট্রেশন করতে যান তাহলে হয়তো আপনি রেজিস্ট্রেশন করতে পারবেন না কিন্তু আমি ১০০% গ্যারান্টি দিয়ে বলতে পারি আপনি যদি আর্টিকেলটি মনোযোগ সহকারে পড়ে এই বিষয়টি আয়ত্ত করতে পারেন তাহলে আপনি পরবর্তী সময়ে যখন এই অ্যাডভান্স সার্ভারের রেজিস্ট্রেশন প্রক্রিয়াটি আবার চালু হবে নির্দ্বিধায় কারো সহযোগিতা ছাড়া আপনি নিজে বসে এই ff advance server রেজিস্ট্রেশন সম্পন্ন করতে পারবেন।

আর এই জন্যই আমরা ড্রিম আইটিসর পক্ষ থেকে আজকে আপনাদেরকে কয়েকটি ধাপে একদম এ টু জেড শিখিয়ে দেবো যে ফ্রী ফায়ার অ্যাডভান্স সার্ভার রেজিস্ট্রেশন করবেন কিভাবে। এখানে আরেকটি মুখ্য বিষয়ে হচ্ছে যে আপনাদের মধ্যে এখনো অনেকেই রয়েছেন যে যারা জানেন না যে ফ্রী ফায়ার অ্যাডভান্স সার্ভার কি এবং এটার ফিচারসমূহ কি কি আপনিও যদি তাদের মধ্যে একজন হয়ে থাকেন তাহলে আপনি এইখানে চাপুন এবং একটি ভিডিও দেখুন যেই ভিডিওটি দেখার মাধ্যমে আপনি অবশ্যই একদম ক্লিয়ারলি জানতে পারবেন যে ff advance server সার্ভার আসলেই কি।

তাহলে এবার আসুন আপনাদেরকে কয়েকটি ধাপে বুঝিয়ে দেয়া যাক যে free fire advance server registration করবেন তবে তার আগে উপরে লিংকে দেওয়া ভিডিওটি অবশ্যই দেখবেন যাতে করে আপনি বুঝতে পারেন যে এই ফ্রী ফায়ার অ্যাডভান্স সার্ভার রেজিস্ট্রেশন করার জন্য আপনি উপযুক্ত কিনা বা আপনার এই free fire advance server এ রেজিস্ট্রেশন করা উচিত হবে কিনা।

ফ্রী ফায়ার অ্যাডভান্স সার্ভার রেজিস্ট্রেশন 2023 ধাপঃ ০১ | Free Fire Advance Server

সর্বপ্রথম আপনি আপনার মোবাইল ফোনের যে কোন ক্রোম ব্রাউজার ওপেন করে নিবেন এবং সেখানে গিয়ে লিখবেন "Free Fire Advance Server" তাহলে নিচের দেখানো ছবির মত কয়েকটি ওয়েবসাইট আসবে এবং সিলেক্ট করা ওয়েবসাইটে প্রবেশ করুন। কেননা এটিই হচ্ছে ফ্রী ফায়ার অ্যাডভান্স সার্ভারের অফিসিয়াল ওয়েবসাইট।

free fire advance server registration

free fire advance server registration 2023 ধাপঃ ০২ | ff advance server activation

দ্বিতীয় ধাপে আপনি যখন ওয়েবসাইটের মধ্যে প্রবেশ করবেন তখন নিচের দিকে আপনি দেখতে পাবেন তাদের ওপেনিং ডেট এবং ক্লোজিং ডেট দিয়ে দেওয়া আছে আপনি যদি যথাসময়ে প্রবেশ করতে পারেন এবং ওই সময় যদি অ্যাডভান্স সার্ভার রেজিস্ট্রেশন করার কার্যক্রমটি চালু থাকে তবেই আপনি উপরে ফেসবুক আইডি অথবা জিমেইল আইডি দিয়ে লগইন বা রেজিস্ট্রেশন করতে পারবেন নিচের ছবিতে দেখুন কোথায় গিয়ে আপনাকে জিমেইল আইডি এবং ফেসবুক আইডি দিয়ে রেজিস্ট্রেশন করাতে হবে।

free fire advance server registration

ফ্রী ফায়ার অ্যাডভান্স সার্ভার রেজিস্ট্রেশন 2023 ধাপঃ ০৩ | Free Fire Advance Server New

যদি আপনি জিমেইল আইডি দিয়ে এখানে রেজিস্ট্রেশন করতে চান তাহলে যখনই আপনি জিমেইল আইডির উপরে ক্লিক করবেন তখন এই পেজে নিয়ে যাবে এবং এখানে আপনাকে আপনার একটি একটিভ জিমেইল একাউন্ট দিতে বলবে। এখানে আপনি আপনার একটি অ্যাক্টিভ জিমেইল একাউন্ট দিয়ে তারপর "Join Now" ক্লিক করবেন।

free fire advance server registration

free fire advance server registration 2023 ধাপঃ ০৪ | Free Fire Advance Server

আপনি যখন তিন নাম্বার ধাপে গিয়ে "Join Now" ক্লিক করবেন তখনই কিন্তু আপনার রেজিস্ট্রেশনটি সম্পন্ন হয়ে যাবে এবং পরবর্তী পেজে যখন আপনাকে নিয়ে যাওয়া হবে তখন এখানে আপনাকে একটি অ্যাক্টিভেশন কোড দিয়ে দেওয়া হবে। এখানে একটু মনোযোগী হন আপনাকে এই একটিভিশন কোডটি কিন্তু কপি অবশ্যই করে যে কোন একটা জায়গায় রাখতে হবে কেননা পরবর্তী সেকশনে আপনার এই ff advance server activation code প্রয়োজন পড়বে। 

free fire advance server registration

free fire advance server registration

নিচে দেখুন এক্টিভেশন কোডটি মার্কিন করে দিয়েছি এই অ্যাক্টিভিশন কোড এর ঠিক পাশেই কপি করার একটি আইকন রয়েছে এখানে ক্লিক করলেই আপনি কপি করতে পারবেন। Free Fire advance server activation code এর নিচেই দেখবেন  free fire advance server apk download নামে একটি বাটন রয়েছে এই বাটনে ক্লিক করলে আপনি ফ্রি ফায়ার এডভান্স সার্ভার ডাউনলোড করতে পারবেন।

ফ্রী ফায়ার অ্যাডভান্স সার্ভার রেজিস্ট্রেশন 2023 ধাপঃ ০৫ | ff advance server activation

আপনি যখন এইভাবে apk ডাউনলোড করার পর এটি ওপেন করবেন তখন আপনাকে একটি গেস্ট আইডি খুলতে বলা হবে এবং আপনি গেস্ট আইডি খোলার পরে আপনাকে ফ্রী ফায়ারে রি ডাইরেক্ট করে দিবে এবং সেখানে গিয়ে আপনাকে এই অ্যাক্টিভেশন কোড যেটা ধাপঃ ০৪ থাকলে আপনি কপি করে রেখেছিলেন কোডটি দিয়ে আপনাকে এখানে আপনার Free Fire Advance Server একটিভ করে নিতে হবে। আশা করি কিভাবে ফ্রী ফায়ার অ্যাডভান্স সার্ভার রেজিস্ট্রেশন করবেন এবং এডভান্স সার্ভার অ্যাক্টিভেশন কোড পাবেন তার বিষয়টি এবার ক্লিয়ার হয়েছে।

free fire advance server registration

free fire advance server registration

ফ্রী ফায়ার অ্যাডভান্স সার্ভার কিভাবে ডাউনলোড ও রেজিস্ট্রেশন করবেন নিচের ভিডিওতে দেখুন

Free Fire Advance Server | ফ্রী ফায়ার অ্যাডভান্স সার্ভার ডাউনলোড

ফ্রী ফায়ার অ্যাডভান্স সার্ভার ডাউনলোড করা অত্যন্ত সহজ একটি কাজ। উপরের সেকশনটি যদি আপনি পড়ে আসেন তাহলে ইতিমধ্যেই কিন্তু আপনি Free Fire Advance Server ডাউনলোড করে ফেলেছেন। উপরের সেকশনের ধাপ চারে আমরা বলেছি যে আপনি যখন আপনার জিমেইল আইডি দিয়ে এখানে রেজিস্ট্রেশন সম্পন্ন করবেন তখন আপনাকে একটি অ্যাক্টিভেশন কোড সাথে apk ডাউনলোড লিংক দিয়ে দেয়া হবে এবং আপনি সেখান থেকে ডাইরেক্ট ফ্রী ফায়ার এডভান্স সার্ভার ডাউনলোড করে নিতে পারবেন খুব সহজে।

ফ্রী ফায়ার অ্যাডভান্স সার্ভার 2023 | Advance Server Free Fire code

ফ্রী ফায়ার অ্যাডভান্স সার্ভার 2023 এক্টিভেশন কোড আসলেই এই জিনিসটা কি। এখানে আমি বলব যে একটি ঘর যেমন তালাবদ্ধ থাকলে চাবি ছাড়া সেই ঘরের তালা খোলা যায় না ঠিক তেমনি Advance Server Free Fire code অ্যাক্টিভেশন কোড ব্যতীত আপনি এটাকে কখনোই এক্টিভ করতে পারবেন না।

 অথবা আমাদের দেশে এমন অনেক হ্যাকার এবং পন্ডিত রয়েছে যারা এই এক্টিভেশন কোড ছাড়াও ফ্রি ফায়ার এডভান্স সার্ভারটি একটিভ করে দিতে পারে। কিন্তু এক্ষেত্রে  আপনার অনেক সমস্যা হতে পারে আপনি খেলতে যখন যাবেন তখন আপনার অনেক লেগ হবে আপনি অনেক সময় অনেক ধরনের সমস্যা ফেস করবেন। 

ফ্রী ফায়ার অ্যাডভান্স সার্ভেরে এক্টিভেশন কোড পাওয়ার সঠিক উপায় হচ্ছে আপনি যখন ff advance server registration করেছিলেন তখন আপনাকে যে এক্টিভেশন কোডটি দিয়েছিল ওই অ্যাক্টিভিশন কোড টি দিয়ে আপনাকে আপনার Free Fire Advance Server টি একটিভ করে নিতে হবে। 

শুধুমাত্র এটি হচ্ছে একটি সঠিক প্রক্রিয়া যেটি আপনি এপ্লাই করার ফলে আপনার ফ্রী ফায়ার এডভান্স সার্ভারটি সঠিক নিয়মে একটিভ হবে এবং আপনি স্বাচ্ছন্দ এবং ইসমতলী আপনার ফ্রী ফায়ার গেমটি খেলতে পারবেন এবং এডভান্স সার্ভার এর ফিচারগুলো উপভোগ করতে পারবেন।

ফ্রী ফায়ার অ্যাডভান্স সার্ভার আপডেট | ff advance server activation code

যারা প্রথমবারে দেওয়া এক্টিভেশন কোড দিয়ে আপনার ফ্রী ফায়ার অ্যাডভান্স সার্ভারটি এক্টিভ করতে পারবেন না তাদের জন্য আমরা এখানে কিছু কার্যকারী অ্যাক্টিভেশন কোড প্রোভাইড করছি যে কোডগুলো আপনি ব্যবহার করলে হয়তো বা আপনাদের ফ্রী ফায়ার এডভান্স সার্ভারটি একটিভ হতে পারে।

  1. HFUE87JJRIFN3H4U4
  2. IFMFOOF975HYUI
  3. KFLRIOE975HDKDIOK
  4. IDJFF86EMEEKFOF008FE
  5. DHDFHIYF6D658SK
  6. DFKDOFUS7SD5N
  7. KDOIF8D6SDK38
  8. DFKDFJF7F8WER3K

ফ্রী ফায়ার অ্যাডভান্স সার্ভার ডাউনলোড 2023 | free fire advance server download _apkpure.

ফ্রী ফায়ার অ্যাডভান্স সার্ভার কি এটি কিভাবে ডাউনলোড করবেন এবং কেনই ডাউনলোড করবেন তা আমরা ইতিপূর্বে সেকশনগুলোতে আপনাদের সঙ্গে বিস্তারিত আলোচনা করেছি। আপনি free fire advance server download _apkpure ডাউনলোড করার জন্য তাদের অফিসিয়াল ওয়েবসাইট ভিজিট করুন অথবা এখানে চাপুন অথবা এই এড্রেস https://ff-advance.ff.garena.com/ টি টাইপ করুন। 

আপনি যে কাঙ্খিত ওয়েবসাইটটি পেয়ে যাবেন সেখান থেকেই আপনি আপনার ফ্রী ফায়ার এডভান্স সার্ভার এপ্লিকেশনটি ডাউনলোড করে নিতে পারবেন এবং কিভাবে একটিভ করতে হবে কিভাবে এটি ব্যবহার করতে হবে তার বিস্তারিত আলোচনা আমরা উপরের সেকশন গুলোতে করেছি। আপনি যদি সেই সম্পর্কে না জানেন তাহলে উপরের দিকে Scroll করুন এবং আবার সেই সেকশনটি ভালোভাবে পরুন তাহলেই বিস্তারিত জানতে পারবেন।

Best Free Fire Advance Server VPN | ফ্রী ফায়ার অ্যাডভান্স সার্ভার কিভাবে ডাউনলোড করব

আমরা যখন ফ্রী ফায়ার গেম খেলি তখন আমরা অনেক ধরনের সমস্যার সম্মুখীন হই বাংলাদেশ সার্ভারে গেম খেলার জন্য এজন্য আমাদের প্রয়োজন পড়ে একটি vpn যেই ভালো ভিপিএনটি ব্যবহার করার মাধ্যমে আমরা আমাদের সার্ভার লোকেশন চেঞ্জ করতে পারি এবং একটি ভালো স্পিড পায় যে স্পিডে খেলার জন্য আমরা আমাদের ফ্রী ফায়ার গেমটি খেলে অনেক স্বাচ্ছন্দ বোধ করি এবং ভালো লাগে। 

ফ্রী ফায়ার গেম খেলার জন্য সবচেয়ে সেরা ভিপিএন কোনগুলো তা জানতে এখানে চাপুন। এছাড়া সম্প্রতি আমাদের ওয়েবসাইটে ফ্রী ফায়ার গেম খেলার জন্য সবচেয়ে ভালো ভিপিএন কোনগুলো তা নিয়ে একটি বিস্তারিত আর্টিকেল পাবলিশ করা হবে যে আর্টিকেলটি পড়ার মাধ্যমে আপনি আরো উপকৃত হতে পারবেন আমি আশা করি।

লেখকের মন্তব্যঃ ফ্রী ফায়ার অ্যাডভান্স সার্ভার রেজিস্ট্রেশন করুন মাত্র কয়েক সেকেন্ডে [Update 2023]

আশা করি আজকের এই আর্টিকেলটি সম্পূর্ণ ভালোভাবে মনোযোগ দিয়ে পড়ার মাধ্যমে আপনারা জানতে পেরেছেন যে ফ্রী ফায়ার অ্যাডভান্স সার্ভার রেজিস্ট্রেশন করবেন কিভাবে, ফ্রি ফায়ার এডভান্স সার্ভার এক্টিভিশন কোড কিভাবে পাবেন, Free Fire Advance Server কারা ব্যবহার করে কেন ব্যবহার করে এর ফিচারসমূহ গুলো কি কি এবং free fire advance server download কিভাবে করতে হয় তার সমস্ত বিষয়গুলো নিয়ে আমরা আজকে আপনাদের সঙ্গে বিস্তারিত আলোচনা করেছি।

আপনার যদি এই আর্টিকেল সম্বন্ধে কোন মতামত থাকে তাহলে অবশ্যই আমাদেরকে কমেন্ট করে জানাবেন। আজকেরে আর্টিকেলটি যদি আপনার ভালো লেগে থাকে তাহলে অবশ্যই আপনি আপনার সকল ফ্রী ফায়ার বন্ধুদের সঙ্গে এবং আপনার পার্টনারদের সঙ্গে এটিকে শেয়ার করবেন যাতে করে তারাও এই আর্টিকেলটি পড়ে ফ্রী ফায়ার অ্যাডভান্স সার্ভার রেজিস্ট্রেশন এবং এই অ্যাডভান্স সার্ভারের সমস্ত ভালো ভালো ফিচারগুলো তারা ব্যবহার করতে পারে। 

এতক্ষণ মনোযোগ সহকারে পুরো আর্টিকেলটি পড়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ এমনই নিত্যনতুন সব আর্টিকেল প্রতিনিয়ত আপডেট ভার্সনের সাথে পড়ার জন্য ড্রিম আইটিসিকে অবশ্যই ফলো করবেন এবং আমাদের সাথেই থাকবেন।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

এই ওয়েবসাইটের নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url