রবিতে এমবি দেখে কিভাবে। Robi MB Check Code জেনে নিন এখুনি

আচ্ছা আপনি কি জানতে চান রবিতে এমবি দেখে কিভাবে? আপনি সঠিক আর্টিকেলটি ওপেন করেছেন। বর্তমান সময় ইন্টারনেটের যুগে এমবি বা ওয়াইফাই কানেকশন না হলে আমরা একদমই অচল হয়ে পড়বো। আমরা যখন বাইরে ঘোরাঘুরি করি তখন এমবি ব্যবহার করে থাকি, কিন্তু আমরা কি আসলেই জানি যে আমাদের ফোনে কত এমবি রয়েছে এবং সেই এমবির মেয়াদ কতটুকু। তাই আজকের এই আর্টিকেল জুড়ে আমি আপনাদেরকে খুব সহজে কিভাবে রবিতে এমবি দেখে নিতে হয় সে সম্পর্কে বিস্তারিত এবং in-depth ধারণা দেওয়ার চেষ্টা করব।

রবিতে এমবি দেখে কিভাবে

পেজ সূচিপত্রঃ রবিতে এমবি দেখে কিভাবে। Robi MB Check Code জেনে নিন এখুনি 

রবিতে এমবি দেখে কিভাবে। Robi MB Check Code | রবি এমবি চেক

রবি সিমে এমবি দেখা একদমই সহজ এর জন্য প্রথমে আপনি আপনার ডায়াল প্যাডে চলে যান এবং এই *8444*88# কোডটি ডায়াল করে আপনার যে সিমে রবি আছে সেই সিম থেকে একটি কল করুন। মাত্র কয়েক সেকেন্ডের মধ্যেই রবি সিম কর্তৃপক্ষ থেকে আপনাকে মেসেজ দিয়ে বলে দিবে যে আপনার ফোনে এই মুহূর্তে কি পরিমাণ এমবি রয়েছে এবং সেই এমবির মেয়াদ কতদিন।

এখন প্রশ্ন হচ্ছে আপনি যদি উপরে দেওয়া কোডটি দিয়ে আপনার রবিতে এমবি চেক না করতে পারেন তাহলে আমি আপনার সঙ্গে আরও তিনটি সিক্রেট কোড শেয়ার করছি যেগুলো ব্যবহার করে অবশ্যই আপনি রবিতে এমবি দেখতে পারবেন আর সেই কোড তিনটি হচ্ছেঃ (০১) *123*3*5#। (০২) *3#। (০৩) *222*81#। 

রবি এমবি চেক কোড 2023। robite mb dekhe kivabe

বর্তমানে ২০২৩ সালে রবি এমবি চেক করার কোডটি হল –

*8444*88# or *222*81# or *123*3*5# or *3#

রবি এমবি ব্যালেন্স চেক কোড

  • রবি এমবি চেক *8444*88# অথবা *222*81#
  • ব্যালেন্স চেক *222#
  • মোবাইল সিম নম্বর চেক *140*2*4#

রাবি সমস্ত USSD কোড। Robi All USSD Code

মোবাইল ব্যালেন্স চেক *1#
নিজের নম্বর দেখা *2#
ইন্টারনেট প্যাক *4#
Vas এক্টিভেট এবং ডিএক্টিভ *5#
DND চালু এবং বন্ধ *7#
সমস্ত সার্ভিস *123#

রবিতে মিনিট কিনবেন যেভাবে

রবিতে মিনিট কেনা একদমই সহজ একটি প্রক্রিয়া। রবির অন্যান্য ফিচারগুলো পাবার জন্য যেমন আপনার কাছে একটি কোড রবি প্রদান করেছে ঠিক তেমনি আপনি যদি রবিতে মিনিট কিনতে চান তার জন্য একটি নির্দিষ্ট কোড রয়েছে আর সেই কোডটি হচ্ছে *0#। এই কোডটি আপনি ডায়াল করার পর আপনার সামনে অনেকগুলো ফিচার চলে আসবে এখান থেকে আপনি আপনার ইচ্ছা মত এবং পছন্দনীয় মিনিট প্যাকেজটি বেছে নিয়ে মিনিট কিনতে পারেন।

রবি কাস্টমার কেয়ার নম্বর। Robi customer care Number

আচ্ছা আমরা এ পর্যন্ত আসার পর তো অনেকগুলো কোড সম্পর্কে জানলাম যে, আমরা রবিতে মিনিট দেখব কিভাবে, রবিতে ব্যালেন্স চেক করব কিভাবে, রবিতে মিনিট কিনবো কিভাবে, রবিতে এমবি চেক করব কিভাবে, বা রবিতে কত এমবি রয়েছে বা রবিতে এমবির মেয়াদ কতদিন সমস্ত কিছু তাই না। 

কিন্তু আপনাদের মাথায় কি একটা প্রশ্ন আসছে না যে, আপনারা যদি এই কাজগুলো করার সময় কোন সমস্যায় পড়েন বা বাধার সম্মুখীন হন তাহলে আপনি কার সঙ্গে যোগাযোগ করলে সাথে সাথে ইনস্ট্যান্ট এর সমস্যা গুলি সমাধান পাবেন। জি হ্যাঁ আমি রবি কাস্টমার কেয়ারের কথাই বলছি। 


তাহলে আসুন আপনাদেরকে জানিয়ে দেই যে বর্তমান সময়ে রবি কাস্টমার কেয়ার নাম্বার কোনগুলো এবং আপনি কিভাবে তাদের সাথে যোগাযোগ করতে পারেন। আজকের এই সময়ে রবি কাস্টমার কেয়ারের সাথে কানেক্ট হওয়ার জন্য দুইটি কোড রয়েছে, তার প্রথমটি হচ্ছে 158 এবং দ্বিতীয়টি হচ্ছে 121 আপনি এই দুইটি কোডের মধ্যে যেকোনো একটিতে কল করে রবি কাস্টমার কেয়ারের সার্ভিস নিতে পারেন। 

এছাড়াও আপনি যদি মনে করেন যে না আমি ফোনে কথা না বলে ই-মেইল এর মাধ্যমে যোগাযোগ করতে চায় তাহলে 123@robi.com.bd  এই ইমেইল ঠিকানায় আপনি রবি কাস্টমার কেয়ারের সঙ্গে যোগাযোগ করতে পারবেন খুব সহজেই আশা করি বুঝতে পেরেছেন।

My Robi App থেকে কিভাবে রবি এমবি চেক করবেন। robite mb dekhe kivabe

এতক্ষন পর্যন্ত আমরা যে প্রসেস গুলো জেনেছি সেগুলো আপনার মোবাইল ফোনে কোন ইন্টারনেট কানেকশন বা অ্যাপ ছাড়াই আপনি করতে পারেন। কিন্তু আপনি যদি এই প্রসেসগুলো বুঝতে না পারেন তাহলে খুব সহজ আরেকটি উপায় রয়েছে আর সেটি হচ্ছে my robi app। 

আপনার যদি একটি এন্ড্রয়েড ফোন থাকে এবং সেই ফোনের মধ্যে মাই রবি অ্যাপ ইনস্টল করা থাকে আর ইন্টারনেট কানেকশন থাকে আপনি জাস্ট এক ক্লিকের মধ্যেই জেনে নিতে পারবেন যে আপনার বর্তমানে কত এমবি রয়েছে এবং সেই এমবির মেয়াদ কতদিন পর্যন্ত রয়েছে। 

আমার মতে এই প্রসেস টি সহজ কেননা আপনারা উপরের প্রসেস গুলো যদি ফলো করেন তাহলে অনেক সময় অনেকেই রয়েছে যে ভুল কোড ডায়াল করে ফেলে যে কারণে অনেক ধরনের নোটিফিকেশন আপনার ফোনে আসে এবং আপনার ফোনে যদি ব্যালেন্স থাকে সেই ফোনের ব্যালেন্স থেকে ইনস্ট্যান্ট অধিক পরিমাণে টাকা কেটে নিতে পারে অতএব কোড ডায়াল করার ক্ষেত্রে অবশ্যই সতর্কতা অবলম্বন করবেন। 

আশা করি এ বিষয়টি মাথায় রেখে আপনি রবিতে এমবি দেখে কিভাবে সেই বিষয়টি প্রক্রিয়াকরণ করবেন।

কমদামে সিমের ইন্টারনেট ও মিনিট প্যাকেজ কিনুন

হেডিং দেখে চমকানোর কিছু নাই সত্যিই এখন থেকে আপনারা কম দামে সিমের ইন্টারনেট এবং মিনিট প্যাকেজ কিনতে পারবেন। আজকে এমন একটি ওয়েবসাইটের সঙ্গে আপনাদেরকে পরিচয় করিয়ে দিব যেই ওয়েবসাইটের মাধ্যমে বা অ্যাপসের মাধ্যমে আপনারা ঘরে বসে খুব সহজে অল্প দামে ইন্টারনেট এবং মিনিট প্যাকেজ কিনে নিতে পারবেন এবং সেটি ব্যবহারও করতে পারবেন। 


সে app টি হচ্ছে: Org Offer। জি হ্যাঁ এই অ্যাপটির মাধ্যমেই আপনারা এখন থেকে মিনিট এবং এমবি কিনে টাকা সেভ করতে পারবেন। এখন প্রশ্ন হচ্ছে যে কিভাবে একটি পাবেন এবং এই অ্যাপটির মধ্যে কিভাবে একাউন্ট করবেন, কিভাবে এমবি কিনবেন, মিনিট কিনবেন অনেক কিছু তাই না। অ্যাপ সম্পর্কে জানতে এবং কিভাবে অল্প খরচে অল্প দামে সিমের জন্য ইন্টারনেট এবং মিনিট প্যাকেজ কিনবেন তার বিস্তারিত দেখতে নিচে দেওয়া ভিডিওটি সম্পূর্ণ মনোযোগ সহকারে দেখে নিন তাহলেই সকল কিছু আপনি বুঝতে পারবেন।

শেষ কথাঃ রবিতে এমবি দেখে কিভাবে। Robi MB Check Code জেনে নিন এখুনি 

আশা করি আজকের এই পুরো আর্টিকেলটি পড়ার মাধ্যমে আপনারা খুব সহজেই জানতে পেরেছেন রবিতে এমবি দেখে কিভাবে। এছাড়াও আপনারা যদি একটু মনোযোগ সহকারে পুরো আর্টিকেলটি পড়ে থাকেন তাহলে আরও জানতে পেরেছেন যে রবিতে ব্যালেন্স চেক করে কিভাবে, রবিতে মিনিট কিনবেন কিভাবে, রবিতে কাস্টমার কেয়ারের সঙ্গে যোগাযোগ করবেন কিভাবে এবং আরো একটি ইন্টারেস্টিং বিষয় আজকে আপনাদের সঙ্গে শেয়ার করেছি কম দামে কিভাবে আপনারা মিনিট বা ইন্টারনেট কিনতে পারেন। এমনই নিত্য নতুন সব খবরা-খবর পাওয়ার জন্য পাশে থাকা বেল বাটনটি প্রেস করে ড্রিম আইটিসিকে সাবস্ক্রাইব করে রাখুন। ধন্যবাদ🥰

রবিতে এমবি দেখে কিভাবে তা নিয়ে জিজ্ঞাসিত প্রস্ন ও উত্তর। FAQs

আমি কি রবি Apps থেকে রবি সিমের এমবি চেক করতে পারবো?

হ্যাঁ অবশ্যই। তবে Apps ব্যবহারের সময় আপনার সিমে এমবি করতে পারবেন। 

রবিতে এমবি দেখে কিভাবে ২০২৩

বর্তমানে ২০২৩ সালে রবি এমবি চেক করার কোডটি হল – *8444*88# or *222*81# or *123*3*5# or *3#

রবি এমবি চেক কোড ২০২২

রবি এমবি চেক কোড ২০২২ হলঃ- *8444*88# or *222*81#

এমবি কিভাবে দেখে

আপনার মোবাইল থেকে *8444*88# ডাইল করে এমবি দেখতে হয় 

রবিতে এমবি অফার দেখে কিভাবে

রবিতে এমবি অফার দেখের কোডটি হলঃ- *3#

রবিতে মিনিট দেখে কিভাবে

আপনি যদি রবিতে মিনিট কিনতে চান তার জন্য একটি নির্দিষ্ট কোড রয়েছে আর সেই কোডটি হচ্ছে *0#

রবিতে টাকা দেখে কিভাবে

রবিতে টাকা চেক করবার জন্য *১#

রবিতে এমবি কিনে কিভাবে

রবিতে  ইন্টারনেট প্যাক নেওয়ার জন্য *৪#



এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

এই ওয়েবসাইটের নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url