অনলাইন লুডু বাজি - লুডু বাজি app থেকে টাকা ইনকাম সহজেই

আমাদের আজকের আর্টিকেল এর বিষয় হচ্ছে "অনলাইন লুডু বাজি - লুডু বাজি app থেকে টাকা ইনকাম সহজেই"। আমি এখন অনলাইন লুডু বাজি - লুডু বাজি app থেকে টাকা ইনকাম করার সবথেকে সহজ উপায় গুলো নিয়ে আপনাদের সঙ্গে আলোচনা করব। আমরা সবাই বাসাতে বসে থেকে অযথাই অবসর সময় পার করি। 

অনলাইন লুডু বাজি বা লুডু বাজি app থেকে টাকা ইনকাম করার সবথেকে সহজ উপায়

কিন্তু আমরা অনেকেই জানিনা যে "লুডু খেলে টাকা ইনকাম করা যায়, লুডুতে বাজি ধরে টাকা ইনকাম করা যায়, অনলাইনে লুডু গেম খেলে টাকা ইনকাম করা যায়''। এখান থেকে ইনকাম করার প্রক্রিয়া জানা খুবই সহজ। 

আরো পড়ুনঃ ইন্টারনেটে অনলাইন টাকা ইনকাম করার ১০ টি নিশ্চিত উপায়

কিন্তু এই অনলাইনে লুডু গেম খেলার জন্য আপনাকে "অনলাইনে লুডু বাজি বা লুডু বাজি app" সম্পর্কে জানতে হবে। আজকের এই আর্টিকেলে আমরা অনলাইনে লুডু খেলে বা অনলাইনের লুডু বাজি খেলে কিভাবে আয় করবেন সে সম্পর্কে আলোচনা করব। আশা করছি আমাদের সঙ্ঘে থাকবেন।

পেজ সূচিপত্রঃ অনলাইন লুডু বাজি - লুডু বাজি app থেকে টাকা ইনকাম সহজেই

অনলাইনে লুডু বাজি খেলে টাকা ইনকাম করবেন কিভাবে?

অনলাইনে লুডু বাজি খেলে টাকা ইনকাম করা অনেক সহজ। এজন্য আপনাকে বিভিন্ন অ্যাপ্লিকেশনের প্রয়োজন পড়বে যেগুলো সম্পর্কে আমরা নিচে আলোচনা করব। অ্যাপ্লিকেশনগুলোর মধ্যে আপনি প্রথমে ইনভেস্ট করবেন এবং আপনি যার সঙ্গে খেলবেন সেও ইনভেস্ট করবেন। এবং খেলা শেষে যে বিজয়ী হবে সম্পূর্ণ টাকাটা সেই নেবে। আসলে এই ভাবেই লুডু বাজি খেলে টাকা ইনকাম করা হয়।

আরো পড়ুনঃ ফ্রি লটারী খেলে দৈনিক আয় ১০০০.০০ টাকা ইনকামের ৪ উপায়

লুডু খেলে কি টাকা পাওয়া যায়

আপনাদের অনেকের মাথায় প্রশ্ন থাকে যে লুডু খেলে কি আসলে টাকা পাওয়া যায়। উত্তর হচ্ছেঃ হ্যাঁ! লুডু খেলে টাকা পাওয়া যায়। কিন্তু একটি কথা মাথায় রাখবেন যে লুডু খেলে টাকা ইনকাম করা কিন্তু ফ্রি না। অর্থাৎ এখানে আপনাকে প্রথমে আগে ইনভেস্ট করতে হবে এবং তারপর আপনি জিতলে এখানে টাকা পাবেন। 

আপনি যদি কোন কাজেই না করেন শুধু লুডু খেলে টাকা ইনকাম করতে চান তাহলে এখানে ইনভেস্ট করবেন বেশি বেশি এবং বেশি বেশি লুডু খেলবেন প্রতিদিন বেশিক্ষণ সময় দিবেন তাহলে খুব ভালো পরিমাণ টাকা ইনকাম করতে পারবেন। আমার বিশ্বাস আপনি জানতে পেরেছেন লুডু খেলে কি আসলেই টাকা পাওয়া যায়।

কোন লুডু গেমটি বিনিয়োগ ছাড়াই অর্থ দেয়

কোন লুডু গেমটি বিনিয়োগ ছাড়াই অর্থ দেয় এ প্রশ্নের উত্তরে আমি বলব। যে বর্তমান সময় পর্যন্ত এমন কোন অ্যাপ্লিকেশন নেই যেখানে আপনি বিনিয়োগ ছাড়াই লুডু খেলে টাকা ইনকাম করতে পারবেন। অর্থাৎ আপনি যে অ্যাপ্লিকেশনের মাধ্যমে লুডু খেলে টাকা ইনকাম করুন না কেন আপনাকে সে অ্যাপ্লিকেশনে প্রথমে ইনভেস্ট করতে হবে। যদিও না সেটা সর্বনিম্ন ২০ টাকা হলেও। অর্থাৎ এই প্রশ্নের উত্তরে ধরতে পারেন যে এখন পর্যন্ত কোন অ্যাপ্লিকেশন লুডু গেমটি বিনিয়োগ ছাড়াই অর্থ প্রদান করেনা।

লুডু খেলার জন্ম কোথায়?

আজ থেকে প্রায় সাত-আট শ বছর বা তারও আগে থেকে লুডু খেলার শুরু প্রাচীন ভারতে। গবেষকেরা বলে থাকেন, লুডো খেলাটি প্রাচীন ভারতবর্ষ থেকেই সারা বিশে ছড়িয়ে পড়ে। এর প্রাচীনতম নিদর্শন পাওয়া যায় ইলোরার গুহায়। আজকে সাপলুডু নামে আমরা যে খেলাটিকে চিনি , সেই খেলার প্রাচীন নাম মোক্ষ পতম।

লুডু খেলার আবিষ্কারক কে

লুডু খেলা ষষ্ঠ শতকের মধ্যযুগের একটি খেলা। ভারতীয় পচিশি বা পাশা খেলা নাম পরিবর্তন করে বর্তমানে লুডু খেলার উৎপত্তি। আরো সকলে জানি এই খেলা খেলার জন্য অন্তত কমপক্ষে দুইজন এবং অনর্থ চার জন এর প্রয়োজন পড়ে। ১৮৯৬ সালে ইংল্যান্ডের লোকজন দণ্ড আকৃতির ডাইচ বাদ দিয়ে ঘন আকৃতির সেই পাশার উৎপত্তি ঘটিয়েছিল। 

খ্রিস্টাব্দ পূর্বে ১০২৪ ও ১০২৬ সালের দিকে ধারণা করা হতো যে রোমান সৈন্যরা রাইন নামক নদীর তীরে ভোটি বেধেছিল সেখানে তাদের কিছু অস্তিত্ব মিলেছে বর্তমান সময় অর্থাৎ ২০১৬ সালের দিকে লুডু বোর্ডের ড্যাশবোর্ড পাওয়া গিয়েছে।

অনলাইন লুডু বাজি খেলে টাকা ইনকাম করার ৩টি অ্যাপ

অনলাইন লুডু বাজি খেলে টাকা ইনকাম করার জন্য অনেক অ্যাপ্লিকেশন রয়েছে বর্তমান সময়ে। কিন্তু আপনি কি আসলে জানেন কোন অ্যাপ্লিকেশন কি আপনাকে আসলেই টাকা পে করবেন জানেন না তো। এর জন্যই তো আপনাদের ভালোর জন্য আজকে এই আর্টিকেলটি লিখতে বসা। 

আজকের এই আর্টিকেলে আমরা আপনাকে জানিয়ে দেবো সেরা তিনটি অ্যাপ্লিকেশন যেখানে আপনি নির্দ্বিধায় ডিপোজিট করতে পারবেন এবং প্রতিদিন ইন্সট্যান্ট পেমেন্ট উইথড্রো করতে পারবেন হ্যাঁ বিকাশে নগদে কিংবা রকেটে আপনার কোন ব্যাংক একাউন্টের প্রয়োজন পড়বে না। তাহলে আসুন সেই অ্যাপ্লিকেশন তিনটে সম্পর্কে এবারে বিস্তারিত জেনে নেই।

১। LudoGhor অনলাইন লুডু বাজি খেলে টাকা ইনকাম করার লুডু বাজি app

অনলাইনে লুডু বাজি খেলে টাকা ইনকাম বা লুডু বাজি app গুলোর মধ্যে সর্বপ্রথমে আজকে আমরা যেটিকে রেখেছি সেটি হচ্ছে লুডু ঘর (LudoGhor)। লুডু ঘরের মাধ্যমে আপনি খুব সহজেই বাজি ধরে ঘরে বসে লুডু খেলতে পারবেন। আর হ্যাঁ এর জন্য অবশ্যই আপনার লুডু ঘর অ্যাপ্লিকেশনটি প্রয়োজন পড়বে আপনি play store থেকে এটি ডাউনলোড করে নিতে পারেন অথবা এখানে ক্লিক করে ডাউনলোড করে নিন।

অনলাইন লুডু বাজি বা লুডু বাজি app থেকে টাকা ইনকাম করার সবথেকে সহজ উপায়

অ্যাপটি আপনার ফোনে ইন্সটল করে নেওয়ার পর এই অ্যাপের মধ্যে আপনাকে এবার একটি অ্যাকাউন্ট খুলতে হবে। অনলাইনে লুডু গেম খেলে টাকা ইনকাম অ্যাপ গুলোতে অ্যাকাউন্ট খোলা খুবই সহজ।

এজন্য সাইন আপে ক্লিক করার পর এখানে আপনি আপনার নাম, আপনার ফোন নাম্বার, আপনার ইমেইল এড্রেস এবং পাসওয়ার্ড দিয়ে সাইনআপ এ ক্লিক করলেই আপনি এখান থেকে আপনার একটা একাউন্ট খুলে নিতে পারবেন।

আরো পড়ুনঃ ১০ উপায়ে প্রতিদিন ১০০০ টাকা ইনকাম সম্পূর্ণ নতুন সাইট

এইবার আপনাকে প্রথমে এখানে কিছু টাকার ডিপোজিট করতে হবে এর জন্য আপনি আপনার প্রোফাইল আইকনে ক্লিক করুন এবং এখান থেকে মাই ওয়ালেট এ যান। তারপর এখান থেকে আপনি কোন মোবাইল ব্যাংকিং এর মাধ্যমে টাকা ডিপোজিট করবেন সেটিকে সিলেক্ট করে তার নাম্বারটি কপি করুন এবং আপনার মোবাইল অ্যাপ্লিকেশনের মধ্যে গিয়ে সেখান থেকে সেন্ড মানি করুন। 

এইবার নিচের দিকে দেখতে পাবেন যে কয়টা ম্যাচ বর্তমানে রানিং রয়েছে সেটি দেখাচ্ছে সেখান থেকে আপনার পছন্দমত ম্যাচে জয়েন করুন রোমার কোড বসান এবং খেলা শুরু করুন।

২। Ludo Baji অনলাইন লুডু বাজি খেলে টাকা ইনকাম করার লুডু বাজি app

অনলাইন লুডু বাজে খেলে ইনকাম করার দ্বিতীয় একটি হচ্ছে লুডু বাজি (Ludo Baji)। একটি বর্তমান সময় বেশ জনপ্রিয়তা পেয়েছে এবং প্রতিদিন এখানে অনেক কম্পিটিশনের সাথে লুডু খেলে টাকা ইনকাম করা হয়। আপনি চাইলে এই অ্যাপ্লিকেশনটি আপনার পছন্দের তালিকায় রাখতে পারেন। 

অনলাইন লুডু বাজি বা লুডু বাজি app থেকে টাকা ইনকাম করার সবথেকে সহজ উপায়

উপরে দেওয়া পদ্ধতি অনুযায়ী এই অ্যাপটি আপনার ফোনে ইন্সটল করার পরে সেম প্রসেসে আপনাকে অ্যাকাউন্ট খুলতে হবে এবং টাকা যে ডিপোজিট করতে হবে এবং এখান থেকে খেলে উইন্ড করে টাকা বিকাশ নগদ বার রকেটে উইথ দিতে পারবেন। লুডু বাজি অ্যাপ্লিকেশনের মাধ্যমে কিভাবে খেলবেন সেটি বিস্তারিত দেখতে এখানে চাপুন। 

৩। Khiladi Adda - খিলাড়ি আড্ডা | অনলাইনে লুডু খেলে টাকা আয় করুন | লুডু বাজি app

Khiladi Adda - খিলাড়ি আড্ডা বিভিন্ন প্রকারের লুডু অ্যাপ ব্যবহারের পরে আপনি এখান থেকে টাকা আয় করার সুযোগ পাবেন। যার মধ্যে লুডু কিং সর্বশ্রেষ্ঠ বলে আমি মনে করি।

  • Khiladi Adda - খিলাড়ি আড্ডা এর পেমেন্ট ১০০% নিরাপদ এবং সিকিউর আপনি এটাকে বিশ্বস্ত বলতে পারেন।
  • এই অ্যাপের মাধ্যমে আপনি রেফার করে টাকা ইনকাম করতে পারবেন সেটার জন্য আপনাকে অবশ্যই জেনুইন রেফার কোড প্রয়োজন পড়বে।
  • এখানে আপনি প্রতিদিন কুইজ খেলে এবং কন্টেস্ট করতে পারবেন।
  • এই অ্যাপ্লিকেশনের কাস্টমার সাপোর্ট সিস্টেম অনেক ভালো অন্যান্য অ্যাপ গুলোর চাইতে।

Khiladi Adda - খিলাড়ি আড্ডা এই অ্যাপের পেমেন্ট এবং উইথড্র প্রসেস বা সিস্টেম

  • এ্যাপ থেকে আপনি টাকা উত্তোলনের জন্য এ্যাপের মেনু অপশনে চলে যেতে হবে।
  • এবার সেখান থেকে মাই ওয়ালেট অপশনে ক্লিক করতে হবে।
  • এরপর আপনাকে তারা উইথড্র অপশনে নিয়ে যাবে।
  • এবার আপনাকে আপনার পেমেন্টটি সিলেক্ট করতে হবে এবং সাথে সাথে ইনস্ট্যান্টলি আপনি আপনার টাকাটি আপনার একাউন্টে পেয়ে যাবেন।

এই ছিল লুডু বাজি খেলে টাকা ইনকাম বা লুডু বাজি app গুলোর ওভার ভিউ।

শেষ কথাঃ অনলাইন লুডু বাজি - লুডু বাজি app থেকে টাকা ইনকাম সহজেই

আশা করি আজকের এই পুরো পোস্টে পড়ে আপনি জানতে পেরেছেন অনলাইন লুডু বাজে খেলে কিভাবে টাকা ইনকাম করা যায় এবং অনলাইন লুডু বাজি app গুলো সম্পর্কে। 

আরো পড়ুনঃ কিভাবে মোবাইল দিয়ে টাকা ইনকাম করা যায়

যদি আজকের এই পোস্টে আপনার ভালো লেগে থাকে তাহলে অবশ্যই আমাদেরকে সাবস্ক্রাইব করে রাখতে ভুলবেন না কেননা আমরা প্রতিনিয়ত এরকম নিত্য নতুন ইনকাম ট্রিকস এন্ড ট্রিক্স নিয়ে ব্লগ পোস্ট পাবলিশ করে থাকে আমাদের এই ওয়েবসাইটে। ভালো থাকবেন সুস্থ থাকবেন ধন্যবাদ।🥰 


এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

এই ওয়েবসাইটের নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url