১০ উপায়ে প্রতিদিন ১০০০ টাকা ইনকাম সম্পূর্ণ নতুন সাইট ২০২৩

হ্যালো সবাইকে কেমন আছেন আপনারা আপনি কি প্রতিদিন ১০০০ টাকা ইনকাম করার উপায় সম্পর্কে খোঁজ করছেন। আজকে আমি এই আর্টিকেলে আপনাদেরকে আমার দীর্ঘ কয়েক বছরের রিসার্চ করা সেরা ১০ টি উপায় আপনাদের সঙ্গে শেয়ার করব যার মাধ্যমে আপনারা ঘরে বসে প্রতিদিন ১০০০ টাকা ইনকাম 🤑করতে পারেন। প্রতিদিন ১০০০ টাকায় ইনকাম করার সেই মাধ্যমগুলো যদি আপনি জানতে চান তাহলে পুরো আর্টিকেলটি মনোযোগ দিয়ে পড়ুন।

প্রতিদিন ১০০০ টাকা ইনকাম

প্রযুক্তির বিস্ময়কর ছোঁয়ায় বদলে গিয়েছে জীবন যাত্রার মান বদলে দিয়েছে দেশ বদলে গিয়েছে সম্ভাবনা। আগে যেমন একটি জামা কেনার জন্য আমাদেরকে শপিংমল গুলোতে ভিড় করতে হতো অনেক দোকান ঘুরে ফিরে পছন্দ করে তারপর কিনতে হতো কিন্তু অনলাইনে আসার মাধ্যমে এখন আমরা ঘরে বসে সে জিনিসগুলো কিনতে পারি মুভি এখন আমরা সকল সোশ্যাল মিডিয়ায় বলেন ইউটিউবে বলেন দেখে নিতে পারছি তাই না। 🥰

ঠিক তেমনি আপনাকে ইনকাম করার জন্য যে এখন সরকারি চাকরি করতে হবে তা কিন্তু নয় আপনি এখন ঘরে বসে যদি স্টুডেন্ট হয়ে থাকেন তাহলে অনলাইনের মাধ্যমে ইনকাম করে নিজের পকেট খরচ করে নিতে পারবেন। এমনই একটি ইন্টারেস্টিং টপিক যেটা সচরাচর আপনাদের মত স্টুডেন্টরা বা মেয়েরা এমনকি সকল বয়সের মানুষই সার্চ করে গুগলে যে আমরা কিভাবে প্রতিদিন ১০০০ টাকা ইনকাম করতে পারবো। 

এজন্য অনেক রিসার্চ করে সকল ট্রাস্টেড ওয়ে এবং নতুন সাইটগুলো আমি আজকে আপনাদের জন্য সন্ধান করেছি তাই আসুন এবার দেখে নেওয়া যাক আজকের আর্টিকেলের সেই ১০ টি উপায় যে দশটি উপায়ে অবলম্বন করে আপনি প্রতিদিন ১০০০ টাকা ইনকাম করতে পারবেন।

পেজ সূচিপত্রঃ ১০ উপায়ে প্রতিদিন ১০০০ টাকা ইনকাম সম্পূর্ণ নতুন সাইট ২০২৩

প্রতিদিন ১০০০ টাকা ইনকাম করার ১০টি  নতুন উপায়

অনলাইনে প্রতিদিন টাকা ইনকাম করা, অনলাইনে প্রতিদিন লাখ লাখ টাকা ইনকাম করা, কত রকমের অ্যাডভার্টাইজমেন্ট কত ভিডিও কত অডিও কত ব্লগ প্রতিদিন দেখি তা বলে শেষ করা যাবে। কিন্তু একটা জিনিস কি কখনো ভেবে দেখেছেন অনলাইন থেকে ইনকাম করা কি এতই সহজ আর প্রত্যেকটি সাইট থেকে কি ইনকাম করা যাবে আর সেই সাইটগুলোতে ইনকাম করার পর আদৌ সেই টাকাগুলো কি আপনি আপনার হাতে পাবেন এর কোন গ্যারান্টি আছে।🤔

শুধুমাত্র আমরা ড্রিমাইটিসি টিম আপনাদের জন্য রিসার্চ করে প্রথমে নিজের কাজ করে সেখান থেকে উইথড্র দেওয়ার পর অনেক গবেষণা করার পর সেই ১০টি মাধ্যম খুঁজে বের করেছি যেই মাধ্যমগুলো ব্যবহার করে আপনি প্রতিদিন ১০০০ টাকা ইনকাম করতে পারবেন। আর আপনি যদি অনেক পরিশ্রমী হন এবং সময়ের দিকে আপনার ভালো খেয়াল রাখতে পারেন তবে আপনি এখান থেকে প্রতিদিন এক হাজার টাকার অধিকও ইনকাম করতে পারবেন এমনকি সেটা ৫০ থেকে ৬০ হাজার পর্যন্ত গিয়ে ঠেকতে পারে।


এমনই কিছু মাধ্যম আজকে আমরা আপনাদের সঙ্গে শেয়ার করব তাই আপনি যদি প্রতিদিন ১০০০ টাকা ইনকাম করার সেই ১০ টি উপায় সম্পর্কে জানতে চান তাহলে অবশ্যই সম্পূর্ণ আর্টিকেলটি মনোযোগ সহকারে আপনাকে পড়তে হবে। আর হ্যাঁ আমরা যে শুধু আপনাকে আর্টিকেলি প্রোভাইড করছি তা না আমরা সেই সকল সোর্সগুলো আপনাদেরকে দিয়ে দিব এবং কিছু কিছু মাধ্যমে আমরা আপনাদেরকে ভিডিও প্রোভাইড করব যাতে করে আপনারা সে কাজটি একদম এ টু জেড শিখে নিতে পারে।🥰

১। Translate করে প্রতি ঘন্টায় ৫০ ডলার ইনকাম করুন সহজেই 

প্রতিদিন ১০০০ টাকা ইনকাম করার সেরা মাধ্যমের প্রথম যে মাধ্যমটি আমরা আপনাদের জন্য সাজেস্ট করব সেটি হচ্ছে ট্রান্সলেট জব। দেখুন Translate করতে পারবে না এমন কোন মানুষ বর্তমান সময়ে বলতে গেলে পাওয়া দুঃসাধ্য বিষয়। আপনি যদি অনলাইনে একটু ঘাঁটাঘাঁটি করেন এবং আপনি যদি অনলাইনে পারদর্শী থাকেন কম্পিউটার চালানোতে বা ফোন চালানোতে তাহলে এক ক্লিকের মাধ্যমে আপনি অনেকগুলো ওয়ার্ড একসাথে ট্রান্সলেট করে ফেলতে পারেন। 

বাইরের দেশের বড় বড় কোম্পানি রয়েছে যারা তাদের অনেক ডকুমেন্টকে অন্য ভাষায় Translate করে যাতে করে অন্যান্য দেশের ক্লায়েন্টদের সাথে তারা কমিউনিকেট করতে পারে আর এজন্য তাদের প্রয়োজন হয় কিছু ট্রান্সলেট এক্সপার্টের এবং এর চাহিদা দিন দিন বেড়েই চলেছে। ট্রান্সলেশন এই জবটি করার জন্য আপনার যে অধিক পরিমাণ অভিজ্ঞতার প্রয়োজন পড়বে তা কিন্তু নয় আপনার অভিজ্ঞতা যদি একদম জিরো থাকে তবুও আপনি কাজটি করতে পারবেন। 


আপনি যদি একজন স্টুডেন্ট হন, আপনি যদি একজন গৃহিণী হন, আপনি যদি একজন ব্যবসায়ী হন, আপনি যেই পেশাতেই থাকেন না কেন ট্রান্সলেশন জব করে প্রতিদিন ১০০০ টাকা ইনকাম করা আপনার জন্য খুব বেশি একটা পরিশ্রমের কাজ হবে না বলে আমি আশা করি। এই ট্রান্সলেশন জব করতে যে আপনার খুব ভালো মানের পিসি বা ল্যাপটপ থাকতে হবে তা কিন্তু নয় আপনার যদি একটি ভালো অ্যান্ড্রয়েড ফোন থাকে 2gb ram এর মধ্যেও যদি হয় তবুও আপনি এ কাজটি করে ফেলতে পারবেন।

বর্তমান সময়েই ট্রান্সলেশন জবগুলো সবচেয়ে অধিক পরিমাণে যেই সাইটে পাওয়া যায় সেটি হচ্ছে Upwork। আপনারা Upwork গিয়ে আপনি যদি Translate লিখে সার্চ করেন তাহলে আপনি এভেলেবেল কাজ পেয়ে যাবেন সেখানে শুধু আপনাকে ভালোভাবে প্রপোজাল দিতে হবে এবং বিট করতে পারলেই আপনি সে কাজগুলো পেয়ে যাবেন। এখানে একটি জিনিস আপনাকে মাথায় রাখতে হবে আপনি যেন সেইসব ক্লাইন্টের যবেই প্রপোজাল পাঠাবেন যাদের পেমেন্ট মেথড ভেরিফাই থাকবে আর আপনি যখন Upwork ঢুকবেন তখন সহজেই এ জিনিসটি বুঝতে পারবেন। 

কিভাবে Upwork সঠিক নিয়মে একাউন্ট ক্রিয়েট করতে হবে তা জানতে এখানে ক্লিক করুন। Upwork অ্যাকাউন্ট খোলার পরে আপনি যখন সার্চ করবেন তখন আপনার সামনে অনেকগুলো জব চলে আসবে এবং জব গুলো কি ধরনের এবং কেমন ভাবে আসবে তা নিচের ছবিটি দেখে আপনি সহজে বুঝতে পারবেন।

Translate করে প্রতিদিন ১০০০ টাকা ইনকাম

আর এখানে সবচেয়ে ইন্টারেস্টিং যে বিষয়টি এখানে আপনাকে ঘন্টার পর ঘন্টা কাজ করতে হবে না আপনি প্রতি ঘন্টায় এক হাজার থেকে পাঁচ হাজার টাকা 🤑পর্যন্ত ইনকাম করতে পারবেন সহজেই যেটা আপনার সম্ভাব্য উপার্জন বলে গণ্য হবে এবং আপনি আপনার নিজের খরচ নিজেই বহন করতে পারবেন। 🥰

২। MICRO-TASK Job করে প্রতিদিন ১০০০ টাকা ইনকাম

আপনাদের মধ্যে অনেকেই রয়েছেন যারা বাংলাদেশী সাইট থেকে ঘরে বসে টাকা ইনকাম করতে চান। তাদের জন্য মাইক্রো ট্রাক্স জব গুলো অন্যতম। আমাদের দেশে বর্তমানে অনেক এরকম MICRO-TASK Job ওয়েবসাইট তৈরি হয়েছে যেগুলো খুব সততার সাথে এবং বিনয়ের সাথে কাজ করে চলেছে অনেকদিন যাবত ধরে এবং তাদের ট্রাস্ট অথরপিটনেস অনেক ভালো। 

আর এই MICRO-TASK এর কাজগুলো করার জন্য আপনার কম্পিউটারের প্রয়োজন পড়বে না আপনার হাতে থাকা মোবাইল ফোন ব্যবহার করেই আপনি কাজগুলো খুব সহজে করে ফেলতে পারবেন। অনেকের মনে প্রশ্ন থাকে যে আদৌ কি এই MICRO-TASK Job এর কাজগুলো করে প্রতিদিন ১০০০ টাকা ইনকাম করা যায়। 

জি হ্যাঁ অবশ্যই করা যায় যদি সে সাইটটা সঠিক হয় এবং যদি সেখানে কাজ করার পর উইথড্র ভালোভাবে পাওয়া যায় এবং সেটা যদি একটি ট্রাস্টেড ওয়েবসাইট হয় তাহলে অবশ্যই আপনি মাইক্রো ট্রাক্স কাজ করে প্রতিদিন ১০০০ থেকে ৩০০০ টাকা পর্যন্ত সহজে ইনকাম করে নিতে পারবেন।

মাইক্রো ট্রাক্স এর কাজগুলো কি রকমের হতে পারে তার একটি তালিকা নিজে প্রোভাইড করলামঃ
  • জিমেইল অ্যাকাউন্ট তৈরি করা।
  • ইউটিউব ভিডিও দেখা।
  • ইউটিউব এসিও jobs।
  • বিভিন্ন ধরনের অ্যাপ ইন্সটল করা।
  • ওয়েবসাইটে প্রবেশ করে এডভার্টাইজমেন্ট এর উপরে ক্লিক করা।
  • কোন কিছু রেফার করা।
  • ফেসবুকে লাইক কমেন্ট এবং পোস্ট শেয়ার করা ইত্যাদি আরও অনেক ধরনের কাজগুলোকে MICRO-TASK এ কাজ বলা হয়।
আজকে আর্টিকেলের শুরুতেই আমরা আপনাদেরকে অঙ্গীকার করেছিলাম যে আমরা শুধু আপনাদেরকে ইনকামের মাধ্যম এর সাথে পরিচয় করিয়ে দেব না সেই মাধ্যমগুলো আপনি কোথায় পাবেন সেই সাইটগুলোর সঙ্গেও আমরা আপনাদের পরিচয় করে দিব আজকে MICRO-TASK Job এর যে সাইটটি নিয়ে আপনাদের সঙ্গে আলাপ-আলোচনা করব সেটি হচ্ছে workmetajob.com। আর এইMICRO-TASK সাইটে আপনি সমস্ত জব গুলো বাংলা লেখায় পেয়ে যাবেন যাতে করে আপনার খুব সহজেই এ কাজগুলো আপনি করতে পারবেন।


এখানে আরেকটি ইন্টারেস্টিং ফিচারস হচ্ছে আপনি এখান থেকে যে টাকাটা ইনকাম করবেন সেটা আপনি আপনার বিকাশ, নগদ, রকেট যেকোনো মোবাইল ব্যাংকিং এর মাধ্যমে পেয়ে যাবেন। সঠিক ওয়েবসাইটটি পেতে আপনি নিজের ছবিটি দেখতে পারেন অথবা এখানে চেপে সরাসরি ওয়েব সাইটে রিডাইরেক্ট হতে পারে।

MICRO-TASK Job করে প্রতিদিন ১০০০ টাকা ইনকাম

৩। ব্লগ লিখে ৩০ দিনে ৩ লক্ষ টাকা ইনকাম আদর্শ উপায়

অনলাইন থেকে টাকা ইনকাম করার ইফেক্টিভ এবং কার্যকারী মাধ্যমগুলোর মধ্যে এখন ট্রেন্ডে যে বিষয়টি রয়েছে সেটি হচ্ছে ব্লগ লিখে টাকা ইনকাম। জি ঠিক শুনেছেন ব্লগিং একটি ওয়েবসাইট তৈরি করে সেখানে প্রতিনিয়ত ভালো মানের কনটেন্ট লিখে google এডসেন্স দিয়ে সেখানে গুগলের এড দেখিয়ে আপনি শুধু যে প্রতিদিন ১০০০ টাকা ইনকাম করবেন তাই না মাসে আপনি ১ থেকে ২ লক্ষ টাকা ইনকাম করতে পারেন। এর জন্য আপনি একদম জিরো ইনভেসমেন্টে ব্লগিং শুরু করতে পারেন তার জন্য আপনি গুগলের ব্লগার হোস্টেড যেই সিএমএস রয়েছে সেখানে একটি ব্লগিং ওয়েবসাইট তৈরি করতে পারবেন খুব সহজে।  

এমনকি আমি নিজেও ব্লগিং করে ইনকাম করি আর সবচেয়ে সহজ উদাহরণ যদি আপনাকে ব্লগিং নিয়ে দিই আপনি যে আর্টিকেলটি পরছেন এটিও কিন্তু একটি ব্লগিং ওয়েবসাইট থেকে পরছেন আর ঠিক খেয়াল করলে দেখতে পাবেন আপনি যে আর্টিকেলটি পড়ছেন এর মধ্যে কিন্তু গুগলের অ্যাড চলছে আপনি যে পড়ছেন এই অ্যাডগুলো দেখছেন এই অ্যাডগুলোতে আপনি ক্লিক করছেন এখান থেকে কিন্তু আমি কিছু রেভিনিউ পাচ্ছি যেটা দিয়ে আমি আমার সংসার চালাচ্ছি।

বর্তমান সময়ে আমার মতে ব্লগিংয়ের চেয়ে সহজ কোনো ইনকাম পদ্ধতি আর হতেই পারে না আপনি ইউটিউবিং করতে যাবেন সেখানে আপনাকে ভিডিও এডিটিং খুব ভালোভাবে শিখতে হবে, আপনি গ্রাফিক্স ডিজাইনার হতে যাবেন আপনার সেখানে ক্রিয়েটিভিতে থাকতে হবে, আপনি ওয়েব ডেভেলপার হতে যাবেন আপনার সেখানে অনেক ধৈর্য এবং পরিশ্রম এবং কোডিং নলেজের প্রয়োজন পড়বে আপনি যদি ব্লগার হতে চান এবং একটি ব্লগিং ওয়েবসাইট হাজার টাকা থেকে প্রতি মাসে দুই থেকে তিন হাত লাখ টাকা ইনকাম করতে চান তাহলে ব্লগিং করা সবচেয়ে কার্যকারী মাধ্যম হবে বলে আমি মনে করি। ব্লগিং করে কিভাবে মাসে লক্ষাধিক টাকা ইনকাম করতে হয় তা জানতে নিচের ভিডিওটি দেখুন।

৪। মুভির URL লিংক কপি-পেস্ট করে প্রতিদিন ১০০০ টাকা ইনকাম

এই যে কোথায় যাচ্ছেন থামেন হেডিং দেখেই তো দেখছি পালাচ্ছেন ভাবছেন মুভির URL কপি পেস্ট করে কে আবার প্রতিদিন ১০০০ টাকা ইনকাম করা সম্ভব ফাওকাবাজি করছি তাই না। আগেই বলেছি আপনাদেরকে যে আজকে আমি যে দশটি উপায় আপনাদের সঙ্গে শেয়ার করছি সেই ১০ টি উপায় থেকেই আপনি টাকা ইনকাম করতে পারবেন এবং অনেক রিসার্চ করার পরেই আমি এই উপায়গুলো বা মাধ্যমগুলো আপনাদের সঙ্গে শেয়ার করছি এজন্য নিরাশ হয়েন না এবং কোথাও যাবে না ধৈর্য সহকারে পড়ুন তাহলে বুঝতে পারে।

আপনি কি একটু খেয়াল করেছেন আপনি যখন ফেসবুক স্ক্রল করেন তখন অনেক মুভি আছে আপনার সামনে আপনি নাচাতেও সেগুলো আপনার সামনে চলে আসে এবং আপনি সেগুলো অনিচ্ছাতে দেখতে লাগেন এবং দেখতে দেখতে এক সময় আপনার ভালো লাগে এবং আপনার সম্পূর্ণটাই দেখেন এখানে আপনার কি লাভ হচ্ছে আপনি এন্টারটেন্ট হচ্ছেন এবং আপনার সময়টা নষ্ট হচ্ছে কিন্তু যার ওই ফেসবুক পেজটা থেকে আপনি এই মুভিটা দেখছেন সে কিন্তু লাখ লাখ টাকা ইনকাম করে নিচ্ছে। আমার প্রশ্ন হল তাহলে আপনি কেন বসে আছেন আপনি কেন এরকম একটা পেজ তৈরি করছেন না এরকম মুভি URL কপি-পেস্ট করে প্রতিদিন ১০০০ টাকা ইনকাম করছেন না।

আর এজন্য আপনাকে যে ওয়েবসাইটে প্রবেশ করতে হবে তার নাম হচ্ছে urlshortx। অথবা আপনি এখানে ক্লিক করে ওয়েবসাইটে প্রবেশ করতে পারেন।ওয়েবসাইটে ঢোকার পর আপনি এখানে একটি একাউন্ট ক্রিয়েট করুন এবং আপনি ইউটিউবে চলে যান এবং ইউটিউবে গিয়ে যে ট্রেন্ডিং মুভিগুলো আপনি দেখবেন সে ট্রেন্ডিং মুভি ইউআরএল গুলো কপি করেন এবং তারপর এইখানে urlshortx  থেকে সেই মুভির url টা সর্ট করে নেন এবং আপনার ফেসবুক বলেন টুইটার বলেন ইনস্টাগ্রাম বলেন যেখানে আপনার ফলোয়ার সংখ্যা বেশি আছে সেখানে আপনি এটাকে মার্কেটিং করতে পারেন। এবং প্রতি এক হাজার ভিউজে এক হাজার ক্লিকে আপনি কত টাকা করে পাবেন তা নিচের চাটটি দেখলেই বুঝতে পারবেন। 


এখন আপনার মাথায় একটি প্রশ্ন আসছে না যে আপনি যদি আপনার মেন ফেসবুক প্রোফাইল থেকে এ কাজগুলো করেন তাহলে আপনি কয়টা ভিজিটর পাবেন আসলেই কথাটা কিন্তু ঠিক আপনি আপনার যদি মেন প্রোফাইল থেকেই কাজটা করেন আপনার ফ্রেন্ডলিস্টে যে কয়জন বন্ধু-বান্ধব থাকবে শুধু তারাই দেখবে তাহলে কি ইনকাম হবে মোটেই না। এজন্য আপনাকে কি করতে হবে এজন্য আপনাকে ফেসবুকে গিয়ে সার্চ করতে হবে যে সব মুভি ওয়েবসাইটগুলো রয়েছে বা যে সব মুভি গ্রুপগুলো রয়েছে সেখানে দেখবেন অনেক মানুষ লাখের ওপরে ফ্রেন্ড রয়েছে ওইখানে যদি আপনি এগুলো শেয়ার করতে পারেন তাহলে অনায়াসে আপনি সেখান থেকে ভালো ভিজিটর পাবেন।

মুভির URL লিংক কপি-পেস্ট করে প্রতিদিন ১০০০ টাকা ইনকাম

এবং আপনি প্রতিদিন পাঁচ থেকে দশ হাজার টাকা অনায়াসে ইনকাম করে নিতে পারবেন। আশা করি কনসেপ্টটা বুঝতে পেরেছেন যদি কোথাও আপনি বুঝতে না পারেন তাহলে আপনি এখানে চেপে ভিডিওটি দেখার মাধ্যমে সম্পূর্ণ ধারণাটি ক্লিয়ার করে নিতে পারবেন। কারণ আমি জানি আপনি অনেক বুদ্ধিমান এবং ইন্টেলিজেন্ট। মনে করেন না আপনাকে পাম মারছি আসলেই কিন্তু আপনি অনেক বুদ্ধিমান। 🥰

৫। মোবাইলে টাইপিং করে ইনকাম ১০০% গ্যারান্টি প্রতিদিন ১০০০ টাকা

প্রতিদিন ১০০০ টাকা ইনকাম করার উপায় নিয়ে লিখা আজকের আর্টিকেলের এই সেকশনে আমি যেই ইনকাম সোর্স নিয়ে কথা বলব সেটি হচ্ছে মোবাইলে টাইপিং করে কিভাবে আপনি প্রতিদিন ১০০০ থেকে ২০০০ টাকা ইনকাম করবেন সেই বিষয় নিয়ে। বর্তমান সময়ে অনেক মাইক্রো work সাইট রয়েছে তার মধ্যে রাইটার্স ভাব হচ্ছে সবচেয়ে অন্যতম। যেখানে আপনি লেখালেখি করে প্রতিদিন এক হাজার থেকে দুই হাজার টাকা ইনকাম করতে পারবেন অনায়াসে। 

এজন্য আপনাকে এখানে চেপে Writers Hub ওয়েবসাইটে গিয়ে সেখানে একটা একাউন্ট ক্রিয়েট করতে হবে এবং সেখানে আপনি দেখতে পাবেন যে আপনি প্রতি ওয়ার্ডের জন্য কত টাকা করে পাবেন এক হাজার ওয়ার্ড লিখতে কত টাকা পাবেন দুই হাজার ওয়ার্ড লিখলে কত টাকা পাবেন এইভাবে তাদের সেকশনে ভাগ করে দেয়া আছে। আর এ কাজটি আপনি আপনার হাতে থাকা মোবাইল ফোন দিয়ে করতে পারেন আর বর্তমানে Chatgtp আসার জন্য এই কাজটি আরো সহজ হয়ে গিয়েছে। 

আপনি জাস্ট সিম্পল কয়টা প্রন্টস দিয়ে দেবেন এবং Chatgtp নিজেই আপনার জন্য টাইপিং করে দিবে এবং আপনি জাস্ট কপি পেস্ট করবেন তাহলে আপনি কাজটি সহজে করতে পারবেন। কাজ সম্পর্কে বিস্তারিত জানতে এবং কাজটি আদৌ কিভাবে করা লাগে কিভাবে টাইপিং করা লাগে তার সমস্ত জানতে নিচে দেখুন।

৬। ইউটিউব ভিডিও দেখে ডেইলি ১০০০ টাকা ইনকাম সম্পূর্ণ নতুন সাইট

প্রতিদিন আমরা ইউটিউবে কতই না ভিডিও দেখি কিন্তু এই ইউটিউব ভিডিও দেখার মাধ্যমে যে টাকা ইনকাম করা যায় তা কিন্তু আমরা কখনো কল্পনাও করিনি। জি হ্যাঁ ইউটিউব ভিডিও দেখার মাধ্যমে আপনি চাইলে ঘরে বসে টাকা ইনকাম করতে পারবেন। MICRO-TASK সেকশনে আমরা এ বিষয়টি নিয়ে একটু বিস্তারিত আলোচনা করেছি আপনি পূর্বে ফিরে গিয়ে সেই জিনিসটা দেখতে পারেন এই ধরনের মাইক্রো ট্রাক্স ওয়েবসাইটে এসব ইউটিউব ভিডিও দেখার অনেক কাজ রয়েছে যে কাজগুলো করার মাধ্যমে আপনি এখান থেকে প্রতিমাসে ভালো একটা এমাউন্ট ইনকাম করতে পারবেন।

৭। Ai দিয়ে প্রোডাক্ট ইমেজ এডিট করে দিনে ১০০০ টাকা ইনকাম

বর্তমান যুগ Ai এর যুগ আর্টিফিশিয়াল ইন্টেলিজেন্স দ্বারা কত কিছুই না তৈরি হয়ে যাচ্ছে এ সময়। এই Ai ব্যবহার করে আপনি প্রোডাক্ট এর জন্য ইমেজ তৈরি করতে পারবেন এবং ইমেজ তৈরি করে সেই ইমেজগুলো বিভিন্ন মার্কেটপ্লেস এ বিক্রি করার মাধ্যমে প্রতিদিন ১০০০ টাকা ইনকাম করতে পারবেন ঘরে বসেই। তাহলে আর দেরি কিসের এখনই শুরু করে দিন আপনার এই প্রোডাক্ট বিক্রি করে টাকা ইনকামের পথযাত্রা।

৮। Virtual Assistant জব করে মাসে লাখের বেশী টাকা ইনকাম করার উপায়

Virtual Assistant এর কাজ করেও এখন ঘরে বসে টাকা ইনকাম করা সম্ভব। অনেকে জানেন না ভার্চুয়াল অ্যাসিস্ট্যান্ট এর কাজ কি আমি একটু সংক্ষেপে আপনাদেরকে ধারণা দিই। আমরা বিভিন্ন ওয়েবসাইটে বা অনলাইন কোন প্রতিষ্ঠানে যখন মেসেজ করি তখন ইনস্ট্যান্ট আমরা দেখবেন মেসেজের রিপ্লাই পাই বা আরো সহজ ভাবে বলতে গেলে যেমন হচ্ছে বিকাশ নগদের কাস্টমার কেয়ারে যখন আমরা ফোন দেই তখন কোন পারসন আমাদের সঙ্গে কথা বলে তাই না আসলে এদেরকেই ভার্চুয়াল এসিস্ট্যান্ট বলা হয়। 


বাইরের কান্ট্রিগুলোতে বড় বড় যেসব কোম্পানি রয়েছে তাদের অনেক ভার্চুয়াল অ্যাসিস্ট্যান্ট এর প্রয়োজন পড়ে এই কাজগুলো হ্যান্ডেল করার জন্য আপনি তাদের কোন পোস্টে কমেন্ট করেছেন কোন ভিডিওতে কমেন্ট করেছেন সে কমেন্টগুলো রিপ্লাই কিন্তু আর তারা দেয় না এইসব Virtual Assistant রাই দিয়ে থাকে। আর এর জন্যই দিন দিন ভার্চুয়াল অ্যাসিস্ট্যান্ট এর চাহিদা বেড়েই চলেছে এবং মার্কেটপ্লেসে এদের অনেক ডিমান্ড। তাই আপনি চাইলে Virtual Assistant এর কাজ করেও প্রতিদিন ১০০০ টাকা ইনকাম করতে পারবেন খুব সহজে।

৯। Logo Design করে প্রতিদিন ১০০০ টাকা ইনকাম করুন 

লোগো ডিজাইনের সঙ্গে আমরা সবাই পরিচিত লোগো ডিজাইন করে টাকা ইনকাম করা যায় আপনি যদি খুব ভালো মানের লোগো ডিজাইন করতে পারেন তাহলে আপনি এগুলো বিভিন্ন মার্কেটপ্লেসে বা বিভিন্ন কোম্পানির জন্য শিক্ষা প্রতিষ্ঠানের জন্য বা আরো অন্যান্য কাজের জন্য লোগো ডিজাইন করে সেগুলো বিক্রি করে টাকা ইনকাম করতে পারবেন। লোগো ডিজাইনের জন্য ফ্রিতে যে সফটওয়্যারটি ব্যবহার করতে পারেন সেটি হচ্ছে Canva। এর মাধ্যমে আপনি খুব দ্রুত লোগো ডিজাইন করতে পারেন এবং এখান থেকে টাকা ইনকাম করতে পারবেন।

১০। EMAIL বিক্রি করে প্রতিদিন ১০০০ টাকা ফ্রি ইনকাম

ইমেইল বিক্রি করে কিভাবে টাকা ইনকাম করতে হয় বা ইমেইল ক্রিয়েট করে কিভাবে টাকা ইনকাম করতে হয় তা অনেকেরই জানার ইচ্ছা রয়েছে। আমরা যে ইমেইল ক্রিয়েট করি অনেক প্রয়োজনীয় কিন্তু একটি জিনিস তাইনা ইমেইল ক্রিয়েট করে বা ইমেল সেল করো কিন্তু এখন ঘরে বসে টাকা ইনকাম করা যায় আর এটি একদম সম্পূর্ণ ফ্রিতে করতে পারবেন। ইমেইল ক্রিয়েট করা বা ইমেইল বিক্রি করার কাজটি মাইক্রো ওয়ার্কার্সের কাজের মতই। অনেক ভালো ভালো ওয়েবসাইট রয়েছে যেগুলোতে এই ধরনের কাজ প্রোভাইড করে এবং সেখানে অনেক ফ্রিল্যান্সাররা কাজ করে প্রতিদিন ৫০০ থেকে ১০০০ টাকা ইনকাম করছে সহজে। আর এমনই একটি ট্রাস্টেড সাইট হচ্ছে sprout gigs।

লেখকের মন্তব্যঃ প্রতিদিন ফ্রি ১০০০ টাকা ইনকাম করুন । ফ্রি টাকা ইনকাম ২০২৩

আশা করি আজকের এই আর্টিকেলটি পড়ার মাধ্যমে আপনারা জানতে পেরেছেন কিভাবে প্রতিদিন ১০০০ টাকা ইনকাম করতে পারবেন। আর হ্যাঁ আমাদের এই আর্টিকেলটি আপনি অবশ্যই বুকমার্ক করে রাখবেন কেননা আমরা প্রতিনিয়ত এই আর্টিকেলটি আপডেট করতে থাকব এবং নতুন নতুন ইনকাম সাইট বা সোর্স এখানে এড করব যাতে করে আপনারা আর কোথাও ঘোরাঘুরি করার প্রয়োজন না পরে। 

এই একটি মাত্র সাইট থেকে সকল ধরনের ইনকাম সোর্স আপনারা পেয়ে যাবেন ইনশাল্লাহ। সে অব্দি ভালো থাকবেন সুস্থ থাকবেন আর হ্যাঁ এই দশটি উপায় এর মধ্যে কোন মাধ্যম বা কোন উপায় টি আপনার কাছে কার্যকারী বলে মনে হয়েছে অবশ্যই আমাদেরকে কমেন্ট করে জানাতে ভুলবেন না। প্রতিদিন ১০০০ টাকা ইনকাম নিয়ে লেখা আজকেরে আর্টিকেলটি মনোযোগ দিয়ে পড়ার জন্য এবং এতক্ষণ আমাদের সাথে থাকার জন্য আপনাদের সবাইকে জানাচ্ছি অসংখ্য ধন্যবাদ।🥰 

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

এই ওয়েবসাইটের নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url