রবি টাকা দেখার কোড - রবি সিমে টাকা হাওলাত করে কিভাবে ২০২৩

আপনি কি রবি টাকা দেখার কোড খুঁজছেন? এটি প্রত্যেকের জন্য সঠিক জায়গা। আপনি আপনার Robi Balance Check Code কি তা ভুলে গেছেন।চিন্তা করবেন না, আমি আজকে আপনাদের সাথে সেয়ার করবো রবি সিমে টাকা হাওলাত করে কিভাবে। আপনি সহজেই এখন রবি টাকা দেখার কোড  দিয়ে Robi Balance চেক করতে পারেন।

আপনি কি রবি নাম্বার দেখার নিয়ম খুঁজছেন? এটি প্রত্যেকের জন্য সঠিক জায়গা

এই ডিজিটাল যুগে যেখানে আমাদের স্মার্টফোনগুলি আমাদের জীবনের একটি অবিচ্ছেদ্য অংশ হয়ে উঠেছে সেখানে একটি সিম ব্যবহার করার ক্ষেত্রে সেই সিমের সকল কোড গুলি জানা আমাদের জরুরী। 

আপনি যদি রবি সিম ব্যবহারকারী হন তাহলে আপনাকে অবশ্যই জানতে হবে রবি সিমে টাকা দেখে কিভাবে অর্থাৎ রবি টাকা দেখার কোড, রবি সিমে টাকা হাওলাত করে কিভাবে, রবি মিনিট চেক কোড কোনটি, রবি নাম্বার দেখার কোড কোনগুলো সেই সম্পর্কে একটি ধারণা থাকা লাগবে। 

 
তা না হলে আপনি রবি সিম প্রপার ভাবে ইউজ করতে পারবেন না। আজকের এই আর্টিকেলে আমরা আপনাকে বলে দিব কিভাবে রবি টাকা দেখতে হয়, রবি সিমে টাকা হাওলাত করে কিভাবে, রবি ব্যালেন্স চেক করবেন, রবি নাম্বার কিভাবে চেক করবেন তার সবকিছু। তাহলে চলুন দেরি না করে শুরু করা যাক।

পেজ সূচীপত্রঃ রবি টাকা দেখার কোড - রবি সিমে টাকা হাওলাত করে কিভাবে ২০২৩

রবি টাকা দেখার কোড । Robi Balance Check Code 2023

আপনি আপনার রবি প্রিপেইড অ্যাকাউন্ট ব্যালেন্স চেক করতে অথবা রবি প্রিপেইড একাউন্টের টাকা দেখার জন্য শুধুমাত্র আপনার ফোন থেকে ডায়াল করবেন *222#। অথবা এই 222 নাম্বারে আপনি কল করতে পারেন ততক্ষণাত আপনার ফোনে একটি এসএমএস এর মাধ্যমে তারা আপনার অবশিষ্ট ব্যালেন্স সম্পর্কে একটি মেসেজ পাঠাবে যেখানে আপনি দেখতে পাবেন আপনার বর্তমান ব্যালেন্স কত রয়েছে।

রবি পোস্টপেইড ব্যালেন্স চেক কোড । রবি টাকা দেখার কোড ২০২৩ 

যেহেতু রবি তাদের গ্রাহকদেরকে দুইভাবে সেবা প্রদান করে থাকে একটা হচ্ছে প্রিপেইড আর আরেকটা হচ্ছে পোস্টপেইড আমরা ওপরের সেকশনে যেই কোডটি দিয়েছি সেটা প্রিপেইড ব্যালেন্স চেক করার কোড।  এখন আমরা আপনাদেরকে বলবো যে রবি পোস্টপেইড ব্যালেন্স চেক করতে আপনি কোন কোডটি ডায়াল করবেন এবং কিভাবে রবি পোস্টপেইড ব্যালেন্স চেক করতে হয়।

আপনার রবি পোস্টপেইড ব্যালেন্স চেক করার জন্য আপনি ফোনের কল অপশনে গিয়ে *1# এই কোডটি ডায়াল করুন এবং সিম্পলি কল বাটনে প্রেস করুন তাহলে আপনাকে সাথে সাথে রবি কর্তৃপক্ষ থেকে একটি এসএমএস এর মাধ্যমে তারা একটি মেসেজ পাঠিয়ে আপনাকে জানিয়ে দিবে যে আপনার বর্তমানে রবি পোস্টপেইড ব্যালেন্স কত রয়েছে।

রবি নাম্বার দেখার কোড । রবি নাম্বার চেক

আপনি কয়েকটি উপায়ে রবি (Robi) মোবাইল নম্বর চেক করতে পারেন। যাইহোক, এই প্রক্রিয়াটি করার সবচেয়ে সহজ উপায়। ইউএসএসডি কোড ডায়াল করে আপনার মোবাইল নম্বর চেক করুন।

প্রতিটি ব্যক্তি সহজেই USSD কোড ডায়াল করে নম্বরটি পরীক্ষা করতে পারে। আমি আপনাকে দ্রুত সংখ্যা পরীক্ষা করতে এই পদ্ধতি ব্যবহার করার পরামর্শ দিই। আপনি রবি মোবাইল নম্বর চেক করতে পারেন, অনুগ্রহ করে ডায়াল করুন *2# অথবা *140*2*4#।


আপনি এখানে মোবাইল নম্বর চেক করার পাশাপাশি ব্যালেন্স, মিনিট, এসএমএস, এমএমএস, ইন্টারনেট চেক করতে পারেন। সমস্ত USSD কোড এখানে সংগ্রহ করা হয়েছে. ক্লিক করুন: টেলিটক ব্যালেন্স চেক

সুতরাং, এই সম্পূর্ণ নিবন্ধটি পড়ুন এবং এখানে কীভাবে আপনার নম্বর এবং সমস্ত দরকারী কোড পরীক্ষা করবেন তা জানুন। আমরা নীচে একটি তালিকা তৈরি করেছি, তাই আপনি এই নিয়মগুলি দেখলে বুঝতে পারবেন। এটা তোমাকে সাহায্য করবে.

রবি ভুলে যাওয়া সিমের নাম্বার চেক প্রথম পদ্ধতিঃ রবি নাম্বার দেখার নিয়ম

বর্তমানে সহজে রবি (Robi) সিমের নাম্বার দেখার নিয়ম হচ্ছে *২# ডায়াল। রবি নাম্বার চেক করতে ডায়াল করলেই আপনার নম্বরটি আপনার মোবাইলটি স্ক্রিনে প্রদর্শিত হবে।

রবি ভুলে যাওয়া সিমের নাম্বার চেক দ্বিতীয় পদ্ধতিঃ রবি নাম্বার দেখার নিয়ম

  • বন্ধুরা প্রথম পদ্ধতি সম্প্রতি প্রকাশিত রবি নম্বর চেক করার সহজ পদ্ধতি।
  • পূর্বে রবি গ্রাহকরা রবি (Robi) নাম্বার চেক করার কোড *140*2*4# ব্যবহার করে আসছিলেন।
  • উপরে উল্লেখিত রবি সিমের নাম্বার দেখার পদ্দতি গুলি এখনো কাজ করছে।
  • একটি রবি নম্বর চেক কোড কাজ না করলে আপনি দ্বিতীয় রবি নম্বর চেক কোড ব্যাবহার করতে পারেন।
  • যেকোনো একটি রবি নাম্বার দেখার কোড ব্যবহার করে আপনি সহজেই রবি সিমের নম্বর সম্পর্কে জানতে পারবেন।

রবি টাকা দেখার কোড । রবি নম্বর চেক কোড

  • এয়ারটেল নম্বর চেক: *2# বা *140*2*4#
  • ব্যালেন্স চেক: *222#
  • ইন্টারনেট ব্যালেন্স চেক: *8444*88# অথবা *222*81#
  • প্যাকেজ চেক: *140*14#
  • মিনিট চেক: *222*3#
  • এসএমএস চেক: *222*11#
  • MMS ব্যালেন্স চেক: *222*13#
  • (ON) মিস কল অ্যালার্ট: অন টাইপ করুন এবং 8272 নম্বরে পাঠান
  • (বন্ধ) মিস ক্যাল অ্যালার্ট: অফ টাইপ করুন এবং 8272 নম্বরে পাঠান
  • কল সেন্টার নম্বর: 121

এয়ারটেল ব্যালেন্স চেক। রবি টাকা দেখার কোড

  • মোবাইল ব্যালেন্স চেক, ডায়াল *1# *778#
  • সিম নম্বর চেক: *2#
  • ইন্টারনেট ব্যালেন্স চেক: *3#, *8444*88#
  • মিনিট চেক: *0#, *778*8#
  • এসএমএস প্যাক চেক: *778*6#
  • MMS ব্যালেন্স চেক: *778*6#
  • (চালু) মিস কল সতর্কতা: *140*7#
  • এয়ারটেল কল সেন্টার নম্বর: 121

শেষ কথাঃ রবি টাকা দেখার কোড - রবি সিমে টাকা হাওলাত করে কিভাবে ২০২৩

আশা করি আজকের এই ছোট্ট আর্টিকেলটি পড়ার মাধ্যমে আপনারা জানতে পেরেছেন রবি টাকা দেখার কোড কোনগুলি রবি সিমে কিভাবে টাকা দেখতে হয়, রবি নাম্বার কিভাবে চেক করতে হয় এছাড়াও রবির ইন্টারনেট ব্যালেন্স চেক করার নাম্বার কোনটি সে সম্পর্কে এমনই informative তথ্যপ্রযুক্তি বিষয়ক আর্টিকেল সচরাচর আপনার ফোনে নোটিফিকেশন হিসাবে পেতে ড্রিম আইটিসির সাথেই থাকবেন। ধন্যবাদ সবাইকে 🥰

FAQs

আমি কিভাবে আমার রবি প্রিপেইড ব্যালেন্স চেক করতে পারি?

আপনার প্রিপেইড ব্যালেন্স চেক করতে *222# ডায়াল করুন এবং কল বোতাম টিপুন। রবি আপনার অবশিষ্ট ব্যালেন্স সহ আপনাকে একটি টেক্সট মেসেজ পাঠাবে।

রবিতে পোস্টপেইড ব্যালেন্স সম্পর্কে জানতে USSD কোড কী?

পোস্টপেইড গ্রাহকরা *1# ডায়াল করতে পারেন এবং তাদের অবশিষ্ট ব্যালেন্স চেক করতে কল বোতাম টিপুন। রবি বর্তমান বিলের তথ্যসহ বিস্তারিত বার্তা পাঠাবে।

আমি কিভাবে রবি ইন্টারনেট প্যাকেজ সাবস্ক্রাইব করব?

রবি ইন্টারনেট প্যাকেজগুলিতে সাবস্ক্রাইব করতে, *123# ডায়াল করুন এবং আপনার পছন্দসই প্যাকেজ নির্বাচন করতে প্রম্পটগুলি অনুসরণ করুন।

আমি কি অন্য রবি নম্বরে ব্যালেন্স ট্রান্সফার করতে পারি?

হ্যাঁ, আপনি *141# ডায়াল করে এবং প্রদত্ত নির্দেশাবলী অনুসরণ করে অন্য রবি নম্বরে ব্যালেন্স স্থানান্তর করতে পারেন।


এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

এই ওয়েবসাইটের নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url