অনলাইনে লুডু গেম খেলে টাকা ইনকাম। ইনস্ট্যান্ট পেমেন্ট বিকাশে (A-Z)

অনলাইনে টাকা আয় করা যায় অনলাইনে ইনকাম করা সম্ভব। লুডু গেম খেলে টাকা ইনকাম করা যায় তা হয়তো আপনারা অনেকেই জানতেন না। আজকের এই আর্টিকেলে আমরা আপনাদের সঙ্গে সবচেয়ে সেরা উপায়ে এবং সহজে কিভাবে লুডু গেম খেলে টাকা ইনকাম করবেন আপনার হাতের মোবাইল ফোন দিয়ে সেটা নিয়ে বিস্তারিত আলাপ আলোচনা করব।

অনলাইনে লুডু গেম খেলে টাকা ইনকাম করা যায় তা হয়তো আপনারা অনেকেই জানতেন না

আমি অনেক আগ থেকেই লুডু খেলি কিন্তু কোনদিনই টাকা ইনকাম করতে পারেনি কেউ আমাকে টাকা দেয়নি। কিন্তু আমি যখন জানলাম যে আসলে লুডু খেলে টাকা ইনকাম করা যায় আমি অনেক রিসার্চ করলাম এবং দেখলাম যে হ্যাঁ আসলেই টাকা ইনকাম করা যায় এবং আমিও টাকা ইনকাম করেছি। 

আর যেহেতু আমি টাকা ইনকাম করছি লুডু খেলে তাহলে আমার ভিউয়ার্সরা কেন বাকি থাকবে এজন্য আপনাদের আরেকটি নতুন ইনকাম সোর্স নিয়ে আজকে এই আর্টিকেলটি লিখতে বসা। তাই আপনিও যদি ঘরে বসে প্রতিদিন লুডু গেম খেলে ৫০০ থেকে ১০০০ টাকা পর্যন্ত আয় করে বিকাশ, নগদ বা  রকেট ইনস্ট্যান্ট পেমেন্ট নিতে চান তাহলে পুরো আর্টিকেলটি মনোযোগ সহকারে পড়তে থাকুন।

কেননা আজকের এই আর্টিকেলে আমি আপনাদেরকে দেখিয়ে দিব কিভাবে আপনি লুডু গেম খেলবেন সেখানে ডিপোজিট করবেন সেখান থেকে উইথড্র দিবেন সবকিছু।

পেজ সূচিপত্রঃ অনলাইনে লুডু গেম খেলে টাকা ইনকাম। ইনস্ট্যান্ট পেমেন্ট বিকাশে (A-Z)

অনলাইনে লুডু গেম খেলে টাকা ইনকাম

অনলাইনে লুডু গেম খেলে টাকা ইনকাম করা বলতে মূলত একপ্রকার লটারির মতই বা বাজি ধরে টাকা ইনকাম করাকে বুঝায়। আপনি কিছু টাকা ডিপোজিট করছেন এবং আপনি যার সঙ্গে লুডু খেলবেন সেও কিছু টাকা ডিপোজিট করছে। 

আরো পড়ুন: কিভাবে অনলাইনে ইনকাম করা যায়

আর যেই অ্যাপ্লিকেশনে বা ওয়েবসাইটে আপনারা এই টাকাটি ডিপোজিট করে লুডু খেলবেন আপনাদের এই দুজনের মধ্যে যে বিজয়ী হবে তাকে মোট টাকাটা দিয়ে দেওয়া হবে, আর এইখান থেকে কিছু টাকা সেই অ্যাপ্লিকেশনের মালিক নিয়ে নেবে এটাই মূলত লুডু খেলে টাকা ইনকাম করার প্রসেস।

অনলাইনে লুডু গেম খেলে টাকা ইনকাম করার জন্য কি কি লাগবে?

প্রতিটা কাজের জন্যই যেরম নির্দিষ্ট কিছু সরঞ্জামের প্রয়োজন হয় তেমনি অনলাইনে লুডু গেম খেলে টাকা ইনকাম করার জন্য আপনারও কিছু জিনিসের প্রয়োজন পড়বে। ভয় নেই, সেগুলো কি কি আমরা আপনাদের জানিয়ে দেব এখনই।

  • একটি ভালো অ্যান্ড্রয়েড ফোন
  • দ্রুতগতির অর্থাৎ ভালো ইন্টারনেট কানেকশন
  • লুডু কিং অ্যাপ্লিকেশন
  • এবং টুর্নামেন্টের জন্য নির্দিষ্ট অ্যাপ্লিকেশন যেটি আমরা আপনাদেরকে প্রোভাইড করব বা জানিয়ে দেব।

ব্যাস আপাতত এই কয়েকটি জিনিস যদি আপনার হাতের নাগালে থাকে তাহলে আপনি আজকে থেকেই অনলাইনে লুডু গেম খেলে টাকা ইনকাম করা কাজটি শুরু করে দিতে পারেন।

অনলাইনে লুডু গেম খেলে প্রতিদিন ৫০০ টাকা ইনকাম

তাহলে আসুন আজকের আর্টিকেলের মূল পয়েন্টে চলে এসেছেন আপনারা। এবার আমি আপনাদেরকে সেই দুটি অ্যাপ্লিকেশনের সঙ্গে পরিচয় করিয়ে দিব যেই অ্যাপ্লিকেশন গুলোর মাধ্যমে আপনি লুডু ফেলে টাকা ইনকাম করতে পারবেন। মনে রাখবেন লুডু কিন্তু আপনাকে লুডু কিং অ্যাপ্লিকেশন এর মধ্যেই খেলতে হবে।

 কিন্তু আপনি ডিপোজিট যেখানে করবেন বা উইড্র যেখান থেকে দিবেন সে অ্যাপ্লিকেশনগুলো নিয়ে এখন আমি আপনার সঙ্গে আলোচনা করব। দেখুন বর্তমান সময়ে অনলাইনের যুগে অনেক প্রতারক রয়েছে যারা আপনাদেরকে ভুয়া অ্যাপ্লিকেশন ডিপোজিট করাবে এবং আপনি ডিপোজিট করবেন ঠিকই এবং বিজয়ই হবেন কিন্তু সেখান থেকে আর টাকা আয় করতে পারবেন না। 

আমরা আপনাদের বিশ্বস্ত বন্ধু হওয়ায় কখনও আপনাদেরকে ধোকা দিব না এবং আপনাদের সঙ্গে সেরা এবং সবচেয়ে বিশ্বস্ত অ্যাপ্লিকেশন গুলোই শেয়ার করব। আজকে আমরা আপনাদেরকে দুইটি অ্যাপ্লিকেশনের সন্ধান দিব। আর হ্যাঁ এই দুইটা অ্যাপ্লিকেশনের মধ্যে আমি আজকে শুধুমাত্র একটি অ্যাপ্লিকেশন নিয়ে বিস্তারে আলোচনা করব। 

জি ঘাবরানোর কিছু নাই দ্বিতীয় অ্যাপ্লিকেশনটিও সেম প্রসেসে কাজ করে আপনি একটি অ্যাপ্লিকেশন ইউজ করা জানলে পরেরটাও ইউজ করতে পারবেন তো আসুন আর দেরি না করে দেখেনি অনলাইনে লুডু গেম খেলে টাকা ইনকাম করার অ্যাপ গুলো এবং জেনে নিই সেগুলো সম্পর্কে বিস্তারিত।

Bd Tournament অনলাইনে লুডু গেম খেলে টাকা আয় বিকাশে পেমেন্ট নেয়ার এপস

লুডু গেম খেলে টাকা আয় করার অ্যাপ গুলোর মধ্যে এখন আমি যে একটি নিয়ে আপনাদের সঙ্গে আলোচনা করব সেটি হচ্ছে বিডি টুর্নামেন্ট। বর্তমান সময়ে লুডু গেম খেলে টাকা ইনকাম করার জন্য এই অ্যাপসটি অনেক জনপ্রিয় এবং জনগণের অনেক সাপোর্ট পাচ্ছে। এ অ্যাপটি এতটাই বিশ্বস্ত যে এখানে আপনি ডিপোজিট দিয়ে খেলে এবং ইনস্ট্যান্ট আপনার যেতা টাকাটা উইথড্র দিতে পারবেন।

অ্যাপ্লিকেশনটি আপনার মোবাইলে ইন্সটল করার জন্য এখানে চাপুন। একটি ইন্সটল হওয়ার পর এখানে আপনাকে একটি অ্যাকাউন্ট করতে হবে।

অনলাইনে লুডু গেম খেলে টাকা ইনকাম করা যায় তা হয়তো আপনারা অনেকেই জানতেন না

Bd Tournament  টুরর্নামেন্ট অ্যাপটিতে অ্যাকাউন্ট খুলার নিয়ম 

উপরে দেওয়া লিংকে ক্লিক করে আপনি যখন অ্যাপটি ইন্সটল করবেন তখন আপনাকে সাইন ইন বা সাইন আপের পেজে নিয়ে যাবে সেখান থেকে সাইনআপ এ ক্লিক করুন।

এবার আপনাকে একটি সাইন আপ এর ফর্ম দেওয়া হবে এখানে আপনার নাম, জিমেইল এড্রেস, আপনার ফোন নাম্বার, এবং ৬ অক্ষরের একটি শক্তিশালী পাসওয়ার্ড দিন এবং সাইন আপ করুন।

অনলাইনে লুডু গেম খেলে টাকা ইনকাম করা যায় তা হয়তো আপনারা অনেকেই জানতেন না

অ্যাপটিতে আপনি যখন প্রথম বার লগইন করবেন লগইন করার সাথে সাথে আপনার সামনে নিচের ছবির মত একটি পপাপ মেসেজ শো করবে এই মেসেজটি মনোযোগ দিয়ে পড়ুন।


আপনি খেয়াল করলে দেখবেন এখানে লিখা আছে যে আপনি যদি সময় মত জয়েন করতে না পারেন তাহলে আপনি হেরে যাবেন এই কথাটি একটু মনোযোগ দিয়ে পড়ে নেবেন যদিও আমি আপনাদের সুবিধার জন্য মার্ক করে দিয়েছি। লুডু গেম খেলে টাকা ইনকাম করতে চাইলে পুরো আর্টিকেলটি অবশ্যই আপনাকে মনোযোগ দিয়ে করতে হবে।

মেসেজটি পড়া শেষ হয়ে গেলে আপনি কাঙ্খিত সাইটটি সম্পূর্ণ দেখতে পাবেন এবং একদম নিচের দিকে ডান কর্নারে দেখতে পাবেন কতটি ম্যাচ বর্তমানে রানিং রয়েছে। সেখানে ক্লিক করে ম্যাচগুলো দেখুন এবং কোন ম্যাচে কত টাকা ডিপোজিট করলে কত টাকা উইনিং হতে পারবেন সেগুলো ভালোভাবে দেখে নিন।

অনলাইনে লুডু গেম খেলে টাকা ইনকাম করা যায় তা হয়তো আপনারা অনেকেই জানতেন না

Bd Tournament টুরর্নামেন্ট অ্যাপটিতে টাকা ডিপোজিট করার নিয়ম

লুডু গেম খেলে টাকা ইনকাম করার অ্যাপ এ আপনি কিভাবে টাকা ডিপোজিট করবেন এবার আসুন সেই নিয়ে আলোচনা করা যাক। এই অ্যাপ গুলোতে আপনি খুব সহজেই বিকাশ নগদ কিংবা রকেটের মাধ্যমে টাকা ডিপোজিট করতে পারবেন।

অনলাইনে লুডু গেম খেলে টাকা ইনকাম করা যায় তা হয়তো আপনারা অনেকেই জানতেন না

প্রথমে আপনি আপনার প্রোফাইল আইকনের উপর ক্লিক করুন এবং দেখতে পাবেন মাই ওয়ালেট নামে একটি অপশন দেখাচ্ছে। সেখানে ক্লিক করলে আপনাকে ডিপোজিট করার সেকশনে নিয়ে যাবে।

এবার ডিপোজিট অপশনে ক্লিক করুন।

এবার আপনি কোন মাধ্যমে টাকা ডিপোজিট করতে চাচ্ছেন সেই মাধ্যমটির নাম্বার কপি করুন এবং আপনার নগদ বিকাশ বা রকেট একাউন্টে গিয়ে নির্দিষ্ট পরিমাণ টাকা ডিপোজিট করুন।

Bd Tournament টুরর্নামেন্ট ম্যাচের সিডিউল কী ভাবে পাবেন

আপনারা যখন ম্যাচে জয়েন করতে যাবেন তখন আপনার প্রোফাইল আইকনের নিচে দেখতে পাবেন সময় শিডিউল করে দেওয়া আছে। এবং সেই সময়ে খেলা শুরু হওয়ার পাঁচ থেকে দশ মিনিট পূর্বে আপনাকে আপনার রুম আইডি দিয়ে দেওয়া হবে।

Bd Tournament টুরর্নামেন্ট এর রোম আইডি যেভাবে অ্যাড করবেন

লুডু কিং আপনার রোম আইডি এড করার জন্য আপনাকে সর্বপ্রথম প্লে উইথ ফ্রেন্ডস অপশনে ক্লিক করতে হবে।

অনলাইনে লুডু গেম খেলে টাকা ইনকাম করা যায় তা হয়তো আপনারা অনেকেই জানতেন না

এরপর আপনাকে হোস্ট ভিউ এই অপশনে ক্লিক করতে হবে এবং আপনার রোম আইডির কোডটি এখানে পেস্ট করতে হবে।

এরপর জয়েন্ট রুমে ক্লিক করলে আপনার খেলাটি শুরু হয়ে যাবে।

Bd Tournament টুরর্নামেন্ট জিতা  টাকা যে ভাবে উইথড্রো করবেন

আবার আপনাদের সবচাইতে গুরুত্বপূর্ণ জিজ্ঞাসা যে আপনার জিতা টাকা কিভাবে উইথড্রো করবেন। আসুন জেনে নিই কিভাবে Bd Tournament টুরর্নামেন্ট জিতা  টাকা যে ভাবে উইথড্রো করবেন। 

অনলাইনে লুডু গেম খেলে টাকা ইনকাম করা যায় তা হয়তো আপনারা অনেকেই জানতেন না

আপনি প্রথমে যেখান থেকে ডিপোজিট করেছিলেন সেই অপশনে যান এবং তার পাশে দেখবেন উইড্র অপশন রয়েছে সেখানে উইথড্রোতে ক্লিক করে আপনি খুব সহজেই আপনার কাঙ্খিত টাকাটি বিকাশ দিতে পারবেন।

অনলাইনে লুডু গেম খেলে টাকা আয় বিকাশে পেমেন্ট নেয়ার এপস 

অনলাইনে লুডু গেম খেলে টাকা আয় বিকাশে পেমেন্ট নেয়ার  দ্বিতীয় অ্যাপসটি হচ্ছে Tournament zone। আমরা উপরে যে অ্যাপসটি নিয়ে যেভাবে আলোচনা করলাম যেখানে কিভাবে একাউন্ট খুলবেন কিভাবে ডিপোজিট করবেন কিভাবে উহ্য দিবেন সেম প্রসেসের এই অ্যাপটির মাধ্যমে করতে পারবেন আশা করি বুঝতে পেরেছেন। অ্যাপ্লিকেশনটি আপনার মোবাইলে ইন্সটল করার জন্য এখানে চাপুন।

লুডু গেম খেলার অ্যাপ ইনকাম পেমেন্ট বিকাশে

লুডু খেলার জন্য আপনার লুডু কিং অ্যাপ্লিকেশনটি প্রয়োজন পড়বে আর অ্যাপ্লিকেশনটি আপনি খুব সহজেই আপনার প্লে স্টোর থেকে পেয়ে যাবেন। মনে রাখবেন আপনাকে এই লুডু কিং অ্যাপ্লিকেশনের মধ্যেই লুডু খেলতে হবে তাছাড়া কিন্তু আপনি কোন টাকা ইনকাম করতে পারবেন না। লুডু কিং অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করতে এখানে চাপুন অথবা তাদের অফিসিয়াল ওয়েবসাইটে গিয়েও আপনি  লুডু কিং এপ্লিকেশনটি ইন্সটল করতে পারেন। 

অনলাইনে লুডু গেম খেলে টাকা ইনকাম। ইনস্ট্যান্ট ৭০০ টাকা পেমেন্ট বিকাশে

শেষ কথাঃ অনলাইনে লুডু গেম খেলে টাকা ইনকাম। ইনস্ট্যান্ট পেমেন্ট বিকাশে (A-Z)

আশা করি আজকে আর্টিকেলটি পড়ার মাধ্যমে আপনি জানতে পেরেছেন কিভাবে অনলাইনে লুডু গেম খেলে টাকা ইনকাম করবেন, কোন অ্যাপস গুলো লুডু গেম খেলে টাকা ইনকাম করার জন্য সেরা এবং সেগুলোতে ডিপোজিট করবেন, কিভাবে টাকা উঠতে দিবেন কিভাবে আরো অনেক কিছু। আরো নতুন নতুন ইনকাম টিপস এন্ড ট্রিকস পেতে ড্রিম আইটিসিকে সাবস্ক্রাইব করতে ভুলবেন না। এতক্ষণ ধরে পুরা টিকিট মনোযোগ দিয়ে পড়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।🥰 


এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

এই ওয়েবসাইটের নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url