অরিজিনাল ভিটমেট ডাউনলোড | আসল ভিটমেট চেনার উপায় (২০২৩)

গান শুনতে ভিডিও দেখতে কে না পছন্দ করে। কিন্তু সেই গান এবং ভিডিও গুলো ডাউনলোড করার জন্য তো একটা সঠিক ভিডিও ডাউনলোডার প্রয়োজন। আজকে আমরা আপনাদেরকে জানাবো আসল ভিটমেট ডাউনলোড করব কিভাবে  এবং সেটা আপনার ফোনের জন্য কোন ক্ষতিকর প্রভাব তৈরি করবে কিনা এবং গান ডাউনলোড করা ভিটমেট এছাড়াও আসল ভিটমেট কিভাবে চিনবেন তা নিয়ে বিস্তারিত।

অরিজিনাল ভিটমেট ডাউনলোড, আসল ভিটমেট চেনার উপায়

বর্তমান সময়ে ভিটমেট হচ্ছে সবচেয়ে সেরা এবং জনপ্রিয় একটি অ্যান্ড্রয়েড অ্যাপ্লিকেশন যার মাধ্যমে আপনারা খুব সহজেই যেকোনো ধরনের অডিও গান বা ভিডিও গান, নাটক মুভি ইত্যাদি ডাউনলোড করতে পারবেন। কিন্তু এই অ্যাপটি সঠিক ভার্সন আপনারা গুগল প্লে স্টোরে কোথাও পাবেন না। এজন্য আপনাকে তাদের অফিসিয়াল ওয়েবসাইটে প্রবেশ করতে হবে যেখান থেকে আপনারা তাদের অফিসিয়াল vidmate অ্যাপস ডাউনলোড করতে পারবেন। 

আপনার অবশ্যই পড়া উচিৎঃ ব্রডব্যান্ড ও ইন্টারনেট কি একই

কিন্তু বর্তমান সময়ে google এমন অনেক ওয়েবসাইট রয়েছে যারা তাদের ওয়েবসাইটের মাধ্যমে আনঅফিসিয়াল ভিটমেট অ্যাপ প্রোভাইড করছে যেগুলো আপনাদের ফোনে ইন্সটল করার কারণে আপনাদের ফোনের বিভিন্ন ধরনের সমস্যা তৈরি হচ্ছে। তাহলে আসুন জেনে নিই আপনি আসল ভিটমেট ডাউনলোড করবেন কিভাবে।

পেজ সূচিপত্রঃ অরিজিনাল ভিটমেট ডাউনলোড | আসল ভিটমেট চেনার উপায় (২০২৩)

ভিটমেট ডাউনলোড করব কিভাবে

ভিটমেট ডাউনলোড করব কিভাবে এই প্রশ্নের উত্তর জানার আগে আমাদের এটা জানতে হবে যে অরিজিনাল ভিটমেট ডাউনলোড করার অফিসিয়াল ওয়েবসাইট কোনগুলো। কেননা এখন অনেক ওয়েবসাইট রয়েছে যে ওয়েবসাইটগুলোতে অফিশিয়াল vidmate এর নামে আনঅফিসিয়াল ভিটমেট অ্যাপ্লিকেশন গুলো প্রোভাইড করছে। যেগুলো আমরা আমাদের মোবাইল ফোনে ডাউনলোড করার জন্য আমাদের মোবাইল ফোনে অনেক সমস্যা হচ্ছে এবং আমাদের অনেক প্রয়োজনীয় ডকুমেন্ট বা তথ্য হ্যাক হয়ে যাচ্ছে। তাই আমাদের সকলের উচিত অফিশিয়াল ওয়েবসাইট এর মাধ্যমে ভিটমেট ডাউনলোড করা।

অনেক মাধ্যম রয়েছে যে মাধ্যমগুলো দ্বারা আপনারা বুঝতে পারবেন যে যেই ভিটমেট অ্যাপ্লিকেশনটি আপনারা আপনাদের মোবাইল ফোনে ডাউনলোড করেছেন সেই ভিটমেট অ্যাপ্লিকেশনটি অরিজিনাল কি না। এবং আসল ভিটমেট কিভাবে ডাউনলোড করবেন তার উপায় গুলো আমরা আজকের এই আর্টিকেলে আপনাদের সঙ্গে শেয়ার করব।

অরিজিনাল ভিটমেট ডাউনলোড করব কিভাবে

অরিজিনাল ভিটমেট ডাউনলোড করব কিভাবে এই প্রশ্নের সহজ উত্তর হচ্ছে আসল vidmate আসল ভিটমেট এর অফিসিয়াল ওয়েবসাইট থেকে ডাউনলোড করতে পারবেন। এছাড়াও অনেক ক্র্যাক ভার্সন রয়েছে যেই ক্র্যাক ভার্সনগুলো আপনারা আপনাদের মোবাইল ফোনে ইন্সটল করতে পারেন। কিন্তু এসব ক্র্যাক বা apk ভার্সনগুলো আপনার ফোনে ডাউনলোড করার দরুন আপনার ফোনের বিভিন্ন ধরনের সমস্যা হতে পারে।

আপনার অবশ্যই পড়া উচিৎঃ মোবাইল ফোন হারিয়ে গেলে কী করবেন

কেননা আপনি অফিসিয়াল ওয়েবসাইট থেকে যখন আসল vidmate ডাউনলোড করবেন তখন এই vidmate এর যদি কোন নতুন ফিচার আপডেট করা হয় তাহলে আপনি তাদের অফিসিয়াল ওয়েবসাইট থেকে সে ফিচারগুলো সম্পর্কে খুব দ্রুত জানতে পারবেন। শুধু ভিটমেট অ্যাপ্লিকেশন নয় আপনি আপনার মোবাইল ফোনে বা যে কোন ডিভাইসে যখন কোন অ্যাপ ইন্সটল করবেন চেষ্টা করবেন যেন তাদের অরিজিনাল এবং মেইন ওয়েবসাইট থেকে সেই অ্যাপস গুলো আপনি আপনার ডিভাইসে ইন্সটল করেন কেননা এক্ষেত্রে আপনি তো সুরক্ষিত থাকবেন এবং তাদের এপ্সের সকল ফিচারগুলো খুব সহজেই ব্যবহার করতে পারবেন।

vidmate.apk ডাউনলোড ।  ভিটমেট ডাউনলোড করব কিভাবে download

  1. সকল ভিটমেট ভার্সনগুলো সাধারণত মোবাইল ফোনের জন্য এপিকে (apk) ফাইল আকারে প্রকাশ করা হয়ে থাকে। আর এই ভিটমেট অ্যাপ টি শুধুমাত্র এন্ড্রয়েড ফোনের জন্যই উপলব্ধ।
  2. আসল ওয়েবসাইট বা আসল সোর্স থেকে apk ফাইলটি ডাউনলোড করার পর আপনাকে একটি ভাইরাস স্ক্যানার ব্যবহার করার প্রয়োজন হবে যেই স্ক্যানার ব্যবহার করার মাধ্যমে আপনি এই ফাইলটিকে এক্সট্র্যাক্ট করতে পারবেন।
  3. বর্তমান সময়ে অনেক থার্ড পার্টি ওয়েবসাইট রয়েছে যারা আপনাকে এই এপিকে ভার্সন প্রোভাইড করবে কিন্তু এই ভার্সনগুলো আসলেই কি সঠিক ভিটমেট অ্যাপের ফাইল সেটা আপনাকে আগে যাচাই-বাছাই করে নিতে হবে তারপর আপনার মোবাইলে ইন্সটল দিতে হবে।
  4. বর্তমান সময়ে অনেক বড় বড় হ্যাকার রয়েছে যারা বিভিন্ন ধরনের ওয়েবসাইট তৈরি করে বা এপ্স তৈরি করে আপনাদের কাছে উপস্থাপন করবে। আর আপনি যদি ভুলবশত এই অ্যাপসগুলো ডাউনলোড করে এখানে লগইন করেন তাহলে তারা আপনার সকল তথ্যগুলো হ্যাক করে নিতে পারে। তাই চেষ্টা করবেন সবসময় অফিসিয়াল ওয়েবসাইট থেকে কোন অ্যাপ্লিকেশন ডাউনলোড করার।
  5. আপনি যখন একটা এপিকে ভার্সন ডাউনলোড করবেন তখন সেটা অটোমেটিকলি আপডেট হয় না কিন্তু যখন আপনি গুগল প্লে স্টোর থেকে কোন অ্যাপস ইনস্টল করেন সেটা অটোমেটিকলি আপডেট হবে তাই আপনি যদি পরবর্তীতে আপডেট করতে চান তাহলে আবার নতুন করে আপনাকে ইন্সটল দিতে হবে।
  6. সর্বশেষে আপনাকে সিকিউরিটি আপডেটের দিকে লক্ষ্য রাখতে হবে। অনেক এন্ড্রয়েড ফোন আপনাকে স্ক্রিনিং টুল ব্যবহার করার পরামর্শ দিয়ে থাকে। এই স্পিনিং টুলগুলো ব্যবহার করার মাধ্যমে আপনার এন্ড্রয়েড ফোনের সকল ধরনের অ্যাপ গুলোকে তারা ভাইরাস মুক্ত করে এবং ডাউনলোড করার পারমিশন দেয়। যার দরুন আপনার অ্যান্ড্রয়েড ফোনটি সুরক্ষিত থাকে।

অরিজিনাল ভিটমেট ডাউনলোড করব কিভাবে ভিডিও টিউরিয়াল

ভিটমেট ডাউনলোড হচ্ছে না কেন

অনেকেই রয়েছেন যারা আমাদেরকে প্রশ্ন করেন যে আমাদের দেখানো নিয়মগুলো মেনে ও আপনার মোবাইল ফোনে ভিটমেট ডাউনলোড হচ্ছে না। মূলত আপনার ফোনে ভিটমেট ডাউনলোড না হওয়ার মূল কারনই ছিল অরিজিনাল ওয়েবসাইটে প্রবেশ না করে ভিটমেট ডাউনলোড করার চেষ্টা করা। কেননা আপনাদের মধ্যে অনেকেই রয়েছেন যারা ভিটমেট ডাউনলোড করার জন্য সরাসরি গুগল প্লে স্টোরে চলে যান। 

আপনার অবশ্যই পড়া উচিৎঃ 

কিন্তু এখানে বলে রাখা ভালো যে গুগল প্লে স্টোরে ভিটমেটের কোন ভার্সনই উপলব্ধ নেই। যার কারণে আপনাকে অবশ্যই ভিটমেট ডাউনলোড করার জন্য তাদের অফিসিয়াল ওয়েবসাইট থেকে ডাউনলোড করতে হবে। এছাড়াও আরো কয়েকটি  নির্দিষ্ট কারণ রয়েছে যার কারণে আপনার মোবাইলে ভিটমেট ডাউনলোড হচ্ছে না।

নেটওয়ার্ক সমস্যা বা ইন্টারনেট কানেকশনের অবনতি

অনেক সময় আপনার এন্ড্রয়েড ফোনে কোন অ্যাপ্লিকেশন ইন্সটল না হওয়ার কারণে এই সমস্যাটি অতীব ও ইফেক্টিভ বলে ধারণা করা হয়। এমন হয়েছে যে আপনি যখন এই একটি ইন্সটল করার জন্য ইন্সটল এ ক্লিক করেছেন সেই মুহূর্তে আপনার নেটওয়ার্কের কোন ধরনের সমস্যা হয়েছে অথবা আপনার ইন্টারনেট কানেকশন কি অফ হয়ে গিয়েছিল যেটা আপনি খেয়াল করেন নাই।

আপনার ফোনের মেমোরি ফুল হয়ে যাওয়া

সচরাচর ব্যবহারের জন্য আমরা অনেক ধরনের অ্যাপ্লিকেশন আমাদের মোবাইল ফোনে ইন্সটল করে থাকি যেগুলো আনইন্সটল করার পরেও তাদের কিছু কিছু ফাইল আমাদের ফোনের ব্যাকআপে থেকে যায়। যার কারণে আমাদের ফোনের মেমোরি কখন যে ফুল হয়ে যায় তা আমরা খেয়াল করি না। এমতাবস্থায় আপনি যদি আসল vidmate এর ওয়েবসাইট থেকেও ভিটমেট অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করার ট্রাই করেন তবুও আপনার ফোনে সেটি ইন্সটল হবে না কেননা আপনার মোবাইলের মেমোরি ফুল হয়ে গিয়েছে।

আপনার ডিভাইসটি অপটিমাইজেশন না থাকা

এমন অনেক এন্ড্রয়েড ফোন রয়েছে যেই ফোন গুলো এপিকে ভার্সন ইন্সটল করার পারমিশন দেয় না এবং সেই ফোনগুলো ওই ধরনের অ্যাপ্লিকেশন ইন্সটল দেওয়ার জন্য অপটিমাইজেশন করাও থাকে না। তাই আপনি যখন এই ধরনের কোন অ্যাপ্লিকেশন আপনার অ্যান্ড্রয়েডে ইন্সটল দিবেন সবার আগে আপনি চেক করে নেবেন যে আপনার ফোনটি এসব অ্যাপ্লিকেশন এর জন্য অপটিমাইজেশন করা আছে কিনা।

অরিজিনাল ভিটমেট ডাউনলোড করব কিভাবে download

আসল ভিটমেট ডাউনলোড করার জন্য আপনাকে প্রথমে তাদের অফিসিয়াল ওয়েবসাইটে প্রবেশ করতে হবে। আসল ভিটমেট এর অফিশিয়াল ওয়েবসাইটে প্রবেশ করতে এখানে চাপুন। অফিসিয়াল ওয়েবসাইটে প্রবেশ করার পর আপনি সেখানে ডাউনলোড অপশন দেখতে পাবেন সেখান থেকে ডাউনলোড অপশন এ ক্লিক করুন। এরপরে আপনাকে পরবর্তী ধাপে নিয়ে যাবে এবং সেখানে সম্পূর্ণ ইনস্টলেশন প্রক্রিয়া রয়েছে যেটা আপনি পড়ে আপনার মোবাইলে আসল ভিটমেট ইন্সটল করতে পারেন। আসুন তাহলে এবার ধাপে ধাপে দেখে নেই কিভাবে আপনি আপনার এন্ড্রয়েড ফোনে আসল ভিটমেট আপনি ইন্সটল করবেন।

প্রথমে আপনার ফোনের যেকোনো ক্রোম ব্রাউজার ওপেন করুন এবং সেখানে এই vidmate এড্রেসটি টাইপ করুন। আপনি যখন সার্চবারে  vidmate  এই অ্যাড্রেসটি টাইপ করার পর সার্চ করবেন তখন আপনার সামনে নিচে অনেকগুলো ওয়েবসাইট শো করবে। এখান থেকে মার্কিং করা ওয়েবসাইটটি সিলেক্ট করে সেখানে প্রবেশ করুন।

vidmate.apk ডাউনলোড

ওয়েবসাইটে প্রবেশ করার পর সবচেয়ে নিচের দিকে আপনি দেখতে পাবেন যে ডাউনলোড অপশন আছে এখানে ক্লিক করে পরবর্তী পেজে চলে যান।

vidmate.apk ডাউনলোড

পরবর্তী পেজে আসার পর আপনি দেখতে পাবেন আরেকটি ডাউনলোড অপশন রয়েছে যেখানে ক্লিক করার পর আপনার ফোনে অটোমেটিকলি এই আসল ভিটমেট অ্যাপটি ইন্সটল হয়ে যাবে আশা করি বুঝতে পেরেছেন।

অরিজিনাল ভিটমেট চেনার উপায় ও এখানই ডাউনলোড করুন

আমরা অনেকেই রয়েছি যারা vidmate অ্যাপ ইন্সটল করার সময় আসল ভিটমেট অ্যাপটি কোনটা সেটা বুঝতে পারিনা। এজন্যই আমরা সঠিক অ্যাপ্লিকেশনটি ইন্সটল করতে পারি না এবং অনেক হেনস্থার শিকার হয়। আসল ভিটমেট চেনার উপায় হচ্ছে আপনি যখন কোন কিছু লিখে সার্চ করবেন কোন নাটক হোক কোনো গান হোক কোন ভিডিও হোক তখন আপনার সামনে সাইট বারে ডাউনলোডের অপশন শো হবে। 

আপনার অবশ্যই পড়া উচিৎঃ Wifi পাসওয়ার্ড চুরি - WiFi পাসওয়ার্ড বের করুন কয়েক সেকেন্ডে

এবং আসল vidmate অ্যাপ থেকে আপনি প্রায় 19 ধরনের সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম থেকে ভিডিও গান নাটক ইত্যাদি ইন্সটল করতে পারবেন। আসল ভিটমেট এর অফিসিয়াল ওয়েবসাইট ভিজিট করুন এখানে।

নতুন vidmate ডাউনলোড করুন ।  গান ডাউনলোড করা ভিটমেট 2023

ভিটমেট মূলত আমরা কোন কিছু ডাউনলোড করার জন্যই ব্যবহার করে থাকি। Vidmate এ কোন ধরনের গান ডাউনলোড করার জন্য আপনি যে গান ডাউনলোড করতে চাচ্ছেন সার্চ বারে এগিয়ে সেই গানের নাম লিখেন তাহলে আপনার সামনে সেই গান শো হবে এবং সাইডে ডাউনলোড অপশন থেকে আপনি ডাউনলোড করে নিতে পারবেন। শুধু গান কেন বর্তমান সময়ে প্রায় ১৯ টি সোশ্যাল মিডিয়া প্লাটফর্ম এর সকল ধরনের গান, ভিডিও, অডিও আপনি এই ভিটমেট অ্যাপ দিয়ে ডাউনলোড করতে পারবেন। 

আপনি যদি tiktok এর কোন ভিডিও ভিটমেট অ্যাপ এ ডাউনলোড করতে চান তাহলে আপনাকে প্রথমে সেই টিকটক ভিডিওর লিংক কপি করতে হবে এবং সেটা ভিটমেট অ্যাপে এসে পেস্ট করতে হবে তাহলেই কাঙ্খিত ভিডিওটি আপনার সামনে শো হবে এবং আপনি এখানে ডাউনলোড করতে পারবেন। নিচের ছবিতে দেখানো সকল সোশ্যাল মিডিয়া থেকে আপনি ভিটমেট এর মাধ্যমে ডাউনলোড করতে পারবেন।

গান ডাউনলোড করা ভিটমেট

পুরাতন ভিটমেট ব্যবহারের সুবিধা এবং কেন ব্যবহার করব ।  ভিটমেট এর সুবিধাগুলো কি কি

মূলত পুরাতন ভার্সন টি হচ্ছে আসল vidmate এর অরিজিনাল সফটওয়্যার। নতুন যে vidmet অ্যাপ্লিকেশনগুলো বর্তমানে বের হয়েছে সেগুলো আগে যে একটি ছিল সেই অ্যাপের ইন্টারফেস এর সাথে কোন মিল নেই। এবং পুরাতন ভিটমেট এর সুবিধা এত ভালো ছিল যে সেখানে আপনি বিভিন্ন ধরনের ফিচার পেতেন কিন্তু বর্তমানে নতুন যে ভিটমেটগুলি বের হয়েছে সেগুলোতে পুরাতন vidmate এর মত কোন চমক নেই। আর এই ধরনের সমস্যার পেছনে একটি কারণ হচ্ছে অনেক অ্যাপ্লিকেশন বের হয়েছে ভিটমেট নামে যেগুলো আসলেই ভিটমেট অ্যাপ্লিকেশন নয়।

  • কম স্পেস এর প্রয়োজন আপনি যখন পুরাতন ভিটমেট অ্যাপ টি ইন্সটল করবেন তখন আপনার ডিভাইসে অনেক কম পরিমাণ জায়গা লাগবে।
  • পুরাতন ভিটমেট ইনস্টল করার কারণে আপনি অনেক দ্রুততার সাথে এই অ্যাপ্লিকেশন ব্যবহার করে কাজ করতে পারবেন এবং আপনার ভিডিও গুলো খুব দ্রুত ডাউনলোড হয়ে যাবে।

আপনার অবশ্যই পড়া উচিৎঃ জন্ম নিবন্ধন অনলাইন কপি ডাউনলোড - অনলাইন জন্ম নিবন্ধন যাচাই

কিভাবে ভিটমেট ইন্সটল করবেন আসল ভিটমেট ডাউনলোড করব কিভাবে এই প্রশ্নের উত্তর আমরা উপরে বিস্তারিত দিয়েছি আশা করি দেখেছেন এবং বুঝতে পেরেছেন।

লেখকের মন্তব্যঃ অরিজিনাল ভিটমেট ডাউনলোড | আসল ভিটমেট চেনার উপায় (২০২৩)

এই পুরো আর্টিকেলটি পড়ার মাধ্যমে আপনারা জানতে পেরেছেন আসল ভিটমেট ডাউনলোড করব কিভাবে, ভিটমেট ডাউনলোড করব কিভাবে, গান ডাউনলোড করা ভিটমেট ২০২৩, vidmate এর সুবিধা গুলো কি কি আরো অনেক কিছু। আজকের এই পোস্টে যদি আপনার ভালো লেগে থাকে তাহলে অবশ্যই আপনার আশেপাশে বন্ধুবান্ধবদের সঙ্গে শেয়ার করতে ভুলবেন না এবং এই পোস্ট সম্পর্কিত যদি আপনার কোন মতামত থাকে বা প্রশ্ন থাকে তাহলে অবশ্যই আমাদেরকে কমেন্ট করে জানাবেন। আশা করি আজকের এই আসল ভিটমেট ডাউনলোড করব কিভাবে এই পোস্টটি আপনাদের ভালো লেগেছে।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

এই ওয়েবসাইটের নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url