১৫+ লেপটপ এর দাম 2023 বাংলাদেশ | laptop price in bangladesh

সম্মানিত পাঠকগন! আপনারা সবাই কেমন আছেন? আপনারা সকলেই জানেন আজকের কনটেন্ট এর মূল বিষয় হচ্ছে "১৫+ লেপটপ এর দাম 2023 বাংলাদেশ। laptop price in Bangladesh"। আমি ধারাবাহিকভাবে এই ব্যাপারে আপনাদের সাথে বিস্তারিত আলোচনা করব ইনশাআল্লাহ। আপনারা আমাদের সঙ্ঘে থাকুন।

লেপটপ এর দাম 2023 বাংলাদেশ, laptop price in bangladesh

বর্তমান প্রযুক্তি নির্ভর এই যুগে ল্যাপটপ প্রতিটি মানুষের একটি গুরুত্বপূর্ণ সামগ্রী হয়ে দাঁড়িয়েছে। আর সেই কারণে বর্তমান বাজারে ল্যাপটপের দাম জানা দরকার। সকল লেপটপের দাম বাংলাদেশ এছাড়াও এর যাবতীয় খুঁটিনাটি আপনি এই পুরো আর্টিকেলটির মাধ্যমে জানতে পারবেন। 

আপনার আরও প্রয়োজন হতে পারেঃ ধুলোবালি কি ল্যাপটপের ক্ষতি সাধন করে

আপনি যদি ল্যাপটপের দাম সম্পর্কে জানতে চান তাহলে অবশ্যই আমাদের এই সম্পূর্ণ আর্টিকেলটি মনোযোগ সহকারে পড়তে হবে। আশা করছি আপনারা সবাই আমাদের সঙ্গে থাকবেন।

এই পুরো পোস্টে আপনি যা যা পাবেন তা হলঃ ১৫+ লেপটপ এর দাম 2023 বাংলাদেশ। laptop price in bangladesh


ভূমিকা। 

আমাদের এই একটি ছোট বাংলাদেশ, যা বিশ্বের উন্নত কান্ট্রির মধ্যে একটি। এদেশের ছাত্র-ছাত্রী, চাকরিজীবী, ব্যবসায়ী ইত্যাদি মানুষের বিভিন্ন ল্যাপটপ প্রয়োজন হয়ে থাকে। সেই সুবিধার্থে আমাদের আজকের এই ছোট্ট কনটেন্টি আপনাদের সকলের জন্য আমরা তৈরি করেছি। আশা করছি সকলে এখান থেকে উপকৃত হতে পারবেন।

আপনার আরও প্রয়োজন হতে পারেঃ সঠিক উপায়ে ল্যাপটপ পরিষ্কার করার নিয়ম

এইরকম অনেক ল্যাপটপ এর দাম এবং তাদের বৈশিষ্ট্য ফিচার নিয়ে আজকের এই পোস্টটি সাজানো হয়েছে বিস্তারিত জানতে পোস্টটি পড়তে থাকুন।

বাংলাদেশে বর্তমানে কোন ধরনের ল্যাপটপ সবচেয়ে ভালো। 

বর্তমানে বাজারে বিভিন্ন ধরণের ল্যাপটপ পাওয়া যায়। আপনার চাহিদা অনুযায়ী বা আপনার প্রয়োজন অনুযায়ী আপনি জেনে নিতে হবে কোন ধরনের ল্যাপটপ আপনার জন্য সবচেয়ে ভালো।  আপনার বাজেট এর উপর নির্ভর করে আপনি কোন ধরনের ল্যাপটপ কিনবেন। বাংলাদেশের বিভিন্ন ধরনের ল্যাপটপ পাওয়া যায়। এদের মধ্যে সবচেয়ে উল্লেখযোগ্য কয়েকটি লেপটপের ধরন উল্লেখ করছি:

💚 ব্যবসায়ীদের জন্য ল্যাপটপ। যারা বিজনেস করেন তাদের জন্য এক ধরনের ল্যাপটপ বাজারে পাওয়া যায়। এটি সাধারণত কোর আই সেভেন মডেলের হয়ে থাকে এবং এটির ব্যাটারি অনেক ভালো হতে হয়। 
 
💚 অফিসিয়াল ল্যাপটপ। অফিসিয়াল কাজের জন্য ল্যাপটপ প্রয়োজন হয়। অফিসে কাজ জন্য কোর আই সেভেন মডেলের ল্যাপটপ ভালো হবে।
 
💚 ফ্রিল্যান্সারদের জন্য এক ধরনের ল্যাপটপ। বর্তমানে বাংলাদেশের ফিনান্সিংদের জন্য সরকার বেশ পদক্ষেপ নিয়েছেন। তাদের জন্য বর্তমানে বাজারে ভালো মানের ল্যাপটপ পাওয়া যায়। এটি সাধারণত ভালো শক্তিশালী হতে পারে। 
 
💚 গেমিং ল্যাপটপ। যারা গেমিং করেন তাদের জন্য বাজারে এক ধরনের ল্যাপটপ পাওয়া যায় এটি সাধারণত কোর আই নাইন ভিত্তিক হয়ে থাকে।
 
💚 প্রফেশনাল ল্যাপটপ। এই লেপটপের বেশিরভাগ ক্ষেত্রে এপ্লিকেশন দ্রুত চালানোর জন্য এই পেশাদার ল্যাপটপ ব্যবহার করা হয়ে থাকে। এটি সাধারণত এসএসডি অন্যতম প্রধান বৈশিষ্ট্য হয়ে থাকে। 
 
💚 সেকেন্ড হ্যান্ড ল্যাপটপ। এছাড়াও বাজার বর্তমানে সেকেন্ড হ্যান্ড ল্যাপটপ পাওয়া যাচ্ছে। আপনি যদি কম দামের মধ্যে লেপটপ নিতে চান, সেই ক্ষেত্রে আপনার জন্য সেকেন্ড হ্যান্ড ল্যাপটপ অনেকটা ভালো হবে। আপনি দেখে শুনে নিতে পারলে কম দামে ভালো মানের ল্যাপটপ পাবেন। 
 

💚  স্টুডেন্টদের জন্য এক ধরনের ল্যাপটপ। এই ল্যাপটপ সবচেয়ে কম শক্তিশালী হয়ে থাকে। যা সাধারণত স্টুডেন্টের কাজের সহায়তা বলে মনে করা হয়। এটি সাধারণত বই পড়া, ইন্টারনেট ব্রাউজিং করা, ক্লাসের অ্যাসাইনমেন্ট সম্পন্ন করার জন্য এই ল্যাপটপ ব্যবহার করা হয়ে থাকে। 

ল্যাপটপ বা কম্পিউটার কি? লেপটপ এর দাম 2023 বাংলাদেশ। অ্যাপল ল্যাপটপের দাম। মিনি ল্যাপটপের দাম। ২০ হাজার টাকার মধ্যে ল্যাপটপ

একটি ল্যাপটপ কম্পিউটার, যাকে কখনও কখনও নির্মাতাদের দ্বারা নোটবুক কম্পিউটার বলা হয়, এটি একটি ব্যাটারি- বা এসি-চালিত ব্যক্তিগত কম্পিউটার যা সাধারণত একটি ব্রিফকেসের চেয়ে ছোট যা সহজে পরিবহন করা যায় এবং অস্থায়ী স্থানে যেমন বিমানে, লাইব্রেরিতে, অস্থায়ী অফিসে এবং সুবিধাজনকভাবে ব্যবহার করা যায়। 

মিটিং এ একটি ল্যাপটপের ওজন সাধারণত ৫ পাউন্ডের কম হয় এবং পুরুত্ব ৩ ইঞ্চি বা তার কম হয়। ল্যাপটপ কম্পিউটারের সবচেয়ে পরিচিত নির্মাতাদের মধ্যে রয়েছে আইবিএম, অ্যাপল, কমপ্যাক, ডেল এবং তোশিবা। ল্যাপটপ কম্পিউটারের দাম সাধারণত একই ক্ষমতার ডেস্কটপ কম্পিউটারের চেয়ে বেশি কারণ সেগুলি ডিজাইন এবং তৈরি করা আরও কঠিন। 

একটি ল্যাপটপকে কার্যকরভাবে একটি ডকিং স্টেশন সহ একটি ডেস্কটপ কম্পিউটারে পরিণত করা যেতে পারে, একটি হার্ডওয়্যার ফ্রেম যা পেরিফেরাল ইনপুট/আউটপুট ডিভাইস যেমন একটি প্রিন্টার বা বড় মনিটরের জন্য সংযোগ সরবরাহ করে।ল্যাপটপ এর দাম ২০২৩  কম সক্ষম পোর্ট রেপ্লিকেটর আপনাকে একটি একক প্লাগের মাধ্যমে একটি ল্যাপটপকে বেশ কয়েকটি পেরিফেরালের সাথে সংযুক্ত করতে দেয়। ল্যাপটপগুলি সাধারণত ডিসপ্লে সহ আসে যা পাতলা-স্ক্রীন প্রযুক্তি ব্যবহার করে। 

আপনার আরও প্রয়োজন হতে পারেঃ ফ্রিল্যান্সিং কোন কাজের চাহিদা বেশি ২০২৪

পাতলা ফিল্ম ট্রানজিস্টর বা সক্রিয় ম্যাট্রিক্স স্ক্রীন উজ্জ্বল এবং STN বা ডুয়াল-স্ক্যান স্ক্রীনের চেয়ে ভিন্ন কোণে ভালো দেখায়। টাচ প্যাড, ট্র্যাকবল এবং পয়েন্টিং স্টিক সহ কীবোর্ডে একটি মাউস সংহত করার জন্য ল্যাপটপগুলি বিভিন্ন পদ্ধতি ব্যবহার করে। একটি সিরিয়াল পোর্ট একটি নিয়মিত মাউস সংযুক্ত করার অনুমতি দেয়। 

পিসি কার্ড একটি ল্যাপটপে একটি মডেম বা নেটওয়ার্ক ইন্টারফেস কার্ড যোগ করার জন্য সন্নিবেশযোগ্য হার্ডওয়্যার। CD-ROM এবং ডিজিটাল বহুমুখী ডিস্ক ড্রাইভ অন্তর্নির্মিত বা সংযুক্ত হতে পারে। আর আপনাদের কাজের সুবিধার জন্য আজকে আমরা এই পুরো পোস্টে সাজিয়েছি বিভিন্ন ল্যাপটপের দাম ২০২৩ নিয়ে চলুন জেনে নেওয়া যাক ল্যাপটপের দাম ২০২৩ বাংলাদেশ সম্পর্কে বিস্তারিত

ল্যাপটপ এর দাম ২০২৩। অ্যাপল ল্যাপটপ এর দাম। মিনি ল্যাপটপ এর দাম। দশ হাজার টাকার মধ্যে ল্যাপটপ। ল্যাপটপের দাম 2023। laptop price in bangladesh

১৯৭৬ সালের পহেলা এপ্রিল স্টিম জব পাঁচনিক এবং রোলান্ড উইন তিনজন মিলে app কোম্পানিটি প্রতিষ্ঠা করেছিলেন। আর এই অ্যাপল কোম্পানিতে যাত্রা শুরু করেছিল ১৯৯৮ সালে এবং পরবর্তীতে ২০০০ সালে বন্ধ হয়ে গিয়েছিল। এবং অনেক প্রচেষ্টার পর আবার ২০১৪ সালে এটি পুনঃ প্রতিষ্ঠিত হয় চলুন জেনে নেওয়া যাক অ্যাপল ল্যাপটপ এর দাম ২০২৩। আর অ্যাপল এর ল্যাপটপের মডেল সম্পর্কে বিস্তারিত। Apple ল্যাপটপের দাম বাংলাদেশ।

1. Apple Macbook Pro MVVJ2 Space Gray। laptop price in bangladesh

বাংলাদেশে Apple Macbook Pro Late 2019 (MVVJ2) স্পেস গ্রে-এর সর্বশেষ মূল্য হল ২৪০০০০৳৷

 বৈশিষ্ট্য সমূহঃ  

1. প্রসেসরঃ Intel Core i7 (12MB L3 Cache, 6 Core, 2.6 GHz Turbo Boost up to 4.5 GHz)


2. প্রদর্শন বা Display: 
  • Panel Type: IPS
  • Size: 16"
  • Aspect Ratio: 16:10
  • Resolution: 3072 x 1920
  • Touchscreen: No
  • Finish: Glossy
  • Maximum Brightness: 500 cd/m2
  • Refresh Rate: 60 Hz
3. Memory:  16GB 2666 MHz DDR4
4. Storage: 512GB SSD
5. Graphics: AMD Radeon Pro 5300M Graphics Card
6. Operating System: macOS
7. Battery: 
  • Battery Chemistry: Lithium-Ion Polymer (LiPo)
  • Capacity Non-Removable: 100 Wh
সেই কারণে বর্তমান বাজারে ল্যাপটপ এর দাম ২০২৩ কত বা ল্যাপটপের দাম ২০২৩ বাংলাদেশ এর দাম জানা দরকার

2. MacBook Pro 14-Inch Space Gray 2023। laptop price in bangladesh

বাংলাদেশে MacBook Pro 14-Inch Space Gray 2021 স্পেস গ্রে-এর সর্বশেষ মূল্য হল ২৪২০০০ ৳

বৈশিষ্ট্য সমূহঃ

1. Processor: 
  • Apple M1 Pro Chip (8-core CPU with 6 performance cores and 2 efficiency cores
  • 14-core GPU, 16-core Neural Engine, 200GB/s memory bandwidth)
2. Display: 
  • 14.2-inch (diagonal) Liquid Retina XDR display; Up to 1,000 nits sustained brightness, Up to 1,600 nits peak brightness, 1 million:1 contrast ratio, 3024-by-1964 native resolution at 254 pixels per inch
আপনার আরও প্রয়োজন হতে পারেঃ সিঙ্গার ব্লেন্ডার মেশিনের দাম কত ২০২৩

3. Memory: 16GB RAM
4. Storage: 512GB SSD
5. Graphics: 14-core GPU
6. Battery: 70-watt-hour lithium-polymer battery
7. Adapter: 67W USB-C Power Adapter

সেই কারণে বর্তমান বাজারে ল্যাপটপ এর দাম ২০২৩ কত বা ল্যাপটপের দাম ২০২৩ বাংলাদেশ এর দাম জানা দরকার

মাত্র ৬ হাজার টাকায় প্রিমিয়াম ল্যাপটপ সাথে ৫ টি গিফট 2023

ল্যাপটপের দাম ২০২৩ বাংলাদেশ। HP ল্যাপটপ এর দাম ২০২৩। লেপটপ এর দাম। ৩৫ হাজার টাকার মধ্যে ল্যাপটপ

এইচপি একটি আমেরিকান বহুজাতিক তথ্যপ্রযুক্তি কোম্পানি যার সদর দপ্তর ক্যালিফোর্নিয়ার প্যালো alto তে অবস্থিত। ১৯৩৯ সালে বিল হুইলের এবং ডেভিড প্যাকার্ড দ্বারা ভালো আল্টোর একটি গ্যারেজ প্রতিষ্ঠিত হয় এবং সেখানে ক্ষুদ্র পরিসরে ইলেকট্রনিক পরীক্ষা এবং পরিমাপ সমাজের তৈরি করা শুরু হয় এবং পরবর্তীতে ব্যাপক উন্নয়নের সাথে এইচপি কাজ করে যাচ্ছে

1. HP ZBook Create G7 Core i9 10th Gen RTX 2080 8GB Graphics 15.6″ UHD Laptop

ল্যাপটপটির ওজন মাত্র 1.90kg. ল্যাপটপটির বাজার মূল্য ২৮০,০০০ টাকা 
 
আপনার আরও প্রয়োজন হতে পারেঃ কানে কম শোনার মেশিনের দাম

বৈশিষ্ট্য সমূহঃ

1. Processor: Intel Core i9-10885H Processor (16MB Cache, 2.40 GHz to 5.30 GHz)
2. Display: 15.6″ diagonal, 4K UHD (3840 x 2160), IPS, narrow bezel, anti-glare, 400 nits, 72% NTSC
3. Graphics: Integrated: Intel UHD Graphics Discrete: NVIDIA GeForce RTX 2080 Super with Max-Q Design (8 GB GDDR6 dedicated)
4. Memory: 32 GB DDR4-3200 SDRAM (onboard)
5. Weight: Starting at 4.23 lb
6. Color(s): Silver
7. Wi-Fi: Intel Wi-Fi 6 AX201 (2×2)
8. Battery: HP Long Life 6-cell, 83 Wh Li-ion polymer Battery

সেই কারণে বর্তমান বাজারে ল্যাপটপ এর দাম ২০২৩ কত বা ল্যাপটপের দাম ২০২৩ বাংলাদেশ এর দাম জানা দরকার

2. HP ZBook Fury G7 Xeon W-10885M 15.6" UHD Mobile Workstation Laptop

এতে ব্যাং ও ওলুফসেনের অডিও, ডুয়াল স্টেরিও স্পিকার, এইচপি ওয়ার্ল্ড ফেসিং মাইক্রোফোন ডুয়াল অ্যারে ডিজিটাল মাইক্রোফোন, ভলিউম আপ এবং ডাউনের জন্য ফাংশন কী, কম্বো মাইক্রোফোন/হেডফোন জ্যাক, এইচডি অডিও রয়েছে। ম্যাক্স-কিউ ডিজাইন 4GB ভিডিও মেমরি সহ পরবর্তী প্রজন্মের NVIDIA Quadro T1000-এর সাথে দ্রুত মাল্টি-টাস্কিং এবং উত্পাদনশীলতার জন্য বড় ফাইলগুলি খুলুন এবং অ্যাপগুলি চালান।

ল্যাপটপটির বাজার মূল্য ৩৫৫০০০ টাকা 

আপনার আরও প্রয়োজন হতে পারেঃ ভিশন ব্লেন্ডার মেশিন দাম বাংলাদেশ ২০২৩

 বৈশিষ্ট্য সমূহঃ 

1. Processor: Intel Xeon W-10885M Processor (16M Cache, 2.40 GHz up to 5.30 GHz)
2. Display: 15.6" diagonal, 4K UHD (3840 x 2160), touch, IPS, Anti-reflection Corning Gorilla Glass 5, 600 nits, 100% DCI-P3
3. Memory: 16GB DDR4 2666 ECC SDRAM
4. Storage: 1 TB PCIe NVMe M.2 SSD
5. Graphics: NVIDIA Quadro RTX 3000 6GB Graphics
6. Chipset: Intel WM490
7. Operating System: Windows 10 Pro
8. Battery: HP Long Life 8-cell, 94 Wh Li-ion polymer
9. Adapter: 150 W Slim Smart external AC power adapter

সেই কারণে বর্তমান বাজারে ল্যাপটপ এর দাম ২০২৩ কত বা ল্যাপটপের দাম ২০২৩ বাংলাদেশ এর দাম জানা দরকার

লেপটপ এর দাম। ১৫ হাজার টাকার মধ্যে ল্যাপটপ।Dell ল্যাপটপ এর দাম। ৪০ হাজার টাকার মধ্যে ল্যাপটপ। কম দামে ল্যাপটপ

১৯৪৮ সালে আমেরিকান মাইকেল বেলদারা প্রতিষ্ঠিত হয়েছিল ডুয়েল ল্যাপটপ কোম্পানি নাম এই প্রতিষ্ঠানটি। খুচরা বাজারের সাথে যুক্ত খরচ পেরিয়ে ডেল প্রতিযোগিতামূলক মূল্য প্রোগ্রাম উচ্চ মানের পিসি সরবরাহ করছে আর কম মূল্য অফার করতে সক্ষম। আসল জেনে নিই ডেল ল্যাপটপ দাম ২০২২। সকল ল্যাপটপের মূল্য তালিকা

1. Dell XPS 15 9510 Core i9 11th Gen RTX 3050 Ti। laptop price in bangladesh

এই ল্যাপটপটি 100% Adobe RGB এবং 94% DCI-P3 কালার গ্যামাট দিয়ে সজ্জিত। এবং 500-নিট উজ্জ্বলতা বাইরের মতো উজ্জ্বল আলোতে আরও স্পষ্টতা প্রদান করে। জুম করার প্রয়োজন ছাড়াই ফটোতে প্রতিটি পিক্সেলের বিশদ বিবরণ দেখুন। এর আইসেফ ডিসপ্লে ক্ষতিকারক নীল আলো কমায় এবং উজ্জ্বল রঙ বজায় রাখে

ল্যাপটপটির বাজার মূল্য 315,000৳ টাকা

 আপনার আরও প্রয়োজন হতে পারেঃ রেডমি নোট ১১ বাংলাদেশ প্রাইস । Best offer Redmi Note 11 Price 

বৈশিষ্ট্য সমূহঃ 

1. Processor: Intel Core i9-11900H Processor (24M Cache, 2.50 GHz up to 4.80 GHz)
2. Display: 15.6″ OLED 3.5K (3456×2160) InfinityEdge Touch Anti-Reflective 400-Nit Display
3. Graphics: NVIDIA GeForce RTX 3050 Ti 4GB Graphics
4. Operating System: Windows 10 Home
5. Memory: 32GB LPDDR4 3200MHz RAM
6. Weight: 2.53 kg
7. Color(s): Silver
8. Wi-Fi: Killer Wi-Fi 6 AX1650 (2×2)
9. Battery: 6-Cell Battery, 86WHr (Integrated)
10. Manufacturing Warranty: 2 years International Limited Warranty (1 year for Battery & Adapter)

সেই কারণে বর্তমান বাজারে ল্যাপটপ এর দাম ২০২৩ কত বা ল্যাপটপের দাম ২০২৩ বাংলাদেশ এর দাম জানা দরকার

2. Dell XPS 13 9310 2-in-1 Core i7 11th Gen 13.4" UHD+ Touch Laptop। laptop price in bangladesh

এই ল্যাপটপে 4-সেল, 52 WHr ইন্টিগ্রেটেড ব্যাটারি, ব্যাকলিট কীবোর্ড রয়েছে। এখানে, কিলার ওয়াই-ফাই 6 AX1650 (2 x 2) এবং ব্লুটুথ 5.1 ওয়্যারলেস সংযোগও উপলব্ধ। এই ল্যাপটপে রয়েছে 2 x USB Type-C যা Thunderbolt 4 সমর্থন করে (4X এ ডিসপ্লেপোর্ট এবং পাওয়ার ডেলিভারি), 1x 3.5 মিমি হেডফোন। 

ল্যাপটপটির বাজার মূল্য 225,500৳ টাকা

আপনার আরও প্রয়োজন হতে পারেঃ ওয়ালটন মোবাইল কিস্তিতে কেনার নিয়ম ২০২৩

 বৈশিষ্ট্য সমূহঃ 

1. Processor: Intel Core i7-1165G7 11th gen 2.8GHz upto 4.7GHz 12MB/16GB DDR4-4267MHz on board)
2. Display: 13.4" UHD+ WLED Touch Display (3840 x 2400)
3. Memory: 16GB DDR4 4267MHz RAM
4. Storage: 512GB M.2 PCIe NVMe SSD
5. Graphics: Intel Iris Xe Graphics
6. Operating System: Windows 10 Home
7. Battery: 4-Cell, 52 WHr Integrated battery
8. Adapter: Dell Adapter USB-C to USB-A 3.0

সেই কারণে বর্তমান বাজারে ল্যাপটপ এর দাম ২০২৩ কত বা ল্যাপটপের দাম ২০২৩ বাংলাদেশ এর দাম জানা দরকার

ল্যাপটপের দাম বাংলাদেশ। Dell ল্যাপটপ এর দাম। ৪০ হাজার টাকার মধ্যে ল্যাপটপ। কম দামে ল্যাপটপ।  মিনি ল্যাপটপ এর দাম

1. Dell Inspiron 15 3501 Core i3 10th Gen 15.6" HD Laptop

এই ল্যাপটপটি 15.6-ইঞ্চি এইচডি (1366x768) অ্যান্টি-গ্লেয়ার ডিসপ্লে, হেডফোন এবং মাইক্রোফোন অডিও জ্যাক সহ 42Wh ব্যাটারি ইউনিট সহ ডিজাইন করা হয়েছে। এইচডি অ্যান্টি-গ্লেয়ার ডিসপ্লে একটি পরিষ্কার, উজ্জ্বল চিত্র প্রদান করে যা চোখে সহজ

ল্যাপটপটির বাজার মূল্য 45,500৳ টাকা

আপনার আরও প্রয়োজন হতে পারেঃ  কীবোর্ড এর কোন বাটনের কি কাজ 

বৈশিষ্ট্য সমূহঃ 

1. Processor: Intel Core i3-1005G1 Processor (4M Cache, 1.20 GHz up to 3.40 GHz)
2. Display: 15.6-inch HD (1366x768) Anti-Glare Display
3. Memory: 4GB DDR4 3200MHz RAM
4. Storage: 1TB HDD
5. Graphics: Intel UHD Graphics
6. Operating System: Windows 10
7. Battery: 42Wh battery

ল্যাপটপের দাম বাংলাদেশ। আসুস ল্যাপটপ দাম ২০২৩। ২০ হাজার টাকার মধ্যে ল্যাপটপ। কম দামে ল্যাপটপ।  মিনি ল্যাপটপ এর দাম। ল্যাপটপ এর দাম

1. Asus X441MA Celeron Dual Core। laptop price in bangladesh

ল্যাপটপটি চিকলেট কীবোর্ড, সুপার-মাল্টি ডিভিডি, মাল্টি-ফরম্যাট কার্ড রিডার সহ VGA ওয়েব ক্যামেরা এবং 1 x SD কার্ড রিডার দিয়ে ডিজাইন করা হয়েছে। এই X441MA সেলেরন ডুয়াল কোর ল্যাপটপটি 02 বছরের ইন্টারন্যাশনাল লিমিটেড ওয়ারেন্টি সহ আসে।

ল্যাপটপটির বাজার মূল্য 26,500৳ টাকা

আপনার আরও প্রয়োজন হতে পারেঃ ৭০০০ টাকার মধ্যে ওয়ালটন মোবাইল

বৈশিষ্ট্য সমূহঃ 

1. Processor: Intel Celeron N4000 Processor (4M Cache,1.10 GHz up to 2.60 GHz)
2. Display: 14.0" (16:9) LED backlit HD (1366x768) 60Hz Glare Panel with 45% NTSC
3. Memory: 4GB DDR4 RAM
4. Storage: 1TB HDD
5. Graphics: Intel UHD Graphics 600
6. Operating System: Endless
7. Battery: 3 Cells 36 Whrs Battery
8. Adapter: 
  • Plug Type : ø4 (mm)
  • Output : 19 V DC, A, 33 W
  • Input : 100 -240 V AC, 50/60 Hz universal

2. ASUS VivoBook 14 K413EA Core i3 11th Gen 14" FHD Laptop। ল্যাপটপ এর দাম

ভাল সংযোগের জন্য Wi-Fi 5(802.11ac)+ব্লুটুথ 4.1 (ডুয়াল-ব্যান্ড) সহ বৈশিষ্ট্যযুক্ত। এটি একটি 37WHrs, 2S1P, 2-সেল লি-আয়ন ব্যাটারি দ্বারা চালিত। ল্যাপটপের ওজন মাত্র 1.80 কেজি এবং এটি যেকোনো জায়গায় বহন করা খুব সহজ। এই ল্যাপটপে রয়েছে 2 বছরের ইন্টারন্যাশনাল লিমিটেড ওয়ারেন্টি (ব্যাটারি 1 বছর)।

ল্যাপটপটির বাজার মূল্য 66,800৳ টাকা

বৈশিষ্ট্য সমূহঃ 

1. Processor: 3.00 GHz up to 4.10 GHz
2. Display: FHD (1920 x 1080)
3. Memory: 8GB (On Board)
4. Storage: M.2 NVMe PCIe 3.0 SSD
5. Graphics: Intel UHD Graphics
6. Bluetooth: Bluetooth 4.1 (Dual-band)

সেই কারণে বর্তমান বাজারে ল্যাপটপ এর দাম ২০২৩ কত বা ল্যাপটপের দাম ২০২৩ বাংলাদেশ এর দাম জানা দরকার

3. Asus Vivobook X515MA Celeron N4020 15.6" HD Laptop। ল্যাপটপ এর দাম

Asus Vivobook X515MA ওয়্যারলেস সংযোগের জন্য Wi-Fi 5(802.11ac) এবং ব্লুটুথ 4.1 (ডুয়াল ব্যান্ড) 1*1 অফার করে। ল্যাপটপটি 1x USB 3.0 Gen 1, 2x USB 2.0, 1 x HDMI পোর্ট দিয়ে ডিজাইন করা হয়েছে। Asus Vivobook X515MA ল্যাপটপ 2 বছরের ইন্টারন্যাশনাল লিমিটেড ওয়ারেন্টি (ব্যাটারি 1 বছর) সহ আসে।


ল্যাপটপটির বাজার মূল্য 43,500৳ টাকা

বৈশিষ্ট্য সমূহঃ 

1. Processor: 1.10 GHz up to 2.80 GHz
2. Display: HD (1366 x 768)
3. Memory: DDR4
4. Storage: 5400RPM
5. Graphics: Intel UHD Graphics 600
6. Bluetooth: Bluetooth 4.1 (Dual band) 1*1

ল্যাপটপ এর দাম ২০২৩। ওয়ালটন ল্যাপটপ এর দাম ২০২৩। মিনি ল্যাপটপ এর দাম। দশ হাজার টাকার মধ্যে ল্যাপটপ। ল্যাপটপের দাম 2023।dell laptop price in bangladesh under 30,000

1. Walton Passion WP157U3G 7th Gen Core i3

ল্যাপটপটির বাজার মূল্য 25,000.00৳  টাকা

বৈশিষ্ট্য সমূহঃ  

1. Processor: Intel Core i3-7100U
2. Display: 15.6 Inch LED Display
3. Graphics Card: Intel HD Graphics
4. OS: Free-Dos
5. RAM: 4GB DDR4 RAM
6. Memory: 1 TB HDD, 5400 rpm
7. Battery: 3 Cell Li-Ion Battery: Warranty
2 years (Battery, Adapter 1 year)

সেই কারণে বর্তমান বাজারে ল্যাপটপ এর দাম ২০২৩ কত বা ল্যাপটপের দাম ২০২৩ বাংলাদেশ এর দাম জানা দরকার

2. WALTON PASSION BX3800

ল্যাপটপটির বাজার মূল্য ৩৭৯৫০৳  টাকা


বৈশিষ্ট্য সমূহঃ

1. Processor: Intel Core i3-8130U Processor
2. Display: 14.0 Inch Display
3. Graphics Card: 
4. Intel HD Graphics 620
  • OS
  • Free DOS
5. RAM: 4GB DDR4 RAM
6. Memory: 1TB HDD
7. Battery: 31WH Battery

শেষকথাঃ ১৫+ লেপটপ এর দাম 2023 বাংলাদেশ | laptop price in bangladesh

এই ছিল আপনাদের সাথে বা আপনাদের সুবিধার জন্য বিভিন্ন ল্যাপটপ এর বিভিন্ন কোয়ালিটি ল্যাপটপের দামের সমারহ এবং তাদের বৈশিষ্ট্য সমূহ। আমি আশা করছি, আজকের এই পুরো আর্টিকেলটি পড়ার মাধ্যমে আপনি "বাংলাদেশে বর্তমানে কোন ধরনের ল্যাপটপ সবচেয়ে ভালো, ল্যাপটপের দাম ২০২৩, ল্যাপটপের দাম ২০২৩ বাংলাদেশ, asus laptop দাম ২০২৩, মিনি ল্যাপটপ এর দাম, hp ল্যাপটপের দাম ২০২৩, ওয়ালটন ল্যাপটপ এর দাম ২০২৩, ১৫ হাজার টাকার মধ্যে ল্যাপটপ, ৬০ হাজার টাকার মধ্যে ল্যাপটপ, ল্যাপটপের দাম 2023" সম্পর্কে বিস্তারিত জানতে পেরেছেন। 

আপনার আরও প্রয়োজন হতে পারেঃ বিকাশে বেটিং সাইট নির্ভরযোগ্য প্রতিষ্ঠান। ৫টি সেরা অনলাইন বেটিং সাইট

পোস্টটি পড়ে যদি আপনারা সামান্য উপকৃত হন তাহলে আপনার পাশের বন্ধুদের সঙ্গে শেয়ার করুন। আর পোস্টটি সম্পর্কে কোন মন্তব্য থাকলে অবশ্যই কমেন্ট করে আমাদেরকে জানান। আপনার সর্বাঙ্গ মঙ্গল কামনা করছি, আসসালামু আলাইকুম।😊 

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

এই ওয়েবসাইটের নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url