ওয়ালটন মোবাইল দাম ২০২৩ - ওয়ালটন মোবাইল মূল্য তালিকা ২০২৩

আপনি কি ওয়ালটনের মোবাইল খুঁজছেন? আজ ওয়ালটন মোবাইল দাম ২০২৩ সাল এ কেমন হয়েছে তা সম্পর্কে বিস্তারিত জানাবো। আমরা সাধারণত গুগলে সার্চ করার সময় ওয়ালটন মোবাইল প্রাইস ইন বাংলাদেশ এটি লিখেই বেশি সার্চ করি। কেননা আমরা এখন সবাই প্রযুক্তি বিষয়ে কথাবার্তা ইংরেজি শব্দ ব্যবহার করে থাকি। ওয়ালটন বাটন মোবাইল দাম ২০২৩, ওয়ালটন মোবাইল প্রাইস ইন বাংলাদেশ, ওয়ালটন মোবাইল মডেল , ওয়ালটন ফোনের দাম এর সব কিছু নিয়েই আজকের এই আর্টিকেলটি সাজানো হয়েছে। তাই এসব কিছু জানতে আজকের আর্টিকেলটি সম্পূর্ণ পড়ুন।

ওয়ালটন মোবাইল দাম ২০২২ - ওয়ালটন মোবাইল মূল্য তালিকা

ওয়ালটন বাটন মোবাইল দাম ২০২৩। ওয়ালটন বাটন ফোনের দাম আগের মতই রয়েছে। ওয়ালটন অ্যান্ড্রয়েড এবং ওয়ালটন টাচ ফোনের দাম কিছুটা উঠানো করে।কেননা প্রতি বছরই Walton তার ফোন গুলোর মাঝে নতুন নতুন আপডেট করছে এজন্য এ ফোনগুলোর দাম ওঠানামা করে প্রতিবছরে। ওয়ালটন টাচ ফোন এখন ধীরে ধীরে জনপ্রিয়তা পাচ্ছে অন্যান্য ব্র্যান্ডের সঙ্গে তাল মিলিয়ে ওয়ালটন এখন এগিয়ে যাচ্ছে। ওয়ালটন ফোনে এখন কিস্তিতে নেয়া যায়। ওয়ালটন মোবাইল কিস্তিতে কেনার নিয়ম ২০২৩ সম্পর্কে আমরা আলোচনা করব।

পেজ সূচীপত্রঃ ওয়ালটন মোবাইল দাম ২০২৩ - ওয়ালটন মোবাইল মূল্য তালিকা

ওয়ালটন বাটন ফোনের দাম ২০২৩। ওয়ালটন মোবাইল কম দামে। ওয়ালটন ফোনের দাম

ওয়ালটন বাটন ফোনের দাম ২০২৩ এর পরিসংখ্যান থেকে জানা যায় যে বাটন ফোনের দাম তেমনভাবে ওয়ালটন কর্তৃপক্ষ পরিবর্তন করেনি। মোবাইল ফোন কোম্পানিগুলো মূলত তাদের প্রোডাক্ট এর মানের ওপর নির্ভর করে বা নজর দিয়ে থাকে। ব্যক্তিগতভাবে আমি মনে করি যে এসব কোম্পানিগুলো প্রথমে খেয়াল রাখে সেই সাধারণ মানুষ গুলোর দিকে যারা খুব বেশি দামে ফোন কিনতে পারবে না। যারা বাটন ফোন কিনতে আসে তাদের মধ্যে অনেকেই রয়েছে নিম্ন বৃত্ত পরিবারের। এসব ক্ষেত্রে যদি ফোনের দাম হুটহাট করে বাড়িয়ে দেওয়া যায় তাহলে তো আর তারা কিনতে পারবে না এ ক্ষেত্রে সেই কোম্পানিগুলোরই লস।

আরো পড়ুনঃ ওয়ালটন ফ্রিজ ১২ সেফটি দাম কত - সবচেয়ে কম দামে ফ্রিজ ২০২৩

আর এইভাবে চলতে থাকলে কোম্পানিগুলো খুব দ্রুত সবার নজরে আসতে পারবে না। এই কারণেই হয়তো বা তারা এই বছরে ওয়ালটন বাটন ফোনের দাম ২০২৩ খুব একটা পরিবর্তন করে নাই। তবুও এসব বিষয়গুলো সম্পর্কে ভালোভাবে জানতে হলেওয়ালটন মোবাইল প্রাইস ইন বাংলাদেশ সম্পর্কে খোঁজাখুঁজি করে সেগুলো সম্পর্কে জেনে রাখা দরকার। 

ওয়ালটন বাটন মোবাইলের দাম ৭০০ টাকার কাছাকাছি বা এর আশেপাশ থেকে শুরু হয়ে থাকে।ওয়ালটন বাজারে যে সকল বাটন মোবাইল প্রকাশ করেছে তার মধ্যে অলভিও সিরিজের ফোন গুলো সবচেয়ে বেশি জনপ্রিয়তা লাভ করেছে। নিচে কয়েকটি অলভিও সিরিজের ফোন ফিচার সম্পর্কে আলোচনা করা হলোঃ

Olvio i100 - অলভিও i100 । ওয়ালটন মোবাইল কম দামে। ওয়ালটন ফোনের দাম

Olvio L28 Series - Olvio L28 সিরিজ। - ডুয়াল সিম (G+G), ডুয়াল স্ট্যান্ডবাই।১.৭৭ইঞ্চি, QQVGA ডিসপ্লে। ডিজিটাল ক্যামেরা ।  মেমরি কার্ড সমর্থন (১৬ জিবি পর্যন্ত মাইক্রো এসডি)

ডুয়াল সিম (G+G), ডুয়াল স্ট্যান্ডবাই । ১.৭৭ ইঞ্চি, QQVGA ডিসপ্লে । রেকর্ডিং সহ ওয়্যারলেস এফএম রেডিও । মেমরি কার্ড সমর্থন (১৬ জিবি পর্যন্ত মাইক্রো এসডি) । ১০০০mAh লি-আয়ন ব্যাটারি । আরবি ভাষা সমর্থন। টর্চ লাইট

ওয়ালটন মোবাইল কিস্তিতে কেনার নিয়ম ২০২৩।  ওয়ালটন মোবাইল কিস্তি। ওয়ালটন মোবাইল প্রাইস ইন বাংলাদেশ

ওয়ালটনের সার্ভিসগুলো আস্তে আস্তে কাস্টমারদেরকে খুশি করার জন্য এবং কাস্টমারদেরকে তাদের দিকে আগ্রহী করতে উন্নত করা হচ্ছে । খুশির খবর হচ্ছে ওয়ালটন মোবাইল দাম ২০২২ সালে এমন ভাবে বেঁধে দেওয়া হয়েছে যেন ক্রেতার কয় ক্ষমতার মধ্যে থাকে এবং সবাই এটা স্বাচ্ছন্দে কিনতে পারে। বাংলাদেশে এখন কিস্তিতে মোবাইল ফোন কেনা যায়। এবং প্রথম ছয় মাসের মধ্যে যদি আপনি টাকা পরিশোধ করে দিতে পারেন তাহলে কোন সুদ দিতে হয় না। 


কিন্তু দুঃখের বিষয় হচ্ছে ওয়ালটন বাটন মোবাইলে কোন প্রকার কিস্তি তে নেওয়ার সুযোগ নেই। এবং ওয়ালটন অ্যান্ড্রয়েড ফোন গুলো বা টাচ ফোন গুলো নিতে পারবেন কিস্তিতে তবে এক্ষেত্রে কিছু শর্ত রয়েছে।

১ম শর্ত আপনি যে ফোনটি নিবেন বা যে প্রোডাক্টটি কিনবেন সেটি অবশ্যই পাঁচ হাজার (৫০০০) টাকার উপরে হতে হবে এবং ১০ হাজারের নিচে বা দশ হাজারের উপরেও আপনি নিতে পারেন। অর্থাৎ আপনি এক্ষেত্রে ওয়ালটনের সব টাচ ফোন গুলোই ওয়ালটন মোবাইল কিস্তি  এর আওতায় কিনতে পারবেন। 
৫০০০ টাকা থেকে ১০ হাজার টাকার মধ্যে ওয়ালটন মোবাইল কিস্তিতে নেওয়ার প্রথম ছয় মাসের মধ্যে আপনাকে এর সম্পূর্ণ টাকা পরিশোধ করে দিতে হবে। প্রথমে মোবাইলের দামের প্রায় ৪০% পরিশোধ করতে হবে এবং বাকি টাকা প্রথম ৬ মাসে শোধ করে দিতে হবে। দাম গুলো ভালোভাবে জানার জন্য ওয়ালটন মোবাইল প্রাইস ইন বাংলাদেশ এর ওপরে সবসময় আপডেটেড তথ্যগুলো জানার চেষ্টা করুন। 

দশ হাজার টাকার ওপরে কোন প্রোডাক্ট যদি আপনি নিতে চান তাহলে এক্সট্রা কিছু ফ্যাসিলিটিজ পাবেন। এক্ষেত্রে আপনি যদি প্রথম ছয় মাসের মধ্যে আপনার টাকাটা পরিশোধ করতে না পারেন তাহলে আপনি পরবর্তী ছয় মাসের জন্য আবেদন করতে পারেন। বিশেষ দ্রষ্ট। প্রথম ছয় মাসে টাকা শোধ করার ক্ষেত্রে কোন প্রকার সুদ দেওয়ার প্রয়োজন হয় না। 


কিন্তু পরবর্তী ছয় মাসে যখনই আপনি যাবেন তখন আপনাকে ১৬% সুদ দিতে হবে। সবগুলো ক্ষেত্রে খুবই সতর্কতার সহিত আপনাকে পদক্ষেপ নিতে হবে এজন্য ওয়ালটন মোবাইল প্রাইস ইন বাংলাদেশ এই আপডেটের তথ্যগুলোর ওপর প্রতিনিয়ত পর্যবেক্ষণ করুন আপনি যদি ওয়ালটন মোবাইল দাম ২০২২ সালে কেমন হয়েছে এগুলো আগে থেকেই জানেন তাহলে আপনার ক্ষেত্রে এগুলো আরো সহজ হয়ে যাবে।

ওয়ালটন প্রিমো এস৮ মিনি - Walton Primo S8 Mini। ওয়ালটন মোবাইল কম দামে। ওয়ালটন মোবাইল প্রাইস ইন বাংলাদেশ

Price in Bangladesh - বাংলাদেশে দামঃ

Official ⭐-  ৳১৪,৯৯৯ ৪/৬৪ GB
                   ৳১৬,৬৯৯ ৬/৬৪ GB

ওয়ালটন মোবাইল দাম ২০২২, ওয়ালটন মোবাইল মূল্য তালিকা, ওয়ালটন মোবাইল দাম ২০২২ bangladesh, ওয়ালটন মোবাইল কম দামে, ওয়ালটন মোবাইল প্রাইস ইন বাংলাদেশ

Walton Primo S8 Mini সম্পূর্ণ স্পেসিফিকেশন

প্রথম রিলিজ এপ্রিল ২০২২
Colors Stone White, Ink Black, Forest Green
SIM SIM
Network 2G, 3G, 4G (VoLTE)
Water Resistance
Dimensions 163.7 x 77.7 x 9.2 millimeters
Weight 205 grams
Display
Size 6.53 inches
Resolution Full HD+ 2340 x 1080 pixels
Technology LTPS INCELL Touchscreen
Protection ✅ Rainbow (CEC) Glass Protection
Fast Charging ✅ 18W Fast Charging (Quick Charge 3.0)

Primo RX9। ওয়ালটন মোবাইল দাম ২০২৩। ওয়ালটন মোবাইল মূল্য তালিকা

Price in Bangladesh - বাংলাদেশে দামঃ

Official ⭐-  ৳১৬,৯৯৯ 

ওয়ালটন মোবাইল দাম ২০২২, ওয়ালটন মোবাইল মূল্য তালিকা, ওয়ালটন মোবাইল দাম ২০২২ bangladesh, ওয়ালটন মোবাইল কম দামে, ওয়ালটন মোবাইল প্রাইস ইন বাংলাদেশ

Walton Primo RX9 সম্পূর্ণ স্পেসিফিকেশন
Operating System Android 11
Processor 2.0GHz Helio G-series Octa-Core Processor (12nm FinFET); ARM Cortex- A53
GPU PowerVR Rogue GE8320
RAM 4GB LPDDR4x
Storage (ROM) 128GB
Expandable Memory Up to 256GB
Screen Size 16.64cm (6.55”) Eye Notch, 20:9 aspect ratio 

ওয়ালটন প্রিমো জিএইচ১০ – Walton Primo GH10। ওয়ালটন মোবাইল দাম ২০২৩ bangladesh। ওয়ালটন মোবাইল কম দামে। ৭০০০ টাকার মধ্যে ওয়ালটন মোবাইল

Price in Bangladesh - বাংলাদেশে দামঃ

Official ⭐-  ৳৭,৫৯৯ 

Walton Primo GH10 সম্পূর্ণ স্পেসিফিকেশন
Operating System Android 11 (Go Edition)
Processor 1.6GHz Octa-Core Processor; ARM Cortex- A55
GPU 1.6GHz Octa-Core Processor; ARM Cortex- A55
RAM 2GB
Storage (ROM) 32GB
Expandable Memory Up to 128GB

সহজেই ওয়ালটন মোবাইলের দাম জানুন। ওয়ালটন মোবাইল মূল্য তালিকা। ওয়ালটন মোবাইল কম দামে

দেশ যত ডিজিটাল হচ্ছে প্রযুক্তির অবদান ততই বাড়ছে এজন্য আপনি এখন ঘরে বসেই ওয়ালটন মোবাইল দাম ২০২৩ জেনে নিতে পারেন। কাস্টমার কেয়ার নাম্বার +৮৮০৯৬১২৩১৬২৬৭  বা ১৬২৬৭ তে কল দিয়ে কাস্টমার কেয়ার প্রতিনিধির সাথে কথা বলার মাধ্যমে আপনি ওয়ালটন মোবাইল দাম ২০২২  বাসা থেকে জানতে পারেন। এর ফলে আপনাকে কষ্ট করে আর বাইরে যেতে হবে না এবং ভোগান্তির শিকার হতে হবে না। 


এরপর আপনি যদি নিজে থেকে ওয়ালটন মোবাইল দাম ২০২৩ এবং ওয়ালটন মোবাইল দাম ২০২২ একসঙ্গে তুলনা করেন তাহলেই দামের পার্থক্যটা বুঝতে পারবেন। প্রযুক্তির কল্যাণে এখন এমন অবস্থায় এসে দাঁড়িয়েছে যে আপনি ওয়ালটনের সব ব্র্যান্ডের দাম বাসায় বসে জানতে পারেন। ২০২২ কিংবা ২০১৯ হোক যে সবগুলো মোবাইলের দাম একসঙ্গে জানার পর আপনি কম্পেয়ার করে আপনার পছন্দের টা নিতে পারেন এজন্য ওয়ালটন মোবাইল প্রাইস ইন বাংলাদেশ সম্পর্কে ভালো জ্ঞান থাকা জরুরি বলে আমি মনে করি।

শেষ কথাঃ ওয়ালটন মোবাইল দাম ২০২৩- ওয়ালটন মোবাইল মূল্য তালিকা

আশা করি আজকের এই আর্টিকেলটি পড়ার মাধ্যমে আপনি ওয়ালটন মোবাইল দাম ২০২৩ সম্পর্কে একটি ভালো ধারণা পেয়েছেন। কম দামের মধ্যে ভালো ওয়ালটন মোবাইল বা ওয়ালটন বাটন মোবাইল এবং ওয়ালটন মোবাইল প্রাইস ইন বাংলাদেশ সম্পর্কে জানতে পেরেছেন। যদি আর্টিকেলটি পরে আপনার ভালো লাগে তাহলে অবশ্যই আপনার বন্ধুদের সঙ্গে শেয়ার করতে ভুলবেন না এবং আপনার কোন মতামত থাকলে অবশ্যই কমেন্ট করুন।😊 




এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

এই ওয়েবসাইটের নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url