ওয়ালটন ফ্রিজ ১২ সেফটি দাম কত - সবচেয়ে কম দামে ফ্রিজ ২০২৩

আপনি কি ওয়ালটন ফ্রিজ ১২ সেফটি দাম কত তা খুঁজছেন? ওয়ালটন ফ্রিজ ১২ সেফটি দাম আজকের এই পোস্ট থেকে জানতে পারবেন। আজকের আমাদের এই সম্পূর্ণ পোস্টটি পড়ে আপনি ওয়ালটন ফ্রিজ ১২ সেফটির দাম মডেল সম্পর্কে আরো অনেক প্রয়োজনীয় তথ্য পেয়ে যাবেন। Walton এখন বাংলাদেশের নিজস্ব একটি কোম্পানি এবং ব্র্যান্ডের উচ্চ শিখরে রয়েছে। ওয়ালটন ফ্রিজ ১২ সেফটি এর মধ্যে একটি। এর ডিজাইন এবং গুনমান সবকিছু অতুলনীয় এবং নিখুঁত সংযোজন।

ওয়ালটন ফ্রিজ ১২ সেফটির দাম মডেল সম্পর্কে আরো অনেক প্রয়োজনীয় তথ্য পেয়ে যাবেন

ওয়ালটন ফ্রিজ ১২ সেফটির দাম কত? আজকে আমাদের এই পুরো পোস্টটিতে আমরা ওয়ালটন ফ্রিজ ১২ সেফটির মূল্যকে খন্ড খন্ড ভাবে বিভক্ত করে আপনাদের সামনে উপস্থাপন করব এর প্রচার কখন চলে ডিসকাউন্ট কেমন, নিলে কি আপনার লাভ হবে না ক্ষতি হবে সবকিছু সবিস্তারে আলোচনা করা হবে। আর এই পুরো পোস্টটি পড়ার মাধ্যমে আপনি ফ্রিজটি কেনার জন্য সিদ্ধান্ত গ্রহণে অনেকটা স্বচ্ছন্দ বোধ করবেন।

পেজ সূচিপত্রঃ ওয়ালটন ফ্রিজ ১২ সেফটি দাম কত - সবচেয়ে কম দামে ফ্রিজ ২০২৩

ওয়ালটন বাংলাদেশ। ওয়ালটন এর ইতিহাস। Walton History, Journey and Status। ওয়ালটন ফ্রিজ দাম ২০২৩

আপনি কি ওয়ালটন সম্পর্কে জানতে আগ্রহী? আমরা এই পোস্টে আজকে বাংলাদেশের শীর্ষস্থানীয় কোম্পানি ওয়ালটন সম্পর্কে একটি ওভারভিউ প্রদান করতে যাচ্ছি ওয়ালটনের ইতিহাস এর মান এবং পণ্যের অফারগুলিকে আমরা এখানে কভার করার চেষ্টা করব। 

আরো পড়ুনঃ ব্লেন্ডার মেশিন দাম বাংলাদেশ - ভিশন, ওয়ালটন, মার্সেল, সিঙ্গার

ওয়ালটন একটি ব্র্যান্ড যেটি কয়েক দশক ধরে গ্রাহকদের উদ্ভাবনী এবং উচ্চ মানের পূর্ণ সরবরাহ করে আসছে। ভোক্তা ইলেকট্রনিক্স পণ্য থেকে শুরু করে হোম অ্যাপ্লায়েন্সেস  পর্যন্ত ব্যান্ডের বিভিন্ন ধরনের পণ্য রয়েছে ওয়ালটনের নিজস্ব ভান্ডারে। 

কিন্তু কোন জিনিসটা ওয়ালটনকে সবার থেকে আলাদা করে? আমাদের এই পোস্টটি মূলত ওয়ালটনের গ্রাহকদের রিভিউ সামাজিক দায়বদ্ধতা ওয়ালটনের সমস্ত প্রোডাক্ট গুলির গুনমান বিশ্লেষণ করে আমরা সাজিয়েছি। 

আমাদের এই পোস্টে আমরা বাংলাদেশে ওয়ালটনের উৎপত্তি এবং আন্তর্জাতিক বাজারে এর দ্রুত সম্প্রসারণ কিভাবে ঘটেছে তার ইতিহাস ও কভার করার চেষ্টা করব। এছাড়াও আপনি আপনার জন্য কোন ধরনের ফ্রিজ নির্বাচন করবেন ওয়ালটনের চেয়ে স্মার্টফোনের একটি কালেকশন রয়েছে সে স্মার্টফোনগুলো কিভাবে আপনার বাজেটের মধ্যে আপনি নিবেন সেগুলো হাইলাইট করে ব্যাখ্যা করা হবে। 

ওয়ালটন ফ্রিজ ১২ সেফটি দাম কত | Walton 12 cft fridge price in bangladesh

আপনি যদি ওয়ালটন ফ্রিজ ১২ সেফটির দাম কত তা জানতে আগ্রহী হন তাহলে আমাদের আর্টিকেলটি সম্পূর্ণ পড়ুন। এছাড়াও আপনি এই আইকনিক ব্র্যান্ড এবং এটিকে কি কারণে সবাই পছন্দ করে সে সম্পর্কেও জানতে পারবেন।

আপনি কি নতুন ফ্রিজের জন্য বাজারে আছেন এবং ওয়ালটন ফ্রিজ ১২ সেফটিকে বিবেচনা করছেন? আপনি হয়ত এই জনপ্রিয় মডেলের দাম সম্পর্কে ভাবছেন। এই নিবন্ধে, আমরা আপনাকে ওয়ালটন ফ্রিজ ১২ সেফটি, এর বৈশিষ্ট্য এবং অবশ্যই এর দামের একটি ওভারভিউ দেব।

প্রথমে, আসুন এই মডেলের বৈশিষ্ট্য সম্পর্কে কথা বলি।ওয়ালটন ফ্রিজ ১২ সেফটি এর একটি প্রশস্ত অভ্যন্তর রয়েছে যা ১২ কিউবিক ফুট পর্যন্ত খাদ্য ও পানীয় সংরক্ষণ করতে পারে। এটি অতিরিক্ত স্টোরেজ স্পেসের জন্য সুরক্ষা গ্লাসের তাক, একটি ডিমের ট্রে এবং দরজার পকেট দিয়ে সজ্জিত। ফ্রিজে একটি অন্তর্নির্মিত স্টেবিলাইজারও রয়েছে, যা ঘন ঘন বিদ্যুৎ ওঠানামা করে এমন এলাকার জন্য এটি আদর্শ করে তোলে।

তাহলে, ওয়ালটন ফ্রিজ ১২ সেফটি এর দাম কত? যেকোনো পণ্যের মতো, আপনি কোথা থেকে এটি কিনছেন এবং যে কোনো চলমান প্রচারের উপর নির্ভর করে দাম পরিবর্তিত হতে পারে। সাধারণভাবে, এই ফ্রিজের মডেলটির দাম সাশ্রয়ী মূল্যের বলে বিবেচিত হয়, এটি তাদের জন্য একটি দুর্দান্ত বিকল্প হিসাবে তৈরি করে যারা ব্যাংক না ভেঙে একটি নির্ভরযোগ্য এবং উচ্চ-মানের ফ্রিজ চান।

বিভিন্ন খুচরা বিক্রেতাদের মধ্যে দামের তুলনা করা এবং চলমান প্রচার বা ডিসকাউন্টগুলি পরীক্ষা করা সর্বদা একটি ভাল ধারণা৷ কিছু অনলাইন খুচরা বিক্রেতা বিনামূল্যে বিতরণ এবং ইনস্টলেশন অফার করতে পারে, যা একটি বড় প্লাস হতে পারে। সামগ্রিকভাবে, ওয়ালটন ফ্রিজ ১২ সেফটি এর দামের জন্য দারুণ মূল্য অফার করে, এর গুণগত বৈশিষ্ট্য এবং শক্তি-দক্ষ ডিজাইন এটিকে যেকোনো পরিবারের জন্য একটি দুর্দান্ত বিনিয়োগ করে তুলেছে।

ওয়ালটন ফ্রিজ ১২ সেফটি দাম কত ২০২৩

আমি আপনাদের সাথে এখন যেই ওয়ালটন ফ্রিজটি শেয়ার করব এটি হচ্ছে ওয়ালটন ফ্রিজ 12 সেফটি । মধ্যবিত্ত পরিবারের জন্য এই ওয়ালটন ফ্রিজটি খুবই হেল্পফুল এবং সাশ্রয়ী হবে এই ফ্রিজটির মডেল WFA-2A3-GDEL-XX এই ফ্রিজটি আপনারা ৩৫,৭৯০ টাকা দিয়ে কিনে নিতে পারবেন। এটি খুবই ভালো একটি ফ্রিজ যার ধারণক্ষমতা ইনডোর কোয়ালিটি ১৪৬ লিটার। যদি ফ্রিজটি আপনাদের পছন্দ হয় তাহলে অবশ্যই এখানে ক্লিক করে ফ্রিজটি এখান থেকে কিনে নিতে পারেন। নিচে ওয়ালটন ফ্রিজ ১২ সেফটি কিছু গুরুত্বপূর্ণ তথ্য আপনাদের জন্য উপস্থাপন করলাম।

ওয়ালটন ফ্রিজ ১২ সেফটি দামঃ ৩৫,৭৯০ টাকা মাত্র। (WFA-2A3-GDEL-XX)

ওয়ালটন ফ্রিজ ১২ সেফটির দাম মডেল সম্পর্কে আরো অনেক প্রয়োজনীয় তথ্য পেয়ে যাবেন

গ্রস ভলিউম (বাহ্যিক মাত্রা, প্রস্তুতকারক ঘোষিতঃ২১৩ লিটার
✅নেট ভলিউমঃ১৭৬ লিটার।
✅মোট ওজনঃ৪৫.৫ ± ২ কেজি
✅নেট ওজনঃ৫৩ ±২ কেজি
✅কম্প্রেসার ইনপুট পাওয়ার (ওয়াট)ঃভি ১০০১- ১১৯ ভি ১০০২- ১১৯ ভি ১১০১- ১০২ ভি ১১০২- ১০২ ভি ১২০১- ১০৯ ভি ১৩০১-১০৮.৬ ভি ১৩০২-১০৮.৬ ভি ১৪০১-১০২
✅প্রস্থ/মিমিঃ৫৮০
✅গভীরতা/মিমিঃ৬৪৫
✅উচ্চতা/মিমিঃ১৫৩০
✅লোডিং ক্ষমতা-40HQ/ 40Ft/ 20Ft ১০২/ ১০২/৫০

ওয়ালটন ফ্রিজ ১২ সেফটি দাম কত ২০২৩। ওয়ালটন WFC-3A7-GDNE-XX

ওয়ালটন  WFC-3A7-GDNE-XX  হলো একটি আধুনিক ওয়ালটন ফ্রিজ ১২ সেফটি হল একটি আধুনিক ফ্রিজ যেটি আপনার সমস্ত প্রয়োজন মেটাতে সক্ষম। এর বিশাল ৭.০ ঘন ক্ষমতা সম্পন্ন এই ফ্রিজটি মাংস শাকসবজি আইসক্রিম সহ আরো বিভিন্ন জিনিসপত্র বা খাবার সংরক্ষণের জন্য আদর্শ একটি ফ্রিজ।

আরো পড়ুনঃ ওয়ালটন মোবাইল দাম ২০২৩ - ওয়ালটন মোবাইল মূল্য তালিকা ২০২৩

ওয়ালটন  WFC-3A7-GDNE-XX এর উন্নত বৈশিষ্ট্য গুলোর মধ্যে রয়েছে এটি খুব দ্রুতই আপনার সকল সবজি বা খাবার গুলোকে ঠান্ডা করতে পারে এবং এটির কন্ট্রোলিং সিস্টেম অনেক ভালো। তাছাড়া এসব শক্তিশালী ডিজাইন এবং আধুনিক টেকনোলজি ব্যবহারের ফলে এটি বিদ্যুৎ সাশ্রয় যা আপনার বিদ্যুতের খরচ কমাতে সাহায্য করে এর পাশাপাশি আপনার রাখা সকল ধরনের খাবার বা জিনিসপত্রগুলোকে দীর্ঘমেয়াদি সবার জন্য সতেজ রাখে। নিচে ওয়ালটন ফ্রিজ ১২ সেফটি কিছু গুরুত্বপূর্ণ তথ্য আপনাদের জন্য উপস্থাপন করলাম।

ওয়ালটন ফ্রিজ ১২ সেফটি দামঃ ৩২,২০০ টাকা মাত্র। (Walton WFC-3A7-GDNE-XX)

ওয়ালটন ফ্রিজ ১২ সেফটির দাম মডেল সম্পর্কে আরো অনেক প্রয়োজনীয় তথ্য পেয়ে যাবেন


⭐গ্রস ভলিউমঃ৩৩৭ লিটার
⭐নেট ভলিউমঃ৩১৭ Ltr
⭐জলবায়ুর ধরনঃ(SN, N, ST, T) N~ST
⭐রেট অপারেটিং ভোল্টেজ এবং ফ্রিকোয়েন্সিঃ২২০-২৪০V~ এবং ৫০Hz
⭐কম্প্রেসার ইনপুট পাওয়ার (ওয়াট)ঃভি ০৩০১- ১১৮
⭐কম্প্রেসার টাইপঃRSCR
⭐শীতল প্রভাবঃ ফ্রিজার ক্যাবিনেট কমঃ-১৮℃
⭐রেফ্রিজারেটর ক্যাবিনেট০℃ থেকে +৫℃
⭐তাপমাত্রা নিয়ন্ত্রণ (ইলেকট্রনিক/যান্ত্রিক)ঃযান্ত্রিক
⭐ডিফ্রোস্টিং (স্বয়ংক্রিয়/ ম্যানুয়াল)ঃম্যানুয়াল
⭐বিপরীত দরজাঃNo
⭐হ্যান্ডেল (রিসেসড/গ্রিপ)ঃরিসেসড/গ্রিপ

ওয়ালটন ফ্রিজ ১২ সেফটি দাম কত? Walton WFE-3B0-GDEL-XX

Walton WFE-3B0-GDEL-XX হল একটি উচ্চ-মানের ১২ সেফটি ওয়ালটন ফ্রিজ যা বিস্তৃত পরিসরে উন্নত বৈশিষ্ট্য এবং উচ্চতর কর্মক্ষমতা প্রদান করে। এর প্রশস্ত ৪৮-লিটার ক্ষমতা এবং ব্যবহারকারী-বান্ধব। নিচে ওয়ালটন ফ্রিজ ১২ সেফটি কিছু গুরুত্বপূর্ণ তথ্য আপনাদের জন্য উপস্থাপন করলাম।

ওয়ালটন ফ্রিজ ১২ সেফটি দামঃ ৪৭,৪৯০ টাকা মাত্র। (Walton WFE-3B0-GDEL-XX)

👉গ্রস ভলিউম৩৪১ লিটার
👉নেট ভলিউম৩২০ লিটার
👉নেট ওজন৬৭ ± ২ কেজি
👉মোট ওজন৭২ ± ২ কেজি
👉প্রস্থ/মিমি৫৯৪
👉গভীরতা/মিমি৭০৮
👉উচ্চতা/মিমি১৭২০
👉সবজি ক্রিস্পারহ্যাঁ/১
👉ভেজিটেবল ক্রিস্পার কভারহ্যাঁ
👉ডিমের ট্রে বা পকেটহ্যাঁ
👉স্টোরেজ ডিসপেনসার করতে পারেননা
👉ডিওডোরাইজারনা

সবচেয়ে কম দামে ফ্রিজ ২০২৩। ৫টি কম দামে ভালো ফ্রিজ

আপনি কি ২০২৩ সালে আপনার রান্নাঘর আপগ্রেড করার জন্য একটি সাশ্রয়ী মূল্যের ফ্রিজ খুঁজছেন? আপনি সঠিক জায়গায় আছেন! এই নিবন্ধে, আমরা ৫টি ফ্রিজের একটি তালিকা একসাথে রেখেছি যেগুলি কম দামে শীর্ষস্থানীয় বৈশিষ্ট্য এবং কর্মক্ষমতা প্রদান করে।

সবচেয়ে কম দামে ফ্রিজ ২০২৩। ম্যাজিক শেফ MCBR240W1। Low Price Fridge in Bangladesh

ম্যাজিক শেফ MCBR240W1 - এই ২.৪ কিউবিক ফুট ফ্রিজটি কমপ্যাক্ট এবং ছোট জায়গার জন্য উপযুক্ত। আপনার হিমায়িত আইটেমগুলিকে তাজা রাখতে এটিতে সামঞ্জস্যযোগ্য তাক, একটি বিপরীত দরজা এবং একটি ফ্রিজার বগি রয়েছে। এছাড়াও, এটি এনার্জি স্টার সার্টিফাইড, তাই আপনি বিদ্যুৎ বিলের টাকা বাঁচাতে পারেন।

সবচেয়ে কম দামে ফ্রিজ ২০২৩। Danby DCR032C1BDB

Danby DCR032C1BDB - ৩.২ কিউবিক ফুট ধারণক্ষমতা সহ, এই ড্যানবি ফ্রিজে একটি মসৃণ কালো ফিনিশ রয়েছে যা যে কোনও রান্নাঘরে দুর্দান্ত দেখায়। এটিতে একটি যান্ত্রিক তাপস্থাপক, সামঞ্জস্যযোগ্য তাক এবং একটি বিপরীত দরজা রয়েছে৷ উপরন্তু, অতিরিক্ত কাউন্টার স্পেস হিসাবে ব্যবহার করার জন্য এটিতে একটি স্ক্র্যাচ-প্রতিরোধী ওয়ার্কটপ রয়েছে।

সবচেয়ে কম দামে ফ্রিজ ২০২৩। Avanti RA7316PST

Avanti RA7316PST - আপনি যদি একটু বেশি জায়গা সহ একটি ফ্রিজ খুঁজছেন, তাহলে Avanti RA7316PST এর ক্ষমতা ৭.৪ ঘনফুট। এতে সামঞ্জস্যযোগ্য কাচের তাক, একটি ক্রিসপার ড্রয়ার এবং অতিরিক্ত স্টোরেজের জন্য দরজার বিন রয়েছে। এর বিপরীতমুখী দরজা যেকোনো রান্নাঘরের বিন্যাসে মাপসই করা সহজ করে তোলে।

সবচেয়ে কম দামে ফ্রিজ ২০২৩। Frigidaire FFTR1821TS। Low Price Fridge in Bangladesh

Frigidaire FFTR1821TS - এই Frigidaire ফ্রিজের ধারণক্ষমতা ১৮.৮ কিউবিক ফুট এবং এতে সামঞ্জস্যযোগ্য কাচের তাক, একটি পূর্ণ-প্রস্থ ফ্রিজার শেল্ফ এবং একটি পরিষ্কার ক্রিস্পার ড্রয়ার রয়েছে। এটির একটি আধুনিক স্টেইনলেস স্টিলের ফিনিস রয়েছে এবং এর আর্দ্রতা-নিয়ন্ত্রিত ক্রিসপার ড্রয়ার ফল এবং সবজিকে দীর্ঘ সময়ের জন্য সতেজ রাখে।

সবচেয়ে কম দামে ফ্রিজ ২০২৩। Haier HRF15N3AGS

Haier HRF15N3AGS - Haier HRF15N3AGS হল একটি স্টাইলিশ ফ্রিজ যার একটি মসৃণ স্টেইনলেস স্টিল ফিনিশ রয়েছে৷ এটির ধারণক্ষমতা ১৫ কিউবিক ফুট, সামঞ্জস্যযোগ্য তাক, একটি পরিষ্কার ক্রিস্পার ড্রয়ার এবং একটি হিম-মুক্ত ফ্রিজার রয়েছে। এছাড়াও, দরজা খোলা থাকলে আপনাকে সতর্ক করার জন্য এটিতে একটি দরজার অ্যালার্ম রয়েছে।

কম দামে ২০২৩ সালে পাওয়া সেরা ফ্রিজের মধ্যে এই ৫টি। বিভিন্ন আকার এবং বৈশিষ্ট্য সহ, প্রত্যেকের প্রয়োজনের জন্য এই তালিকায় একটি ফ্রিজ রয়েছে। এই সাশ্রয়ী মূল্যের এবং উচ্চ-কর্মক্ষমতা সম্পন্ন ফ্রিজগুলির মধ্যে একটি দিয়ে আপনার রান্নাঘরকে আজই আপগ্রেড করুন!

ওয়ালটন ফ্রিজ ১২ সেফটি দাম কত - সবচেয়ে কম দামে ফ্রিজ ২০২৩ দেখুন এই ভিডিওতে 

শেষ কথাঃ ওয়ালটন ফ্রিজ ১২ সেফটি দাম কত - সবচেয়ে কম দামে ফ্রিজ ২০২৩

আশা করি আজকের এই পুরো পোস্টটি আপনি পড়ার মাধ্যমে ওয়ালটন ফ্রিজ 12 সেফটি দাম কত এবং সবচেয়ে কম দামে ফ্রিজ ২০২৩ সম্পর্কে একটি পূর্ণাঙ্গ ধারণা পেয়েছেন। এছাড়াও এখানে একটি কথা বলে রাখা ভালো আপনি যখন ফ্রিজটি কিনবেন তখন এর লেটেস্ট দাম গুলো অবশ্যই যাচাই করে নেবেন যদিও আমরা আমাদের ওয়েবসাইটের প্রত্যেকটি পোস্টকে প্রতিনিয়তই আপডেট করি তবুও সাবধানতা অবলম্বন করা ভালো। 

আপনার যদি এই পুরো পোস্টটি করে ভালো লেগে থাকে তাহলে আপনার সোশ্যাল মিডিয়ায় আমাদের এই পোস্টটিকে শেয়ার করতে ভুলবেন না এবং আপনার কোন মতামত থাকলে অবশ্যই আমাদেরকে কমেন্ট করে জানাবেন। ভালো থাকবেন সুস্থ থাকবেন ড্রিম আইটিসির সাথেই থাকবেন। ধন্যবাদ সবাইকে 🥰


এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

এই ওয়েবসাইটের নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url