নিজের বিবাহ বার্ষিকী ফেসবুক স্ট্যাটাস, শুভেচ্ছা, কবিতা, ছন্দ

হ্যালো সবাইকে কেমন আছেন আপনারা বিশেষ করে যারা সদ্য বিবাহ করেছেন এবং যাদের বিবাহ বার্ষিকী চলে আসছে তাদেরকে তো বিশেষভাবে স্বাগতম। কেননা আজকের এই পোস্টটি পুরো তাদের জন্য যারা বিবাহ বার্ষিকী উদযাপন করতে চাচ্ছেন কিন্তু তারা এমন কোন ভাষা এমন কোন ছন্দ এমন কোন কবিতা খুঁজে পাচ্ছেন না যেটা দিয়ে নিজের স্ত্রীকে বিমোহিত করে তুলতে পারবেন। নিজের বিবাহ বার্ষিকী ফেসবুক স্ট্যাটাস নিয়ে লিখা আজকের এই আর্টিকেলটি শুধুমাত্র তাদের জন্য।

নিজের বিবাহ বার্ষিকী ফেসবুক স্ট্যাটাস

আজকের আমাদের এই আর্টিকেলটি আপনি সম্পূর্ণ পরার মাধ্যমে জানতে পারবেন নিজের বিবাহ বার্ষিকী ইসলামিক শুভেচ্ছা, ৪র্থ বিবাহ বার্ষিকী স্ট্যাটাস, স্ত্রীকে বিবাহ বার্ষিকী শুভেচ্ছা, নিজের বিবাহ বার্ষিকী কবিতা, আজ আমাদের, শুভ বিবাহ বার্ষিকী, নিজের বিবাহ বার্ষিকী ইসলামিক শুভেচ্ছা, ৩য় বিবাহ বার্ষিকী স্ট্যাটাস, ২য় বিবাহ বার্ষিকী স্ট্যাটাস এবং আপনার মনের মতো সে সকল স্ট্যাটাস দিয়ে বানানো ছবি যেগুলো আপনি সহজেই আপনার ফেসবুকে স্ট্যাটাস বা আপলোড করতে পারবেন। তাহলে চলুন আর দেরি না করে শুরু করা যাক আজকের এই রোমাঞ্চকর আর্টিকেলটি।

পেজ সূচিপত্রঃ  নিজের বিবাহ বার্ষিকী ফেসবুক স্ট্যাটাস, শুভেচ্ছা, কবিতা, ছন্দ

নিজের বিবাহ বার্ষিকী ফেসবুক স্ট্যাটাস | আজ আমাদের শুভ বিবাহ বার্ষিকী

বিবাহ অনেক বড় একটা সাধনার নাম যারা করেছে তারা বুঝছে আর যারা করে নাই তারা করার জন্য শুধু লাফাচ্ছে। বাবা আমিও তো দেখছি কবিতা লিখতে পারি। যাইহোক অনেক প্রচেষ্টা এবং অনেক খোঁজাখুঁজি করে অনেক পরিশ্রম দেয়ার পর আমরা আজকে আপনাদেরকে এমন কিছু বিবাহ বার্ষিকী ফেসবুক স্ট্যাটাস সংগ্রহ করে রেখেছি যেগুলো আপনারা আপনাদের স্ত্রীকে বলা মাত্র তাদেরকে দেখানো মাত্র তারা একদম হক চকিয়ে যাবে। 

তাই আজকের আমাদের এই বিবাহ বার্ষিকী ফেসবুক স্ট্যাটাসগুলো দিয়ে নিজের বিবাহ বার্ষিকীকে উদযাপন করুন নিজেই যাতে অন্য কোন মানুষের সাহায্য আপনার না লাগে। নিচে বাছাইকৃত সেরা কতগুলো নিজের বিবাহ বার্ষিকী ফেসবুক স্ট্যাটাস আপনাদের সঙ্গে শেয়ার করব যেগুলো আপনি আর কোন ওয়েবসাইটে খুঁজে পাবেন না শুধুমাত্র আমাদের এই ড্রিম আইটিসিতে এই ধরনের স্ট্যাটাস পাওয়া যায়।

"আমার জীবনের ভালবাসার জন্য শুভ বার্ষিকী! সুখ, ভালবাসা, এবং লালিত স্মৃতি একসাথে কাটানোর জন্য চিয়ার্স। ❤️🥂 #WeddingAnniversary #ForeverYours"

"এই দিনে [X] বছর আগে, আমরা বলেছিলাম 'আমি করি,' এবং আপনার প্রতি আমার ভালবাসা প্রতিটি দিন দিয়ে আরও শক্তিশালী হয়েছে। আপনিই আমার সবকিছু। শুভ বার্ষিকী! 🌹💍 #AnniversaryCelebration #Truelove"

"যে ব্যক্তি আমাকে প্রতিটি উপায়ে সম্পূর্ণ করে, তাকে শুভ বার্ষিকী! আপনি আপনার ভালবাসা এবং উপস্থিতি দিয়ে প্রতিটি দিনকে উজ্জ্বল করে তুলুন। আমি আপনাকে আমার পাশে পেয়ে কৃতজ্ঞ। 🌟💑 #AnniversaryVibes #LoveYouAlways"

"আমার জীবনের অবিশ্বাস্য সঙ্গীকে শুভ বার্ষিকী! আজ ভালবাসা, হাসি এবং লালিত স্মৃতির আরেকটি বছর চিহ্নিত করে। এখানে আরও অনেক সুন্দর বছর একসাথে কাটুক। ❤️🥂 #WeddingAnniversary #LoveAndHappiness"

"যে ব্যক্তি আমাকে সম্পূর্ণ করে এবং প্রতিটি দিনকে উজ্জ্বল করে তোলে, শুভ বার্ষিকী! আমাদের প্রেমের গল্পটি আনন্দ, আবেগ এবং অটুট প্রতিশ্রুতির সাথে উন্মোচিত হতে থাকে। এখানে একত্রিত হওয়ার আজীবন। 🌹❤️ #Anniversary Celebration #SoulmatesForever"

"যে ব্যক্তি এখনও আমাকে প্রজাপতি দেয়, তাকে শুভ বার্ষিকী! দম্পতি হিসাবে আমাদের যাত্রা হাসি, কান্না এবং অগণিত অ্যাডভেঞ্চারে ভরা। আমি প্রতিটি মুহূর্ত ভাগ করে নেওয়ার জন্য কৃতজ্ঞ এবং এখনও আসা সুন্দর অধ্যায়গুলির জন্য উত্তেজিত। 🌟💖 #AnniversaryVibes #LoveUnending"

"আমরা যে ভালবাসা ভাগ করেছিলাম তা হল একটি উপহার যা দিতেই থাকে। এখানে একসাথে সুন্দর স্মৃতি তৈরি করার আরেকটি বছর। 🎊💕 #AnniversaryJoy #LifelongLove"

"শুভ বার্ষিকী যিনি আমার হৃদয় একটি স্পন্দন এড়িয়ে যায় এবং আমার আত্মা উত্থিত হয়। ঘন এবং পাতলা মাধ্যমে আমার পাশে দাঁড়ানোর জন্য আপনাকে ধন্যবাদ। আমি আপনাকে আমার জীবনসঙ্গী হিসাবে পেয়ে ধন্য। আমাদের ভালবাসা এবং সামনের সুন্দর ভবিষ্যতের জন্য চিয়ার্স। 🌈💑 #বার্ষিকী চিয়ার্স #লাভইটারনাল"

নিজের বিবাহ বার্ষিকী ইসলামিক শুভেচ্ছা | নিজের বিবাহ বার্ষিকী ফেসবুক স্ট্যাটাস

আপনার বিবাহের বার্ষিকীতে অভিনন্দন! ইসলামে, বিবাহ একটি পবিত্র এবং আশীর্বাদপূর্ণ মিলন হিসাবে বিবেচিত হয় এবং আপনার বার্ষিকী উদযাপন আপনার সঙ্গীর প্রতি কৃতজ্ঞতা এবং ভালবাসা প্রকাশ করার একটি সুযোগ। এখানে কিছু ইসলামিক শুভেচ্ছা এবং প্রার্থনা রয়েছে যা আপনি আপনার নিজের বিবাহ বার্ষিকীর জন্য ব্যবহার করতে পারেনঃ

"মাশাআল্লাহ, আরও একটি বছর কেটে গেছে, এবং আমাদের ভালবাসা আরও গভীর হয়েছে। আমাদের বার্ষিকীতে, আমি প্রার্থনা করি যে আল্লাহ আমাদের বিবাহকে তাঁর রহমতে আশীর্বাদ করুন এবং আমাদের একে অপরের জন্য সেরা অংশীদার হতে পরিচালিত করুন। আমার পাশে থাকার জন্য জাজাকাল্লাহ খাইর , [পত্নীর নাম]। শুভ বার্ষিকী!"

"এই বিশেষ দিনে, আমি আল্লাহর কাছে আমার কৃতজ্ঞতা জানাই যে আমাকে এমন একজন চমৎকার জীবনসঙ্গী দিয়ে আশীর্বাদ করার জন্য। আমার জীবনে আপনার উপস্থিতি পরিমাপের বাইরে আনন্দ এবং সুখ নিয়ে এসেছে। আল্লাহ আমাদের বিবাহকে প্রচুর পরিমাণে আশীর্বাদ করুন এবং আমাদের হৃদয়কে ভালোবাসায় পূর্ণ করুন যা সারাজীবন স্থায়ী হয়। শুভ বার্ষিকী, [পত্নীর নাম]।"

"সুবহানআল্লাহ, ঐক্যের আরেকটি বছর। আমরা যখন আমাদের বার্ষিকী উদযাপন করছি, আমি প্রার্থনা করি যে আল্লাহ আমাদেরকে হাসি, সম্প্রীতি এবং ভালবাসায় ভরা একটি বাড়িতে আশীর্বাদ করুন। তিনি যেন আমাদের মধ্যে বন্ধনকে আরও দৃঢ় করেন এবং আমাদের বিশ্বাসে অটল করেন। জাজাকাল্লাহ খাইর এই সুন্দর যাত্রায় আমার সঙ্গী। শুভ বার্ষিকী, [স্ত্রীর নাম]।"

"আল্লাহর নামে, পরম করুণাময়, পরম করুণাময়। আমাদের বার্ষিকীতে, আমি প্রার্থনা করি যে আল্লাহ আমাদের ভালবাসাকে তাঁর বারাকাহ দিয়ে আশীর্বাদ করুন, আমাদের ত্রুটিগুলি ক্ষমা করুন এবং আমাদের একটি প্রেমময় এবং সহায়ক দম্পতি হিসাবে একসাথে বেড়ে উঠার ক্ষমতা প্রদান করুন। আমীন। শুভ বার্ষিকী, [পত্নীর নাম]।"

আপনার প্রার্থনা এবং অনুরোধে আন্তরিক হতে মনে রাখবেন এবং আপনার স্ত্রীর প্রতি আপনার ভালবাসা এবং কৃতজ্ঞতা প্রকাশ করুন। আল্লাহ আপনার বিবাহকে প্রচুর পরিমাণে আশীর্বাদ করুন এবং এটিকে ইহকাল ও পরকালে আনন্দ ও সুখের উত্স করে তুলুন। আমীন। শুভ বার্ষিকী আবার একবার!

নিজের বিবাহ বার্ষিকী ফেসবুক স্ট্যাটাস | ২য় বিবাহ বার্ষিকী স্ট্যাটাস | নিজের বিবাহ বার্ষিকী স্ট্যাটাস

ওপরে আমরা অনেকগুলো ফেসবুক স্ট্যাটাস আপনাদের সঙ্গে শেয়ার করেছি। এখন এমনও অনেক রসিক মানুষ রয়েছেন যাদের এই স্ট্যাটাস গুলো ভালো লাগবে না তাদের জন্য আমরা নিচে আরো কিছু ফেসবুক স্ট্যাটাস আপনাদের জন্য উপস্থাপন করছি যেগুলো হয়তোবা আপনাদের ভালো লাগবে। 

এই ফেসবুক স্ট্যাটাস গুলো আপনি যখন ফেসবুকে স্ট্যাটাস দিবেন তখন আপনার ফ্রেন্ড সার্কেলে থাকা সকল ব্যক্তি আপনার এই স্ট্যাটাসটি দেখতে পাবে এবং আপনাকে সেখানে স্বাগতম জানাবে। আর এই স্বাগতম কমেন্ট দেখে যেমন আপনার ভালো লাগবে ঠিক আপনার স্ত্রীর তো ভালো লাগবেই। আসো তাহলে দেখে নেওয়া যাক নিজের বিবাহ বার্ষিকী ফেসবুক স্ট্যাটাস বাংলার সমাহার গুলো।

"আমার জীবনের ভালবাসার জন্য শুভ বার্ষিকী! লালিত স্মৃতি এবং অফুরন্ত ভালবাসার আরেকটি বছর।

"বিবাহিত আনন্দের [বছরের সংখ্যা] জন্য অভিনন্দন! আমরা যে সমস্ত ভালবাসা এবং হাসি ভাগ করেছি তার জন্য কৃতজ্ঞ। এখানে আরও অনেকের জন্য! 🥂 #WeddingAnniversary #HappilyEverAfter"

"এটি আমাদের বার্ষিকী, এবং আমি যখন তোমাকে দেখি তখনও আমার হৃদয় এক স্পন্দন এড়িয়ে যায়। প্রতিটি দিনকে রূপকথার মতো মনে করার জন্য আপনাকে ধন্যবাদ। 💕 #লাভ #বার্ষিকী #বেস্টফ্রেন্ড"

"ভালোবাসা, হাসি, এবং লালিত স্মৃতির আরেকটি বছর। আমাদের জন্য শুভ বার্ষিকী! ❤️ #WeddingAnniversary #LoveWins"

"[বছরের সংখ্যা সন্নিবেশ করান] একত্রিত হওয়ার বছরগুলিকে অভিনন্দন! আপনি আমার জীবনে যে ভালবাসা এবং সুখ এনেছেন তার জন্য কৃতজ্ঞ৷ 🥂 #AnniversaryLove"

"আজ, আমরা সেই দিনটি উদযাপন করি যেদিন দুটি হৃদয় এক হয়েছে। আমার জীবনের ভালবাসার জন্য শুভ বার্ষিকী! 💑 #ForeverTogether"

"যে ব্যক্তি আমাকে প্রতিটি উপায়ে সম্পূর্ণ করে, তাকে শুভ বিবাহ বার্ষিকী! এখানে আরও অনেক বছরের ভালবাসা এবং আনন্দ। ❤️ #AnniversaryBlessings"

"শুভ বার্ষিকী তাকে যিনি আমার হৃদয় চুরি করেছেন এবং এটিকে তাদের চিরকালের জন্য বাড়ি বানিয়েছেন৷ আমি প্রতিটি দিন অতিক্রম করার সাথে আপনাকে আরও বেশি ভালবাসি৷ 💕 #আত্মাদের"

৪র্থ বিবাহ বার্ষিকী স্ট্যাটাস | নিজের বিবাহ বার্ষিকী উক্তি | নিজের বিবাহ বার্ষিকী ফেসবুক স্ট্যাটাস

আজ আমাদের ৪র্থ বিবাহ বার্ষিকী। এই চতুর্থ বিবাহ বার্ষিকীতে নিজের স্ত্রীকে সারপ্রাইজ দেওয়ার জন্য আপনার কিছু নিজের বিবাহ বার্ষিকী উক্তির প্রয়োজন পড়বে তাই না। আমরা ড্রিম আইটিসির পক্ষ থেকে আজকে আপনাদেরকে সেই উক্তিগুলো প্রোভাইড করব যেই উক্তিগুলো আপনি আপনার স্ত্রীকে বা আপনি আপনার হাসবেন্ডকে বলে শোনাবেন বা ফেসবুকে স্ট্যাটাস দিয়ে দেখাবেন বা অন্য কোন মাধ্যমে দিয়ে সারপ্রাইজ করে দিতে পারবেন। ড্রিম আইটিসি হচ্ছে বাংলাদেশের সবচেয়ে বড় ব্লগিং কোম্পানি যেখানে আপনারা এরকম নিত্য নতুন সব স্ট্যাটাস, ছন্দ, কবিতা পেয়ে যাবেন।

"আমার জীবনের ভালবাসার জন্য শুভ বার্ষিকী! লালিত স্মৃতি এবং অফুরন্ত ভালবাসার আরেকটি বছর।

"বিবাহিত আনন্দের [বছরের সংখ্যা] জন্য অভিনন্দন! আমরা যে সমস্ত ভালবাসা এবং হাসি ভাগ করেছি তার জন্য কৃতজ্ঞ। এখানে আরও অনেকের জন্য! 🥂 #WeddingAnniversary #HappilyEverAfter"

"এটি আমাদের বার্ষিকী, এবং আমি যখন তোমাকে দেখি তখনও আমার হৃদয় এক স্পন্দন এড়িয়ে যায়। প্রতিটি দিনকে রূপকথার মতো মনে করার জন্য আপনাকে ধন্যবাদ। 💕 #লাভ #বার্ষিকী #বেস্টফ্রেন্ড"

"অপরাধে আমার সঙ্গী, আমার আস্থাভাজন, এবং আমার আত্মার বন্ধুকে: শুভ বার্ষিকী! আমাদের প্রেমের গল্প প্রতি বছর পেরিয়ে আরও ভালো হতে থাকে। 😍 #AnniversaryLove #Soulmates"

"যে আমার হৃদয় চুরি করেছে এবং কখনও ফিরিয়ে দেয়নি তাকে বিবাহ বার্ষিকীতে শুভেচ্ছা। আমি তোমাকে প্রতিটা দিন আরও বেশি ভালবাসি। ❤️ #Love #ForeverMine #Anniversary"

স্ত্রীকে বিবাহ বার্ষিকী শুভেচ্ছা | নিজের বিবাহ বার্ষিকী ক্যাপশন

এতক্ষণ পর্যন্ত আমরা আপনাদেরকে শুধু facebook স্ট্যাটাস সম্পর্কে ধারণা দিলাম এবার আমরা আপনাকে স্ত্রী বিবাহ বার্ষিকী শুভেচ্ছা, নিজের বিবাহ বার্ষিকী ক্যাপশন উক্তি এবং বিভিন্ন ছড়া আপনাদের সঙ্গে প্রোভাইড করব যে ছড়াগুলো আপনারা পড়ে শুনাবেন বা যে শুভেচ্ছা গুলো আপনারা কোন খামের মধ্যে বাধাই করে আপনার স্ত্রীকে বা আপনার স্বামীকে দিয়ে তাদেরকে সারপ্রাইজ করবেন এবং আনন্দিত করবেন। বিয়ে যেমন একটা আনন্দের সম্পর্ক ঠিক তার সঙ্গে রিলেটেড সকল বিষয়ই একটি আনন্দ বয়ে আনে সকলের জীবনে।

  1. এই বার্ষিকী আমাদের ভাগ করা সুন্দর মুহূর্তগুলির একটি অনুস্মারক এবং সামনের অবিশ্বাস্য সময়ের প্রতিশ্রুতি হোক। শুভ বার্ষিকী!
  2. আপনার বিবাহ বার্ষিকীতে আপনাকে উভয়কে আন্তরিক শুভেচ্ছা পাঠানো হচ্ছে। আপনার ভালবাসা ক্রমাগত প্রস্ফুটিত হোক এবং আপনার বন্ধন প্রতিটি ক্ষণস্থায়ী বছরের সাথে আরও শক্তিশালী হোক।
  3. শুভ বার্ষিকী! আপনার প্রেমের গল্প আমাদের সবার জন্য অনুপ্রেরণা। আগামী বছরগুলিতে আপনার অফুরন্ত সুখ এবং ভালবাসা কামনা করছি।
  4. এখানে আজীবন প্রেম, হাসি, এবং অন্তহীন সাহচর্য। একটি দুর্দান্ত দম্পতিকে শুভ বার্ষিকী!
  5. একসাথে আপনার যাত্রায় আরেকটি মাইলফলক পৌঁছানোর জন্য অভিনন্দন। আপনার ভালবাসা চিরকাল উজ্জ্বলভাবে জ্বলতে থাকুক। শুভ বার্ষিকী!
  6. আপনার ভালবাসা প্রতিটি ক্ষণস্থায়ী বছরের সাথে আরও শক্তিশালী হতে থাকুক। একটি দুর্দান্ত দম্পতিকে শুভ বার্ষিকী!
  7. আপনার ভালবাসা সর্বদা সত্য, চিরস্থায়ী প্রেমের একটি উজ্জ্বল উদাহরণ হোক। একটি অবিশ্বাস্য জুটির জন্য শুভ বার্ষিকী!
  8. আপনার ভাগ করা ভালবাসা, আপনার তৈরি করা স্মৃতি এবং এখনও আসা আরও অনেক সুন্দর মুহূর্তগুলির জন্য চিয়ার্স৷ শুভ বার্ষিকী!
  9. আপনি যে বন্ধনটি ভাগ করেছেন তা আরও গভীর হোক এবং আপনাকে অবিরাম আনন্দ আনুক। সত্যিই অসাধারণ দম্পতিকে শুভ বার্ষিকী!
  10. আপনার ভালবাসা প্রতিটি ক্ষণস্থায়ী বছরের সাথে আরও শক্তিশালী হতে থাকুক। একটি দুর্দান্ত দম্পতিকে শুভ বার্ষিকী!

"আমার পরিচিত সবচেয়ে অবিশ্বাস্য দম্পতিকে একটি দুর্দান্ত বার্ষিকীতে শুভেচ্ছা জানাই! আপনার ভালবাসা আমাদের সকলের জন্য একটি অনুপ্রেরণা। আপনার বন্ধন প্রতি বছর পেরিয়ে আরও দৃঢ় হতে থাকুক।   💐 #HappyAnniversary #CoupleGoals"

"নিখুঁত দম্পতিকে তাদের বার্ষিকীতে আন্তরিক শুভেচ্ছা পাঠানো হচ্ছে। আপনার প্রেমের গল্পটি রূপকথার থেকে কম নয়। এখানে আরও অনেক সুন্দর অধ্যায় একসাথে লেখার জন্য রয়েছে। 📖💖 #AnniversaryBlessings #FairyTaleLove"

"সেই দম্পতিকে উষ্ণতম বার্ষিকী শুভেচ্ছা জানাই যারা প্রেমকে এত সহজ এবং সুন্দর দেখাতে জানে। আপনার ভালবাসা অনন্তকাল ধরে বেড়ে উঠুক এবং সমৃদ্ধ হোক। 💓🍰 #HappyAnniversary #LoveAtItsBest"

নিজের বিবাহ বার্ষিকী কবিতা | নিজের বিবাহ বার্ষিকী উপলক্ষে কবিতা

বর্তমান সময়কার নিজের বিবাহ বার্ষিকী কবিতা এবং নিজের বিবাহ বার্ষিকী উপলক্ষে কবিতা সবচেয়ে সেরা কালেকশনগুলো পেয়ে যাবেন শুধুমাত্র আমাদের এই ড্রিম আইটিসি ওয়েবসাইটে। আজকে আমরা আপনাদেরকে এমন কিছু কবিতা প্রোভাইড করব যে কবিতাগুলো আপনি আর কোন ওয়েবসাইটে খুঁজে পাবেন না বা গুগলেও কোথাও পাবেন না শুধুমাত্র আমাদের এখানেই এই কালেকশনগুলো রয়েছে। 

তাই নিচের কবিতাগুলো মনোযোগ দিয়ে পড়ুন এবং আপনার মনের মত একটি কবিতা বা দুইটি কবিতা আপনার প্রিয়জনকে উৎসর্গ করুন যাতে আপনার প্রিয়জন আপনার প্রতি আরো আকৃষ্ট হয় আপনার আরো মায়ায় পড়ে যায় এবং সারা জীবন আপনার সাথে থাকতে পারে। আসুন তাহলে দেখে নেওয়া যাক সেই ইন্টারেস্টিং এবং গোপনীয় সব কবিতাগুলো যেগুলো আপনারা আপনাদের প্রিয়জনের জন্য বাছাই করে রাখবেন।

তোমার কোলে, আমি আমার বাড়ি খুঁজে পেয়েছি,

এত খাঁটি ভালবাসা, আমি কখনই জানি না।

আরেকটি বছর, আরেকটি নাচ,

একসাথে, আমরা জীবনের সুযোগ আলিঙ্গন.

***********

শুভ বার্ষিকী, আমার প্রিয়,

আপনার সাথে, আমার হৃদয় ভয় পাওয়ার কিছু নেই।

প্রতিটি দিনের সাথে যে আমরা পাশে আছি,

আমাদের ভালবাসা চিরকাল, আমাদের হৃদয় চিরকাল বাঁধা।

***********

একবার, আমরা বলেছিলাম "আমি করি,"

এবং তারপর থেকে, আমার ভালবাসা, আমি শুধু তোমাকেই ভালবাসি।

বছর পেরিয়ে গেছে, কিন্তু আমাদের ভালবাসা এখনও শক্তিশালী,

চিরকাল একসাথে, যেখানে আমরা আছি।

***********

শুভ বার্ষিকী, আমার মূল্যবান,

তুমি সেই আলো যা সূর্যকে ছাড়িয়ে যায়।

আমরা যে ভালবাসা শেয়ার করি তার জন্য তাই কৃতজ্ঞ,

চিরকাল এবং সর্বদা, আমি সেখানে থাকব।

***********

প্রেমের বাগানে, আমরা একটি বীজ রোপণ করেছি,

একটি ভালবাসা যা প্রতিটি ক্ষণস্থায়ী কাজের সাথে বেড়েছে।

উত্থান-পতনের মধ্য দিয়ে, আমরা পাশাপাশি দাঁড়িয়েছিলাম,

এত শক্তিশালী বন্ধন, কিছুই ভাগ করতে পারে না।

***********

এই বিশেষ দিনে আমরা উদযাপন করি,

আমরা যে ভালবাসা পেয়েছি, ভালবাসা এত দুর্দান্ত।

কৃতজ্ঞ হৃদয় এবং অব্যক্ত আনন্দের সাথে,

প্রেমের আরেকটি বছর উন্মোচিত হয়।

***********

তোমাকে শুভ বার্ষিকী, আমার প্রিয়,

একটি ভালবাসা এত সত্য, একটি ভালবাসা এত আন্তরিক।

বছরের পর বছর ধরে, আমাদের ভালবাসা বেড়েছে,

চিরকাল একসাথে, আমরা আমাদের নিজস্ব খোদাই করেছি।

***********

হাতে হাত, হৃদয় থেকে হৃদয়,

একদম শুরু থেকেই।

আমরা এই সুন্দর যাত্রা শুরু করেছি,

একটি ভালবাসা যা আমাদের গর্বিত করে।

হাসি আর কান্নার মধ্য দিয়ে,

ভালোবাসা ভয়কে জয় করেছে।

প্রতিটি পেরিয়ে যাওয়ার সাথে সাথে এটি বেড়েছে,

একটি ভালবাসা এত খাঁটি এবং সত্য।

***********

শুভ বার্ষিকী, আমার ভালবাসা,

উপরে স্বর্গ থেকে একটি উপহার.

একসাথে আমরা চিরকাল থাকব,

প্রেমের চিরন্তন আদেশে আবদ্ধ।

***********

গোলাপ লাল, ভায়োলেট নীল,

এই বার্ষিকীতে, আমি আপনার জন্য কৃতজ্ঞ।

আমার হৃদয়ের প্রতিটি স্পন্দনের সাথে, তোমার জন্য আমার ভালবাসা ফুলে ওঠে,

শুভ বার্ষিকী, আমার প্রিয়তম, আমার বেল।

***********

সময়ের সাথে সাথে এবং বছরগুলি উড়ে যায়,

আমাদের ভালবাসা আরও শক্তিশালী হয়, নতুন উচ্চতায় পৌঁছায়।

মোটা এবং পাতলা মাধ্যমে, আমরা সবসময় দাঁড়াবো,

***********

বিশৃঙ্খলা ও কলহ ভরা পৃথিবীতে,

তুমি আমার জীবনে এসেছিলে, আলো নিয়ে এসেছ।

একসাথে আমরা ভালবাসা এবং যত্নের প্রতিজ্ঞা করেছি,

একটি প্রতিশ্রুতি যা আমরা সবসময় ভাগ করব।

***********

বছর পেরিয়ে গেছে, এবং আমরা এখানে দাঁড়িয়ে আছি,

পাশাপাশি, হাতে হাত।

মোটা এবং পাতলা মাধ্যমে, আমরা শক্তিশালী থেকেছি,

একটি ভালবাসা যা সারাক্ষণ ফুলে থাকে।

***********

প্রতিটি বার্ষিকী, আমরা উদযাপন করি,

ভালবাসা যে আমাদের এত উচ্ছ্বসিত রাখে।

প্রতিটি ক্ষণস্থায়ী বছরের সাথে, আমাদের হৃদয় বৃদ্ধি পায়,

একটি বন্ধন যা জ্বলতে থাকে।

***********

তাই এখানে আমাদের কাছে, আমার প্রিয়তম,

ভালবাসার কাছে যা স্ফটিক পরিষ্কার।

শুভ বার্ষিকী, আমার চিরকালের বন্ধু,

আমাদের প্রেমের গল্প যেন শেষ না হয়।

***********

জীবনের যাত্রায়, হাতে হাত রেখে আমরা হেঁটে যাই,

দুই হৃদয় এক, পথ আমরা সুতোয়।

প্রতি বছর পেরিয়ে আমাদের ভালোবাসা বাড়তে থাকে,

একটি চিরকালের বন্ধন, এটি সর্বদা দেখাবে।

***********

প্রতিশ্রুতির দিন, ভালোবাসা ও ভক্তির,

বছর কেটে গেছে, এবং গতিশীল আবেগ.

জীবন যা নিক্ষেপ করতে পারে তার মুখোমুখি আমরা একসাথে,

আমার পাশে আপনার সাথে, আমার ভয় বা দুঃখের কিছু নেই।

***********

উত্থান-পতনের মধ্য দিয়ে, আমরা লম্বা হয়ে দাঁড়িয়েছি,

ঝড়ো আবহাওয়া, এবং সূর্যালোকের পতনের মধ্য দিয়ে।

এত গভীর ভালবাসা, এত সত্য সংযোগ,

শুভ বার্ষিকী, আমার হৃদয় আপনার জন্য.

***********
জীবনের যাত্রায়, হাতে হাত রেখে আমরা হেঁটে যাই,
দুই হৃদয় এক, পথ আমরা সুতোয়।
প্রতি বছর পেরিয়ে আমাদের ভালোবাসা বাড়তে থাকে,
একটি চিরকালের বন্ধন, এটি সর্বদা দেখাবে।

***********

প্রতিশ্রুতির দিন, ভালোবাসা ও ভক্তির,
বছর কেটে গেছে, এবং গতিশীল আবেগ.
জীবন যা নিক্ষেপ করতে পারে তার মুখোমুখি আমরা একসাথে,
আমার পাশে আপনার সাথে, আমার ভয় বা দুঃখের কিছু নেই।

***********

উত্থান-পতনের মধ্য দিয়ে, আমরা লম্বা হয়ে দাঁড়িয়েছি,
ঝড়ো আবহাওয়া, এবং সূর্যালোকের পতনের মধ্য দিয়ে।
এত গভীর ভালবাসা, এত সত্য সংযোগ,
শুভ বার্ষিকী, আমার হৃদয় আপনার জন্য

লেখকের মন্তব্যঃ নিজের বিবাহ বার্ষিকী ফেসবুক স্ট্যাটাস, শুভেচ্ছা, কবিতা, ছন্দ

আশা করি আজকের এই পুরো আর্টিকেলটি করার মাধ্যমে আপনারা নিজের বিবাহ বার্ষিকী ফেসবুক স্ট্যাটাস,  নিজের বিবাহ বার্ষিকী ইসলামিক শুভেচ্ছা, ৪র্থ বিবাহ বার্ষিকী স্ট্যাটাস, স্ত্রীকে বিবাহ বার্ষিকী শুভেচ্ছা, নিজের বিবাহ বার্ষিকী কবিতা, আজ আমাদের, শুভ বিবাহ বার্ষিকী, নিজের বিবাহ বার্ষিকী ইসলামিক শুভেচ্ছা, ৩য় বিবাহ বার্ষিকী স্ট্যাটাস, ২য় বিবাহ বার্ষিকী স্ট্যাটাসএসব কনসার্টগুলো ক্লিয়ার হতে পেরেছেন এবং জানতে পেরেছেন। 

এমনই সব নিত্য নতুন ফেসবুক স্ট্যাটাস বিবাহ বার্ষিকী স্ট্যাটাস বাবাকে নিয়ে স্ট্যাটাস আরো অনেক ধরনের স্ট্যাটাস ও কবিতাগুলো জানার জন্য ড্রিম আইটিসিকে সাবস্ক্রাইব করে আমাদের সাথেই থাকবেন। সবাইকে অসংখ্য ধন্যবাদ কথা হবে অন্য আরেকটি রোমাঞ্চকর কোন পোস্টে। 🥰

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

এই ওয়েবসাইটের নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url