স্বপ্নে সাপে কামড়ালে কি হয় | নারীরা স্বপ্নে সাপ দেখলে কি হয় জানুন

স্বপ্ন দেখতে কেনা পছন্দ করে। আমরা প্রতিদিনই কোন না কোন স্বপ্ন দেখে থাকি। কিন্তু কিছু এমন স্বপ্ন আমাদের রয়েছে যেগুলো দেখার পরেও যখন ঘুম ভেঙ্গে যায় সে স্বপ্নগুলো আমাদের মাথায় গেঁথে থাকে যেগুলো আমরা খুব সহজে ভুলতে পারিনা। আর সে স্বপ্নগুলোর মধ্যে এমন স্বপ্নগুলো হচ্ছে স্বপ্নে সাপ দেখা। আর এ সময় আমাদের মাথায় প্রশ্ন জেগে বসে যে স্বপ্নে সাপে কামড়ালে কি হয়, স্বপ্নে সাপ দেখার ফলাফল কি, ইসলামের দৃষ্টিতে স্বপ্নে সাপ দেখলে এর ফলাফল কি হতে পারে।

স্বপ্নে সাপে কামড়ালে কি হয়, নারীরা স্বপ্নে সাপ দেখলে কি হয় জানুন

আজকের এই আর্টিকেলে আমরা আপনাদের সঙ্গে এই বিষয়গুলো নিয়ে বিস্তারিত আলোচনা করব যে স্বপ্নে সাপ দেখলে কি হয়, স্বপ্নে সাপে কামড়াতে দেখলে কি হয়, নারীরা স্বপ্নে সাপ দেখলে কি হয়, বিষহীন সাপ কামড়ালে কি হয়, গর্ভাবস্থায় স্বপ্নে সাপ দেখলে কি হয়, স্বপ্নে সাপ দেখলে কি হয় ইসলাম কি বলে এই সমস্ত বিষয়গুলো নিয়ে। তাহলে চলুন দেরি না করে শুরু করা যাক আজকের  স্বপ্নে সাপে কামড়ালে কি হয় এই পোস্টটি।

পেজ সুছিপত্রঃ স্বপ্নে সাপে কামড়ালে কি হয় | নারীরা স্বপ্নে সাপ দেখলে কি হয় জানুন

স্বপ্নে সাপে কামড়ালে কি হয়। স্বপ্নে সাপ কামড়ালে কি হয়

আসলে আপনি যখন স্বপ্নে দেখছেন যে আপনাকে সাপে কামড়াচ্ছে? সেই সময়টাই আপনাকে একটু মনোযোগী হইতে হবে। কেননা আপনি যদি আপনার স্বপ্নের সম্পূর্ণ ব্যাখ্যাটা দিতে না পারেন তাহলে আসলেই স্বপ্নটার মানে কি দাঁড়ায় এটা বোঝা মুশকিল। এ কারণে আপনাকে অবশ্যই মনে রাখতে হবে যে স্বপ্নে আপনি কি দেখেছিলেন, স্বপ্নে সাপ আপনাকে কিভাবে কামড়ে ছিল, সাপটির আকার আকৃতি কেমন ছিল এবং কি ধরনের কার্যকলাপ করছিল? এই সমস্ত বিষয়গুলো আপনি যখন বিস্তারিতভাবে উপস্থাপন করতে পারবেন তখনই আপনার স্বপ্নের আসল রহস্য এবং মানেটা উদঘাটন করা সম্ভব হবে।

আপনার অবশ্যই পড়া উচিৎঃ

মেয়েদের ঘরে বসে আয় করার ১১ উপায় ২০২৩ দেখে নিন

বাজি লাইভ লগইন | baji app login অনলাইন ক্রিকেট বেটিং [২০২৩]

কিয়ামতের আলামত এবং লক্ষণ – এ ব্যাপারে বিস্তারিত জানুন

অর্জুন গাছের ছাল কিভাবে খেতে হয়

অস্ট্রিয়ার মনোবিজ্ঞানী সিগমুন্ড ফ্রয়েডের ‘দ্য ইন্টারপ্রিটেশন অব ড্রিমস’ বইতে বলেছেন, যেকোনো ধরনের স্বপ্ন আমাদের বাস্তব জীবনের অনেক জিনিসের সঙ্গে মিলে যায়। এমনকি বিভিন্ন জ্যোতিষশাস্ত্র মতে এবং বড় বড় সকল গ্রন্থগুলোতেও এই কথারই তাগিদ দেওয়া হয়েছে যে আমরা স্বপ্নে যে বিষয়গুলো দেখি সেগুলোর কোন না কোন কানেকশন আমাদের বাস্তব জীবনের সঙ্গে জড়িত থাকে। এমনকি অনেক স্বপ্ন এমনও থাকে যেগুলো আমাদের বাস্তব জীবনের ইঙ্গিত দেয়।

কোন কাজগুলো আমাদের জন্য শুভ এবং কোন কাজগুলো অশুভ হবে তা আমরা স্বপ্নের ব্যাখ্যা থেকে বুঝতে পারি। আসুন এক নজরে দেখেনি ইসলামের দৃষ্টিতে স্বপ্নে যদি আপনাকে সাপে কামড়ায় তাহলে তার ফলাফল গুলো কি হতে পারে।

স্বপ্ন ও ইসলামিক ব্যাখ্যা

যদি আপনি স্বপ্নে বড় সাপ দেখে থাকেন। তাহলে আপনার এই স্বপ্নের মানে দাঁড়াচ্ছে যে আপনার শত্রু ও বড় হবে এবং সে অনেক শক্তিশালীও হতে পারে।

আপনি যদি স্বপ্নে ছোট সাপ দেখে থাকেন তার অর্থ হচ্ছে আপনার শত্রু কম শক্তিশালী হবে এবং আপনি তাকে খুব সহজেই পরাজিত করতে পারবেন।

আপনি যদি স্বপ্নে এমন টা দেখেন যে আপনি স্বপ্নে সাপের সঙ্গে কোন মারামারি করছেন বা যুদ্ধের মত অবস্থা তৈরি হয়েছে তাহলে আপনাকে বুঝতে হবে যে আপনার বাস্তব জীবনে শত্রুর সাথে আপনার ঝগড়া বিবাদ জড়ানো সম্ভাবনা রয়েছে।

আবার স্বপ্নে আপনি যদি এমনটা দেখে থাকেন যে আপনি কোন সাপের সঙ্গে লড়াই করে সে সাপের সঙ্গে লড়াই আপনি জিতে গিয়েছেন তাহলে এর অর্থ আপনাকে বুঝতে হবে যে আপনি আপনার শত্রুদের সঙ্গে বাস্তব জীবনে লড়াই করে বিজয়ী হবেন।

আর যদি এমনটা হয় যে আপনি স্বপ্নের সাপের সঙ্গে লড়াই হেরে গেছেন তাহলে বুঝতে হবে যে আপনি বাস্তব জীবনে আপনার শত্রুর সাথে লড়াই করে হেরে যাবেন।

স্বপ্নে যদি আপনাকে সাপে কামড়ায় এবং তার কামড়ানোর ব্যথা যদি অধিক পরিমাণ হয় তাহলে আপনাকে বুঝতে হবে যে আপনার শত্রুর আঘাতে আপনি অনেক কষ্ট পাবেন আর স্বপ্নে সাপে কামড়ানোর আঘাতটা যদি আপনার কম মনে হয় তাহলে আপনার শত্রুর আঘাতটা আপনার কাছে কম বলে অনুভব হবে।

আপনার অবশ্যই পড়া উচিৎঃ

আপনি যদি স্বপ্নে দেখেন যে আপনি সাপকে মেরে ফেলেছেন তার মানে হচ্ছে আপনি বাস্তব জীবনে আপনার শত্রুর ওপর বিজয়ী হয়ে উঠবেন।আপনি যদি স্বপ্নে দেখেন যে আপনি সাপকে মেরে ফেলেছেন তার মানে হচ্ছে আপনি বাস্তব জীবনে আপনার শত্রুর ওপর বিজয়ী হয়ে উঠবেন।

আপনি যদি স্বপ্নে এমনটা দেখেন যে আপনি স্বপ্নে একটি সাপকে এত জোরে আঘাত করেছেন যে সাপটা দ্বিখন্ডিত হয়ে গেছে অর্থাৎ দুই টুকরা হয়ে গেছে তাহলে এর অর্থ আপনাকে বুঝতে হবে যে বাস্তব জীবনে সেই ব্যক্তি তার শত্রুকেও একইভাবে দ্বিখণ্ডিত করে ফেলবে।

অনেকেই রয়েছেন সাপের স্বপ্ন দেখে অনেক ভীত হয়ে পড়ে এবং হক চকিয়ে যায় কিন্তু আসল অর্থে সে স্বপ্নে সে সাপটিকে নিজ চোখে দেখতে পায় না এই স্বপ্নটির অর্থ দাঁড়াচ্ছে যে বাস্তব জীবনের সেই ব্যক্তিটি তার শত্রুর সকল প্রকার অনিষ্ঠ থেকে নিরাপদে থাকবে।

অনেকেই রয়েছেন যারা স্বপ্নে দেখেন যে স্বপ্নে তাদের ঘরে সাপ ঢুকেছে এমন স্বপ্নের অর্থ হচ্ছে ইসলামিক দৃষ্টিতে এই লোকের জীবনে কোন নারী বা কোন আত্মীয় তার শত্রু হওয়ার জন্য প্রস্তুতি নিচ্ছে।

আপনার অবশ্যই পড়া উচিৎঃ জন্ম নিবন্ধন অনলাইন কপি ডাউনলোড - অনলাইন জন্ম নিবন্ধন যাচাই

এমন অনেক ঘটনা শুনতে পাওয়া যায় যে অনেকে স্বপ্নে দেখেছে তার মলদ্বার, কান, পেট এসব থেকে সাপ বের হচ্ছে এই ধরনের স্বপ্নের অর্থ হচ্ছে আপনার নিজের সন্তানদের মধ্যে কেউ একজন আপনার বড় শত্রু হতে চলেছে।

স্বপ্নে যদি সাদা বর্ণের সাপ দেখতে পাওয়া যায় এর অর্থ হচ্ছে সৌভাগ্য বা অদৃষ্টের একটি নিদর্শন।

স্বপ্নে আপনার স্বামীকে সাপে কামড়ালে যদি এই ধরনের স্বপ্ন দেখে থাকেন তাহলে এর অর্থ হচ্ছে সেই নারী বা সেই মানুষটি সৌভাগ্য বান হতে চলেছে।

ঠিক এই স্বপ্নের বিপরীত অর্থাৎ স্বপ্ন যদি আপনি আপনার স্ত্রীকে সাপে কামড়াতে দেখেন তার মানে বুঝতে হবে যে আপনি ভবিষ্যতে দুর্ভাগ্যের মধ্যে পড়তে চলেছেন।

নারীরা স্বপ্নে সাপ দেখলে কি হয়। সাপে কামড়ানোর স্বপ্ন দেখলে কি হয়। গর্ভাবস্থায় স্বপ্নে সাপ দেখলে কি হয়

যদি নারীরা স্বপ্নের সাপ দেখে তাহলে সেই স্বপ্নের ফলাফল কি হবে এই নিয়ে আসুন এবার আমরা একটু আলোকপাত করি। রিসেন্ট একটা তথ্য আমরা ফেসবুকে দেখেছি যে এক দেশে একটি নারীর পেট থেকে সাপ বের হয়েছে। যদি এমন কোন নারী স্বপ্নে দেখে থাকে যে তার লজ্জাস্থান বা গোপনাঙ্গ দিয়ে সাপ বের হচ্ছে তাহলে তাকে বুঝতে হবে যে তার সন্তান ধীরে ধীরে তার শত্রুতে পরিণত হচ্ছে। আর এটা কোন আইডিয়া করে বলার কথা না মহান আল্লাহ রাব্বুল আলামিন কুরআন মজিদের সূরা তাগাবুনের ১৪ নম্বর আয়াতে সুস্পষ্ট ভাবে বলে দিয়েছেন।

یٰۤاَیُّهَا الَّذِیۡنَ اٰمَنُوۡۤا اِنَّ مِنۡ اَزۡوَاجِکُمۡ وَ اَوۡلَادِکُمۡ عَدُوًّا لَّکُمۡ فَاحۡذَرُوۡهُمۡ ۚ وَ اِنۡ تَعۡفُوۡا وَ تَصۡفَحُوۡا وَ تَغۡفِرُوۡا فَاِنَّ اللّٰهَ غَفُوۡرٌ رَّحِیۡمٌ ﴿۱۴

হে মুমিনগণ, তোমাদের স্বামী-স্ত্রী ও সন্তান-সন্ততিদের কেউ কেউ তোমাদের দুশমন।* অতএব তোমরা তাদের ব্যাপারে সতর্কতা অবলম্বন কর। আর যদি তোমরা মার্জনা কর, এড়িয়ে যাও এবং মাফ করে দাও তবে নিশ্চয় আল্লাহ পরম ক্ষমাশীল, অসীম দয়ালু।

আমরা এই ওপরের আয়াতটি পড়ার মাধ্যমে এটা বুঝতে পারলাম যে নিজের সন্তানও নিজের শত্রুতে পরিণত হতে পারে। অতএব আপনি যদি একজন মহিলা হন আর আপনি যদি স্বপ্নে এমন দৃশ্য দেখেন তাহলে আপনাকে এটা মান্য করে নিতে হবে যে আপনার নিজের সন্তান আপনার শত্রুতে পরিণত হচ্ছে আর এটাই আলামত হিসেবে আপনি ধরে নিতে পারেন।

স্বপ্নে পানিতে সাপ দেখলে কি হয়। স্বপ্নে সাপে কামড়াতে দেখলে কি হয়

আপনাদের মধ্যে এমন অনেকে রয়েছেন যারা স্বপ্নে দেখেছেন যে তাকে স্বপ্নে পানিতে সাপে কামড়েছে। স্বপ্নে পানিতে সাপ দেখলে অথবা স্বপ্নে পানিতে সাপে কামড়ালে কি হয়। ইসলামিক দৃষ্টিকোণ থেকে এর ব্যাখ্যা অনেক মুহাদ্দিসে কেরাম দিয়েছেন যে আপনি যদি দেখেন যে আপনাকে স্বপ্নে পানির মধ্যে সাপের কামড় দিচ্ছে তাহলে বুঝতে হবে যে আপনার স্বাস্থ্যের কোন সমস্যা হয়েছে। 

অথবা স্বপ্নে পানির মধ্যে সাপে আপনাকে যেই অঙ্গতে কামড়াবে হতে পারে সেটা পা, হতে পারে হাত আরও অনেক অঙ্গ যে অঙ্গে আপনাকে সাপে কামড়াচ্ছে সে অঙ্গটা একটি নির্দিষ্ট রোগে আক্রান্ত হতে পারে। এমতাবস্থায় আমার পরামর্শ আপনি একটি ডাক্তারের শরণাপন্ন হয়ে নিজের শরীরের চেকআপ করায় নিতে পারেন।

স্বপ্নে সাপ উড়তে দেখলে কি হয়। sopne sap kamrale ki hoy

সাপের সঙ্গে রিলেটেড অনেক স্বপ্নই তো আমরা জানলাম এখন একটা ঘটনা আপনার সঙ্গে শেয়ার করি যে এমন একজন ব্যক্তি দেখছে স্বপ্নে সাপ উড়ে যাচ্ছে অর্থাৎ উড়ন্ত সাপের স্বপ্ন বা স্বপ্নে সাপ উড়তে দেখলে কি হয়। আপনিও যদি এমন কোন ধরনের স্বপ্ন দেখেন যে স্বপ্নে আপনি দেখছেন সাপটি উড়ে যাচ্ছে এর অর্থ হচ্ছে আপনার যাত্রাটি সুফল হবে অর্থাৎ আপনি যদি কোন জায়গায় যাত্রা করার উদ্দেশ্যে বের হন সেই যাত্রাটি আপনার জন্য মঙ্গলময় হতে চলেছে।

স্বপ্নে সাপ দেখলে কি হয় ইসলাম কি বলে। ছোট সাপ,বড় সাপ, সাপের স্বপ্নের ব্যাখ্যা

স্বপ্নে সবুজ সাপ দেখলে কি হয়। সাপের স্বপ্ন দেখলে কি হয়

স্বপ্নে সবুজ সাপ দেখার অর্থ হচ্ছে আপনি যাদের সঙ্গে বসবাস করছেন বা আপনার আশেপাশে যারা রয়েছে সেই মানুষগুলোর সঙ্গে আপনি খুশি নন অনেকটা বিশ্বাসঘাতকতা এই স্বপ্নের সঙ্গে জড়িত। এমন হতে পারে আপনি ফ্যামিলির কারো দ্বারা বিশ্বাসঘাতকতা স্বীকার হয়েছেন অথবা আপনি যার সঙ্গে সম্পর্ক রয়েছেন তার কোন কর্মকান্ডে আপনি বিশ্বাসঘাতকতা স্বীকার হয়েছেন। 

আপনি যদি স্বপ্নে সবুজ সাপ দেখে থাকেন তাহলে আপনাকে এই লক্ষণগুলো বুঝতে হবে। আপনার বিচলিত মন থাকবে এবং আপনি একেবারেই কোন লোকদেরকে বিশ্বাস করতে পারবেন না এবং আপনি আপনার বিষণ্ণতাকে অন্য মানুষদের কাছে ফুটিয়ে তোলার চেষ্টা করেও ব্যর্থ হয়ে যাবেন। এছাড়াও সবুজ সাপ মারার স্বপ্ন যদি আপনি দেখে থাকেন তাহলে আপনাকে বুঝতে হবে যে আপনি ভাগ্যবান হতে চলেছেন অর্থাৎ আপনি যেই কষ্টে ছিলেন সেই কষ্ট থেকে আপনি নিজেকে উপনীত করতে পেরেছেন। 

এছাড়াও আপনি যদি বাথরুমে দেখে থাকেন যে সবুজ সাপ অর্থাৎ স্বপ্নে আপনি এমনটা দেখছেন যে আপনি বাথরুমে গিয়েছেন সেখানে সবুজ সাপ আপনার চোখে পড়ছে তাহলে এই স্বপ্নটি থেকে আপনাকে বুঝতে হবে যে আপনি আপনার মনোযোগ কে সুদৃঢ় করেছেন এবং আপনি আপনার মেধাশক্তির উন্নয়ন ঘটিয়েছেন।এছাড়াও অনেক মানুষ রয়েছে যারা স্বপ্নে হালকা সবুজ রঙের সাপ দেখে থাকেন এই ধরনের স্বপ্নের ব্যাখ্যায় বলা হয়েছে যে এটা হচ্ছে আপনার ঘুরতে যাওয়ার লক্ষণ অর্থাৎ আপনি কিছুদিনের মধ্যে কোথাও ঘুরতে যাবেন বা বের হতে যাবেন তার লক্ষণ প্রকাশ পায়।

স্বপ্নে সাপ মারলে কি হয়। সাপ মারলে কি হয়। স্বপ্নে সাপ উড়তে দেখলে কি হয়

আপনি যদি এমনটা দেখে থাকেন যে আপনি স্বপ্নে সাপ মেরে ফেলেছেন বা সাপকে হত্যা করছেন তাহলে আপনাকে বুঝে নিতে হবে যে আপনি কোন অশুভ শক্তি বা কোন কিছু হতে আতঙ্কিত। অর্থাৎ বাস্তব জীবনে এমন কিছু জিনিস রয়েছে যে জিনিসটা আপনি ভয় পান এবং সেটা দেখলেই আপনার মনের মধ্যে একটা আতঙ্কে সৃষ্টি হয় এবং সেই আতঙ্ক বা সেই প্রতীক বা সেই পরিস্থিতি আপনাকে বিভিন্নভাবে আঘাত করছে।

এমনও হতে পারে যে হয়তো আপনি কোন মানুষের ওপর রাগান্বিত হয়ে আছেন বা সেই মানুষটার প্রতি আপনি প্রতিশোধ নিতে চান। আপনি যদি এমনটা করতে চান বা আপনি যদি স্বপ্নে সাপকে হত্যা করেন বা হত্যা করে ফেলেন তাহলে আপনার জীবনে এই সমস্যা থেকে মুক্তি পাবার প্রতিনিধিত্ব করবে আপনার সেই স্বপ্নটি অর্থাৎ আপনি যে স্বপ্নে সাপ মেরে ফেলেছেন। 

অর্থাৎ মোটকথা এটাই দাঁড়াচ্ছে যে আপনি যদি স্বপ্নে সাপকে হত্যা করছেন এটা দেখেন তাহলে এটা আপনাকে বুঝতে হবে আপনি বাস্তব জীবনে যে জিনিসটাকে বেশি ভয় পান তখন সেই জিনিসটা দ্বারা আপনি অতিশীঘ্রই কোন খারাপ পরিস্থিতির মধ্যে পড়তে চলেছে অতএব এমত অবস্থায় আপনার সেই জিনিসটা থেকে সাবধান হওয়া উচিত এবং ব্যবস্থা নেওয়া উচিত।

বিষহীন সাপ কামড়ালে কি হয়। snake bite in dream

এমন অনেক স্বপ্ন রয়েছে যে স্বপ্নে আপনি দেখছেন যে আপনাকে একটি সাপ কামড়াচ্ছে কিন্তু সেই সাপের কোন বিষ নেই অর্থাৎ বিষহীন একটি সাপ আপনাকে কামড়েছে। তাহলে ইসলামের দৃষ্টিতে এই ধরনের স্বপ্ন যদি আপনি দেখে থাকেন তার অর্থ হচ্ছে যে আপনার আশেপাশের মানুষজনের সঙ্গে আপনার কোন কিছু নিয়ে একটি সমস্যা তৈরি হতে চলেছে। যদিও সে সমস্যাটি আতি সামান্য সমস্যা হবে আশা করি বুঝতে পেরেছেন।

গর্ভাবস্থায় স্বপ্নে সাপ দেখলে কি হয়। গর্ভাবস্থায় স্বপ্নে সাপ দেখলে কি হয় ইসলামিক ব্যাখ্যা

যদি কোন গর্ভবতী মহিলা রাত্রে স্বপ্নে কাল নাগ বা কাল খরিশ সাপ দেখে তাহলে এই স্বপ্নের মানে দাঁড়াচ্ছে যে সেই মহিলাটি ভাগ্যবান হতে চলেছে অর্থাৎ তার ভাগ্য ফিরে আসছে। অর্থাৎ যেই নারী বা মহিলা এই স্বপ্ন দেখবে সেই মহিলাটি বর্তমান সময়ে অনেক দুঃখের মধ্যে রয়েছে তার মনে কোন প্রকার শান্তি নেই এবং সে অনেক খারাপ সময়ের মধ্য দিয়ে জীবন যাপন করছে। 

গর্ভবতী মহিলা যদি রাতে এই স্বপ্ন দেখে স্বপ্নে সাপ আসছে তাহলে তাকে বুঝতে হবে যে তার ভাগ্য ফিরে আসছে এবং সে পরিবারের একজন নতুন সদস্যের জন্ম দিবে। গর্ভবতী মহিলা স্বপ্নে কাল নাগ দেখার ক্ষেত্রে এটাও বলা হয়েছে যে যেই গর্ভবতী মহিলা স্বপ্নে কাল নাগ দেখে তাহলে সেই গর্ভবতী মহিলা একটি পুত্র সন্তান জন্ম দিবে।

লেখকের মন্তব্যঃ স্বপ্নে সাপে কামড়ালে কি হয় | স্বপ্নে সাপ দেখলে কি হয় ইসলামিক

আশা করি আজকের এই পুরো আর্টিকেলটি পড়ে আপনারা সবাই এটা জানতে পেরেছেন যে স্বপ্নে সাপে কামড়ালে কি হয়, নারীরা স্বপ্নে সাপ দেখলে কি হয়। এছাড়াও আজকের এই আর্টিকেলে আমরা স্বপ্নে সাপ দেখলে কি হয়, স্বপ্নে সাপে কামড়াতে দেখলে কি হয়, নারীরা স্বপ্নে সাপ দেখলে কি হয়, বিষহীন সাপ কামড়ালে কি হয়, গর্ভাবস্থায় স্বপ্নে সাপ দেখলে কি হয়, তা নিয়ে বিস্তারিত আলোচনা করেছি। 

আপনার অবশ্যই পড়া উচিৎঃ  ভিটামিন ই ক্যাপসুল দিয়ে ফর্সা হওয়ার ১০টি উপায়  

আশা করি আজকের এই স্বপ্নে সাপে কামড়ালে কি হয় ও স্বপ্নের সাপ দেখলে কি হয় ইসলামিক বিষয়কে এই পোস্টটি আপনাদের ভালো লেগেছে।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

এই ওয়েবসাইটের নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url