বিকাশ কাস্টমার কেয়ার বন্ধ থাকে কবে?

আপনি কি জানতে চান বিকাশ কাস্টমার কেয়ার বন্ধ থাকে কবে? আপনি যদি বিকাশ বিকাশ কাস্টমার কেয়ার বন্ধ থাকে কবে? সে সম্পর্কে জানতে আগ্রহী হয়ে থাকেন তাহলে আজকের আর্টিকেলটি আপনার জন্যই। আজকের আর্টিকেল থেকে আপনারা জানতে পারবেন বিকাশ কাস্টমার কেয়ার বন্ধ থাকে কবে? সে সম্পর্কে বিস্তারিতভাবে।

পোস্ট সূচিপত্রঃ বিকাশ কাস্টমার কেয়ার বন্ধ থাকে কবে?

ভূমিকা 

বর্তমানে বাংলাদেশের সব থেকে বেশি মোবাইল ব্যাংকিং ব্যবহার করে বিকাশ গ্রাহকগণ। তবে এই বিকাশ ব্যবহার করতে বিভিন্ন ধরনের সমস্যার মুখোমুখি হতে হয়। আর সেই সমস্যার সমাধানের জন্য আমাদের বিকাশ কাস্টমার কেয়ারে যোগাযোগ করার প্রয়োজন পড়ে। আমরা যদি না জানি বিকাশ কাস্টমার কেয়ারে যোগাযোগের নাম্বার, সেই সাথে কোন কোন দিন কাস্টমার কেয়ার বন্ধ থাকে সে বিষয়ে। 

তাহলে আমরা আমাদের সমস্যাগুলোর সমাধান করতে পারব না। আর তাই আজকের আর্টিকেলে আপনারা জানতে চলেছেন বিকাশ কাস্টমার কেয়ার বন্ধ থাকে কবে?  এবং সেই সাথে বিকাশ কাস্টমার কেয়ারে যোগাযোগের নতুন নাম্বার সম্পর্কে। বিকাশ কাস্টমার কেয়ার বন্ধ থাকে কবে? সে সম্পর্কে নিচে বিস্তারিতভাবে আলোচনা করা হলো।

বিকাশ কাস্টমার কেয়ার বন্ধ থাকে কবে?

যেহেতু আপনি বিকাশ কাস্টমার কেয়ার সম্পর্কে বিস্তারিত জানতে এসেছেন তাহলে ধরে নেওয়া যায় আপনি একজন বিকাশের গ্রাহক। আর আপনাকেও বিভিন্ন সমস্যায় বিকাশ কাস্টমার কেয়ারে যোগাযোগ করতে হতে পারে। আজ আপনাদের মাঝে আলোচনা করব বিকাশ কাস্টমার কেয়ার বন্ধ থাকে কবে? সেই সময়সূচী সম্পর্কে বিস্তারিতভাবে।
  • বিকাশ তাদের সময়সূচী পরিবর্তন করে নতুন সময়সূচির তালিকা প্রকাশ করেছে। সেটি হলঃ
  • বিকাশ গ্রাহক সেবা কেন্দ্রঃ সকাল ১০:০০ ঘটিকা থেকে সন্ধ্যা ০৭:০০ঘটিকা পর্যন্ত (সপ্তাহে সাত দিন, সরকারি ছুটি ব্যতীত)
  • বিকাশ গ্রাহক সেবাঃ সকাল ১০:০০ ঘটিকা থেকে সন্ধ্যা ৬:০০ ঘটিকা পর্যন্ত (শুক্রবার ও সরকারি ছুটি ব্যতীত)
  • উপরের অংশটি পড়ে এখন নিশ্চয় বুঝতে পারছেন বিকাশ গ্রাহক সেবা কেন্দ্র সপ্তাহে ৭ দিন শুধুমাত্র সরকারি ছুটি ব্যতীত অর্থাৎ সরকারি ছুটির দিনগুলো বিকাশ গ্রাহক সেবা কেন্দ্র বন্ধ থাকে।
  • বিকাশ গ্রাহক সেবা শুক্রবার এবং সরকারি ছুটির দিনগুলো বন্ধ থাকে। আপনাদের যেকোন প্রয়োজনে এই সমস্ত বন্ধের দিনগুলো বাদ দিয়ে আপনারা যোগাযোগ করতে পারেন। 
আপনারা এতক্ষণ জানলেন বিকাশ কাস্টমার কেয়ার বন্ধ থাকে কবে? সে সম্পর্কে সঠিক তথ্য। তবে আপনারা কোন মাধ্যমে যোগাযোগ করবেন সে মাধ্যমটি সম্পর্কেও জেনে থাকা আবশ্যক। আর তাই এখন আপনাদের মাঝে আলোচনা করতে যাচ্ছি বিকাশ কাস্টমার কেয়ারে যোগাযোগের নতুন নাম্বার সম্পর্কে বিস্তারিতভাবে।

বিকাশ কাস্টমার কেয়ারে যোগাযোগের নতুন নাম্বার

বিকাশ তাদের গ্রাহকদের সেবা প্রদানের জন্য নিশ্চয়ই কোন মাধ্যম রেখেছেন আর সেটি বিভিন্ন কারণে পরিবর্তিত করা হয়ে থাকে এখন আপনাদেরকে জানাতে চলেছি বিকাশ কাস্টমার কেয়ারের যোগাযোগের নতুন নাম্বার সম্পর্কে। এই নাম্বারের মাধ্যমে আপনারা আপনাদের বিকাশ সম্পর্কিত যেকোনো সমস্যায় জরুরীভাবে যোগাযোগ করে এই সমস্যার সমাধান করতে পারবেন।

বিকাশ হেল্পলাইন নাম্বারঃ ১৬২৪৭ অথবা ০২-৫৫৬৬৩০০১

(যেকোনো রবি, গ্রামীণফোন, বাংলালিংক, এয়ারটেল, টেলিটক, ইত্যাদি বিভিন্ন ধরনের ফোন নাম্বার থেকে এই হেল্পলাইন নাম্বারে যোগাযোগ করতে পারবেন)

এছাড়াও তাদের মেইল নাম্বারে মেইল করতে পারবেন। তাদের মেয়ের নম্বরটি হলঃ

Support@bkash.com

আপনার যে কোন সমস্যাই তাদের এই মেইলে নাম্বারে মেইল করে পাঠিয়ে দিতে পারবেন।

যেকোনো সময় বিকাশের সেবা পেতে যোগাযোগের মাধ্যম

বিকাশ তাদের কিছু নম্বর প্রকাশিত করেছে যার মাধ্যমে সপ্তাহে ৭ দিন ২৪ ঘন্টা যেকোনো সময় যোগাযোগ করে তাদের মাধ্যমে সেবা নেওয়ার সম্ভব। বিকাশের সাথে যোগাযোগের নাম্বার গুলো নিচে বিস্তারিতভাবে সবকিছু দেওয়া হলো।

কল করার নাম্বারঃ ১৬২৪৭

ইমেইল নাম্বারঃ support@bkash.com

লাইভ চ্যাটঃ https://www.bkash.com/help/livechat

ফেসবুক ফ্যান পেজঃ https://www.facebook.com/bkashlimited

ফ্যাক্স নাম্বারঃ ০০৮৮-০২-৯৮৯৪৯১৬

আপনি একজন বিকাশের গ্রাহক হিসেবে আপনার যেকোনো সমস্যায় অবশ্যই তাদের দেওয়া যে কোন একটি নাম্বার, ইমেইল নাম্বার, ফ্যাক্স নাম্বার তাদের নাম্বারে যোগাযোগ করে আপনার সমস্যার সমাধান করতে পারবেন। ১৬২৪৭ এই নাম্বারে সপ্তাহে ৭ দিন ২৪ ঘন্টাই যেকোনো সমস্যায় যোগাযোগ করা যায়।

বিকাশ কাস্টমার কেয়ার বন্ধ থাকে কবে?- পরিশেষে

সুপ্রিয় বিকাশের গ্রাহকগণ আপনারা যারা বিকাশের সেবা গ্রহণ করছেন তারা নিশ্চয়ই জানেন বিকাশ অ্যাপসটি আমাদের কতটা উপকারী, তবে মাঝে মাঝে বিভিন্ন ধরনের সমস্যায় পড়তে হয়। আর এই সমস্যার সমাধানের মাধ্যম গুলো সম্পর্কে আজ আপনাদেরকে জানিয়ে দিয়েছি। আপনাদের যেকোন সমস্যাই উপরের দেখানো যোগাযোগ নাম্বার, ইমেইল ইত্যাদি ভাবে যোগাযোগ করে আপনাদের সমস্যার সমাধান করতে পারেন।
আজকের আর্টিকেল থেকে আপনারা জেনেছেন, বিকাশ কাস্টমার কেয়ার বন্ধ থাকে কবে? বিকাশ কাস্টমার কেয়ারে যোগাযোগের নতুন নাম্বার, যেকোনো সময় বিকাশের সেবা পেতে যোগাযোগের মাধ্যম সম্পর্কে বিস্তারিতভাবে। আরো এমন তথ্যমূলক আর্টিকেল পেতে আমাদের সাথে থাকুন ধন্যবাদ। ২৫২৪২

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

এই ওয়েবসাইটের নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url