করতোয়া কুরিয়ার সার্ভিস এর সকল জেলার ঠিকানা ও নাম্বার ২০২৩

আপনাদের মধ্যে অনেকেই রয়েছেন যাদের কুরিয়ার সার্ভিসের প্রয়োজন হয়ে থাকে। আর বর্তমান সময়ে জনপ্রিয় কুরিয়ার সার্ভিসের তালিকায় করতোয়া কুরিয়ার সার্ভিস শীর্ষে রয়েছে। আজকের এই আর্টিকেলে আমরা করতোয়া কুরিয়ার সার্ভিস বাংলাদেশের ৬৪ জেলায় এর অবস্থান, ঠিকানা, ফোন নাম্বার এবং যাবতীয় তথ্যগুলো আপনাদের সামনে তুলে ধরার চেষ্টা করব।

করতোয়া কুরিয়ার সার্ভিস

করতোয়া কুরিয়ার সার্ভিস খুব দ্রুত সময়ে আপনার পণ্য আপনার পার্সেল গুলো সরবরাহ করতে সক্ষম। এবং বিশ্বস্ততার সহিত আপনার সকল পণ্যগুলো এরা এক জেলা থেকে অন্য জেলায় ডিস্ট্রিবিউশন করে থাকে। তাই আপনি যদি জানতে চান করতোয়া কুরিয়ার সার্ভিস সম্পর্কে করতোয়া কুরিয়ার সার্ভিস অফিসের ঠিকানা, করতোয়া কুরিয়ার সার্ভিস মোবাইল নাম্বার তাহলে আজকের এই আর্টিকেলটি সম্পূর্ণ মনোযোগ সহকারে পড়তে থাকুন।

বর্তমানে বাংলাদেশ উন্নত বিশ্বের সঙ্গে খাপ খাইয়ে চলছে। আর বাংলাদেশের লেগেছে এখন প্রযুক্তির ছোঁয়া যা প্রতিটি জেলার কোনায় কোনায় পৌঁছে গেছে। আসুন জেনে নেওয়া যাক করতোয়া কুরিয়ার সার্ভিস সম্পর্কে সকল অজানা তথ্যগুলো এবং তাদের ঠিকানা, মোবাইল নাম্বার আরো অনেক কিছু।

পেজ সূচিপত্রঃ করতোয়া কুরিয়ার সার্ভিস এর সকল জেলার ঠিকানা ও নাম্বার ২০২৩

করতোয়া কুরিয়ার সার্ভিস

বর্তমান সময়ে বাংলাদেশের জনপ্রিয় কুরিয়ার সার্ভিস গুলোর মধ্যে অন্যতম এবং সেরা হচ্ছে করতোয়া কুরিয়ার সার্ভিস। করতোয়া কুরিয়ার সার্ভিস একমাত্র সার্ভিস যেটা আপনাকে ঘরে বসে আপনার প্রয়োজনীয় কাগজপত্র, আপনার ব্যবসায়ী পণ্য সামগ্রী এবং আপনার কাঁচামাল সকল জিনিসগুলো খুব সহজে এবং অল্প সময়ের মধ্যে সরবরাহ করার সুবিধা প্রদান করছে। করতোয়া কুরিয়ার সার্ভিস এখন প্রতিনিয়ত দেশের এক জেলা থেকে অন্য জেলায় বিশ্বস্ততার শহীদ আপনার পণ্যগুলো আপনার, প্রয়োজনীয় ডকুমেন্টগুলো এবং আপনার কাঁচামাল গুলো ডিস্ট্রিবিউশন করে দিচ্ছে। 

একটা সময় ছিল যখন ভারী মালামাল হোক বা হালকা মালামাল হোক, official কাগজপত্র যাই হোক না কেন আপনাকে নিজে গিয়ে সেটাকে পৌঁছে দিয়ে আসতে হতো বা ডাক যোগাযোগের উপর নির্ভর করতে হতো। কিন্তু সময়ের তাগিতে আধুনিকতার ছোঁয়ায় এখন বাংলাদেশের কুরিয়ার সার্ভিস চালু হয়েছে আর করতোয়া কুরিয়ার সার্ভিসের মধ্যে অন্যতম যে কুরিয়ার সার্ভিস আপনাকে দক্ষতার সাথে নিয়মিত সেবা প্রদান করে চলেছে।

আপনি যখন কোন পণ্য বা কাগজপত্র বা মালামাল কোন জায়গায় বা কোন ব্যক্তির কাছে পাঠাবেন তখন সেইখানকার কুরিয়ার সার্ভিসের ফোন নাম্বার এবং সেই শাখার মাধ্যমে আপনি অর্থ প্রদান করবেন সেই শাখার যোগাযোগ নাম্বার আপনার জানা দরকার। আবার আপনি যেখান থেকে পাঠাচ্ছেন সেখানকার শাখার নাম্বার এবং প্রেরকের মোবাইল নাম্বার ও আপনার জানতে হবে। আর এ সকল চাহিদা সম্পন্ন করার জন্যই আজকের এই আর্টিকেলটি আমার লিখতে বসা। 

কেননা আজকের এই আর্টিকেলে আমি আপনাকে বাংলাদেশের সকল জেলার করতোয়া কুরিয়ার সার্ভিসে শাখা, উপ শাখা, তাদের ঠিকানা সমূহ, তাদের ফোন নাম্বার, তাদের মোবাইল নাম্বার এবং করতোয়া কুরিয়ার সার্ভিসের প্রধান কার্যালয় সকল কিছুর তথ্য শেয়ার করার চেষ্টা করব। তাই আপনি যদি এই সকল বিষয়গুলোর তথ্য জানতে চান এবং আপনার আয়ত্তের মধ্যে রাখতে চান তাহলে কোনমতেই এই আর্টিকেলটি সম্পূর্ণ না পড়ে ব্যাক স্পেস চাপবেন না।

করতোয়া প্রধান কার্যালয় ঠিকানা, যোগাযোগ এবং মোবাইল নাম্বার

প্রতিদিন নানা ধরনের সমস্যা বা কাজের জন্য আমাদের বা আপনার করতোয়া কুরিয়ার সার্ভিসের প্রধান কার্যালয়ে যাওয়ার প্রয়োজন হতে পারে। এমন হতে পারে আপনি যে পণ্যটা ডিস্ট্রিবিউশন করার জন্য দিয়েছেন সে পণ্যটা পৌঁছাতে নাও পারে বা সে পণ্যের কোন সমস্যা হতে পারে এজন্য আপনি সরাসরি কোথায় যোগাযোগ করবেন অবশ্যই করতোয়া কুরিয়ার সার্ভিসের প্রধান কার্যালয়ের সঙ্গে যোগাযোগ করার জন্য আপনি উপায় খুঁজে বেড়াবেন। তাই আমরা এখন আপনাকে করতোয়া প্রধান কার্যালয়ের ঠিকানা ও যোগাযোগ নাম্বার গুলো দেওয়ার চেষ্টা করব।

আপনার অবশ্যই পড়া উচিৎঃ ডায়বেটিস নিয়ন্ত্রণে শসার উপকারিতা

করতোয়া কুরিয়ার সার্ভিসের প্রধান কার্যালয় বগুড়া জেলায় অবস্থিত। যার সঠিক লোকেশন হচ্ছে শহীদ আব্দুল জব্বার সড়ক,জলেশ্বরিতলা, বগুড়া। এটা হচ্ছে করতোয়া প্রধান কার্যালয় এর ঠিকানা। আপনি যদি পার্সেল ডেলিভারি বিভাগে যেতে চান তাহলে আপনাকে মফিজ পাগলার মোড়, শেরপুর রোড বগুড়ায় যেতে হবে।

বিভাগ ফোন মোবাইল
প্রধান কার্যালয় ০৫১-৫১২৮৮, ৫১৪২৫, ৬৩১১৫, ৬৩১১৭ ০১৭১৩২২৮৪৩৭
পার্সেল ডেলিভারী বিভাগ ০৫১-৬১৮২৭ ০১৭১৩-২২৮৪০২
পার্সেল বুকিং বিভাগ ০৫১-৫১২৮৮ ০১৭১৩-২২৮৪৮৩
কন্ডিশন বিভাগ ০১৭১৩-২২৮৪৯৬, ০১৭৫৫-৫৯৭৮২২
অভিযোগ বিভাগ (পার্সেল) ০১৭১৩-২২৮৪৭৫, ০১৭১৩-২২৮৪১৯
অভিযোগ বিভাগ (ডকুমেন্ট) ০১৭১৩-২২৮৪৮৩
ব্যবস্থাপক ০১৭১৩-২২৮৪০১
মহা-ব্যবস্থাপক ০৫১-৬১৪১৬

করতোয়া কুরিয়ার সার্ভিসের ইমেইল ঠিকানা এবং তাদের ইমেইল সার্ভিস প্রক্রিয়া

বর্তমান বাংলাদেশ এখন আধুনিক বাংলাদেশে রূপান্তর হয়ে গেছে। আর বাংলাদেশের এখন বড় বড় সব কোম্পানি আর সার্ভিস সেন্টার বলেন সকলেরই যেমন ফোন নাম্বার ঠিকানা এবং নির্দিষ্ট একটি অফিস ভবন রয়েছে। ঠিক তেমনি সফল প্রতিষ্ঠানেরই একটি আলাদা ইমেইল ব্যবস্থা রয়েছে। 

যেই ইমেইলের মাধ্যমে আপনারা ঘরে বসে সরাসরি তাদের সঙ্গে যোগাযোগ করতে পারেন তাদের সেবা সম্পর্কে জানতে পারেন তাদের বিভিন্ন সার্ভিস গুলো সম্পর্কে বিস্তারিত জানতে পারেন। করতোয়া কুরিয়ার সার্ভিসের ক্ষেত্রেও ঠিক এমনটাই তাদেরও একটি নিজস্ব ইমেল ঠিকানা রয়েছে যে ইমেল ঠিকানায় আপনি তাদের সাথে যোগাযোগ করতে পারেন এবং কুরিয়ার সার্ভিস গুলো অর্ডার দিতে পারেন এবং আগে থেকে বুকিং করে রাখতে পারেন। 

এজন্য আমরা নিচে করতোয়া কুরিয়ার সার্ভিসের ইমেইল ঠিকানা এবং তাদের ফ্যাক্স নাম্বার সহ আপনাদের সঙ্গে তুলে ধরলাম।

  • Email: kcsheadoffice@gmail.com, Fax: ০৫১-০৬৩৯৯৩
  • Email: kcsdhaka@gmail.com, Fax: ০২-৯৫৬৮৮৪৬

করতোয়া কুরিয়ার সার্ভিসের পেমেন্ট পদ্ধতি

করতোয়া কুরিয়ার সার্ভিসে পেমেন্ট আপনারা দুইভাবে প্রদান করতে পারেন। প্রথমত যে ব্যক্তি করতোয়া কুরিয়ার সার্ভিসের মাধ্যমে পণ্য পাঠাবেন সেই ব্যক্তি করতোয়া কুরিয়ার সার্ভিসের যে কোন ব্রাঞ্চ থেকে কুরিয়ার সার্ভিস পাঠাতে পারেন এবং সেই ব্রাঞ্চ এ গিয়ে টাকা জমা দিয়ে দেবেন এবং যে ব্যক্তি গ্রহণ করবে এক্ষেত্রে তাকে কোন প্রকার টাকা পেমেন্ট করতে হবে না। 

আর দ্বিতীয় পদ্ধতিটি হচ্ছে কন্ডিশন কিংবা ক্যাশ অন ডেলিভারি যেটার মাধ্যমে যিনি পণ্যটি পাঠাবেন কুরিয়ার সার্ভিসের মাধ্যমে তিনাকে কোন টাকা প্রদান করতে হবে না কিন্তু যে ব্যক্তিটি কুরিয়ার টি গ্রহণ করবে সেই ব্যক্তি পণ্য গ্রহণ করার পর তাকে প্রাপ্য টাকাটা প্রদান করতে হবে। মূলত উপরোক্ত এই দুইটি মাধ্যমে আপনারা করতোয়া কুরিয়ার সার্ভিসের পেমেন্ট সম্পন্ন করতে পারেন। 

আপনার অবশ্যই পড়া উচিৎঃ কিয়ামতের আলামত এবং লক্ষণ – এ ব্যাপারে বিস্তারিত জানুন

করতোয়া কুরিয়ার সার্ভিসে কিভাবে পার্সেল ট্রাকিং করবেন

কোন জিনিস আমরা কুরিয়ারে পাঠানোর পর সেটা কোন জায়গায় আছে এবং আসতে কত দিন সময় লাগবে তা ট্র্যাকিং করার মাধ্যমে জানার চেষ্টা করি। বাংলাদেশের জনপ্রিয় কুরিয়ার সার্ভিস প্রোভাইডার কোম্পানি করতোয়া কুরিয়ার সার্ভিস প্রোভাইড কোম্পানিও আপনাকে তাদের পণ্য বা আপনার পণ্যটি কোন জায়গায় আছে এক্সাক্টলি কতদিন সময় লাগবে সেটা ট্রাকিং করার সুযোগ দিয়ে থাকে। 

এজন্য আপনাকে করতোয়া কুরিয়ার সার্ভিসের অফিসিয়াল ওয়েবসাইটে প্রবেশ করতে হবে এজন্য আপনি এখানে চাপতে পারেন বা আপনি ভিজিট করতে পারেন এই https://www.kcs-bd.com/এড্রেসে। আপনি যখন তাদের অফিসিয়াল ওয়েবসাইটে প্রবেশ করবেন তখন হাতের ডান দিকে উপরে আপনি দেখতে পাবেন "সার্চ প্রোডাক্ট বা ট্রাক" নামে একটি অপশন রয়েছে আপনি জাস্ট এখানে সিমপ্লি ক্লিক করবেন। 

আপনার অবশ্যই পড়া উচিৎঃ বাংলাদেশে কানাডার এম্বাসি কোথায়

এরপর আপনি সেখানে গিয়ে আপনার কুরিয়ার সার্ভিসের কি প্রকার ছিল সে তার টাইপ লিখবেন এবং কুরিয়ার সার্ভিসের নাম্বারটি নাম্বারের ঘরে বসিয়ে দিয়ে সার্চ বাটনে ক্লিক করলে আপনার পণ্যটি বর্তমানে কোন জায়গায় আছে এবং সেটা আপনার কাছে পৌঁছাতে বা আপনি যাকে পাঠিয়েছেন তার কাছে পৌঁছাতে কত দিন সময় লাগবে তার বিস্তারিত একটি আউটলাইন পেয়ে যাবেন। আশা করি করতোয়া কুরিয়ার সার্ভিসের পার্সেল ট্রেকিং কিভাবে করতে হয় এই কনসেপ্টটা আপনার ক্লিয়ার হয়েছে।

করতোয়া কুরিয়ার সার্ভিসে পার্সেল পাঠানো খরচ এবং প্যাকিং খরচ

যখন আপনি করতোয়া কুরিয়ার সার্ভিসের মাধ্যমে কোন পণ্য বা প্রোডাক্ট কে এক জায়গা থেকে অন্য জায়গায় ডিস্ট্রিবিউশন করবেন তখন আপনাকে সেই পণ্য বা প্রোডাক্টটি কুরিয়ার করতে হবে অর্থাৎ প্যাকিং করতে হবে বা পার্সেল করতে হবে। 

যার জন্য করতোয়া কুরিয়ার সার্ভিস আপনার কাছ থেকে কিছু পরিমাণ টাকা চার্জ করে সেটি হচ্ছে আপনি যদি ছোট কোন প্রোডাক্টকে পার্সেল বা প্যাকিং করেন তার জন্য আপনাকে সর্বনিম্ন ৭৫ টাকা খরচ করতে হবে, মাঝারি টাইপের কোন প্রোডাক্টকে পার্সেল বা কার্টুন এ মোড়াতে আপনাকে সর্বনিম্ন ১৫০ টাকা খরচ করতে হবে এবং বড় আকারের কোন প্রোডাক্ট বা পার্সেল কে আপনি কার্টুন বা প্যাকেটিং করার জন্য আপনাকে করতোয়া কুরিয়ার সার্ভিস কোম্পানিকে ২৫০ টাকা প্রদান করতে হবে। 
এছাড়াও বিভিন্ন ধরনের কুরিয়ারের পার্সেল এর জন্য করতোয়া কুরিয়ার সার্ভিসের যে সকল বিভাগে কি পরিমান টাকা খরচ হতে পারে তার একটি চার্ট নিচে আপনাদের সামনে তুলে ধরা হলোঃ

পণ্য পরিমাণ খরচ পণ্য পৌঁছানোর সময়
ডকুমেন্টস ১ টি ২০ টাকা ২৪ ঘন্টা
মটর বাইক ১২৫ সিসি ১৪০০ টাকা ২৪ ঘন্টা
গার্মেন্টস পণ্য ১০ কেজি ৯৫ টাকা ২৪ ঘন্টা
ফ্রিজ প্রতি সিএফটি ১৫০ টাকা ২৪ ঘন্টা
কাঠের খাট ১ টি ২১০০ টাকা ২৪ ঘন্টা
কার্টুন ৫০ কেজি ২২০ টাকা ২৪ ঘন্টা
কাঠের আলমারি ১ টি ২১০০ টাকা ২৪ ঘন্টা

আপনার অবশ্যই পড়া উচিৎঃ পাসপোর্ট বানানোর নিয়ম সম্পর্কে জেনে নিন

করতোয়া কুরিয়ার সার্ভিস ঢাকা। করতোয়া কুরিয়ার সার্ভিস শাখা সমূহ

করতোয়া কুরিয়ার সার্ভিসের বাংলাদেশের সকল জেলায় তাদের শাখা সমূহ রয়েছে নিচে করতোয়া কুরিয়ার সার্ভিস ঢাকা বিভাগের সকল শাখা সমূহের ঠিকানা নাম এবং মোবাইল নাম্বার চাট আকারে তুলে ধরা হলো।
অফিস ঠিকানা মোবাইল নাম্বার
পুরানা পল্টন ৩৭ তোপখানা রোড, পুরানা পল্টন, ঢাকা ০১৭৫৫-৫৯৭৮৩১
সেগুন বাগিচা ৩৯ সেগুন বাগিচা (নাভানা সিএনজি সংলগ্ন), ঢাকা ০১৭৫৫-৫৯৭৮০৫
মিরপুর-১০ ৮৯, সেনপাড়া, এসএ পরিবহনের গলি, মিরপুর-১০ ০১৭১৩-২২৮৪৬৭, ০১৭১৩-২২৮৪৫৫
মোহাম্মাদপুর ৩০/২৩ তাজমহল রোড, ব্লক সি কৃষি মার্কেটের সামনে ০১৭১৩-২২৮৪২৫, ০১৭১৩-২২৮৪৩২
গুলশান-২ হাজী আবু সাঈদ টাওয়ার, মাদানী এভিনিউ, ১০০ ফিট ভাটারা নয়াবাড়ী, গুলশান ০১৭৫৫-৫৯৭৮৫৯, ০১৮১৭-৫৪৩০৪৭
বাড্ডা চ-১০৭/৩ উত্তর বাড্ডা, (বাড্ডা জেনারেল হাসপাতাল সংলগ্ন) ০১৭৫৫-৫৫৪৭২৬, ০১৮২৭-৫৭৭০২৩
বাংলা বাজার ৩/৬ জংশন রোড, ভিক্টোরিয়া পার্ক সংলগ্ন ০১৭৫৫-৫৯৭৮৩৯
নিউ মার্কেট ৩৮, নিউ সুপার মার্কেট, নিউ মার্কেট ০১৭৫৫-৫৯৭৮৩৯
মহাখালী ৭০ শহীদ তাজ উদ্দিন আহম্মেদ স্বরণী (কলেরা হাসপাতালের দক্ষিণ পার্শ্বে হলুদ ভবন) ০১৭৫৫-৫৯৭৮৮৩, ০১৭১৪-৭০৯৭৭০
মতিঝিল সোয়ানটেক্স ভবন ৯/আই, মতিঝিল ০১৭৭৭-৭৯৪০৪৩
কেরানীগঞ্জ নূর কমপ্লেক্স, দক্ষিণ কেরানীগঞ্জ ০১৭৭৭-৭৯৪০১০, ০১৮২০-৫৪০৮৪৪
উত্তরা সেক্টর ৭, বাড়ী-৩০, রবীন্দ্র স্বরনী রোড ০১৭১৩-২২৮৪৯৫, ০১৭১৩-২২৮৪৯৭
সাভার সাভার ল্যাবজোন সংলগ্ন, সাভার ০১৭৫৫-৫৯৭৮৫৬, ০১৭৬০-১৬৪৫৯০
রুপগঞ্জ আব্দুল হক সুপার মার্কেট রুপগঞ্জ ০১৭৫৫-৫৯৭৮৫৩
ভৈরব জেলা পাদুকা সুপার মার্কেট, ভৈরব
০১৭৭৭-৭৯৪০৪৪, ০১৭১২-২৬৩৮১৯

আপনার অবশ্যই পড়া উচিৎঃ ভিটামিন ই ক্যাপসুল দিয়ে ফর্সা হওয়ার ১০টি উপায়  

করতোয়া কুরিয়ার সার্ভিস রাজশাহী। করতোয়া কুরিয়ার সার্ভিস শাখা সমূহ

করতোয়া কুরিয়ার সার্ভিসের বাংলাদেশের সকল জেলায় তাদের শাখা সমূহ রয়েছে নিচে করতোয়া কুরিয়ার সার্ভিস রাজশাহী বিভাগের সকল শাখা সমূহের ঠিকানা নাম এবং মোবাইল নাম্বার চাট আকারে তুলে ধরা হলো।

অফিস ঠিকানা মোবাইল
রাজশাহী সিটি কুমার পাড়া, চাউল পট্টি, পুরাতন নাটোর রোড, রাজশাহী ০১৭১৩-২২৮৪৯৯, ০১৭৫৫-৫৯৭৮৮৪
কাটাখালি বানেশ্বর আমজাদ হাজী মার্কেট বানেশ্বর বাজার ০১৭৫৫-৫৯৭৮২১, ০১৮৪৫-৯৮৯৩৮৪
চাপাইনবাবগঞ্জ জেলা ৫৩ আরামবাগ শান্তির মোড় ০১৭১৩-২২৮৪৮৭, ০১৭৩৯-৫৮৫৫৮১
শিবগঞ্জ (চাপাই) গালস স্কুল সংলগ্ন, শিবগঞ্জ ০১৭৫৫-৫৯৭৮৮৭
নাটোর জেলা রোখশানা প্লাজা, ঢাকা কোচ ষ্ট্যান্ড, কানাইখালী নাটোর ০১৭১৩-২২৮৪৩০, ০১৭১৭-৯০৬৩৫০
পাবনা জেলা এডওয়ার্ড বিশ্ববিদ্যালয় কলেজ গেট, পাবনা ০১৭১৩-২২৮৪০৮, ০১৭১৩-২২৮৪৩৪
সিরাজগঞ্জ জেলা এস বি ফজলুল হক রোড, কাঠপট্টি, সিরাজগঞ্জ ০১৭১৩-২২৮৪৯০, ০১৭১৮-৪২৪৬৬৬
শেরপুর শেরপুর বাসষ্ট্যান্ড, শেরপুর ০১৭৫৫-৫৯৭৮৯০, ০১৭১৩-৭৪১২৬৪
নওগাঁ জেলা কেডির মোড়, নওগাঁ ০১৭১৩-২২৮৪০৯, ০১৭১৩-২২৮৪৩৩

করতোয়া কুরিয়ার সার্ভিস বগুড়া। করতোয়া কুরিয়ার সার্ভিস শাখা সমূহ

করতোয়া কুরিয়ার সার্ভিসের বাংলাদেশের সকল জেলায় তাদের শাখা সমূহ রয়েছে নিচে করতোয়া কুরিয়ার সার্ভিস বগুড়ার সকল শাখা সমূহের ঠিকানা নাম এবং মোবাইল নাম্বার চাট আকারে তুলে ধরা হলো।


অফিস ঠিকানা মোবাইল
বগুড়া জেলা বগুড়া প্রধান কার্যালয়, শহীদ আব্দুল জব্বার সড়ক, জলেশ্বরীতলা, বগুড়া 051-51288, 51425, 63115, 63117
শেরপুর-বগুড়া শেরপুর বাসস্ট্যান্ড, শেরপুর, বগুড়া 01755-597890, 01713-741264
ধুনট-বগুড়া ধুনট, সরপোত্তি, ধুনট, বগুড়া 01755-597813, 01713-746434
মাঝিরা-বগুড়া হামিদ সুপার মার্কেট, মাঝিরা, বগুড়া 01755-597889, 01939-520932
মোকামতলা-বগুড়া পুরাতন সোনালী ব্যাংকের কাছে, মোকামতলা, বগুড়া 0175-597877, 01725-141257
সোনাতলা-বগুড়া ছেলে আটলা, পৌরসভা রোড, বগুড়া 01777-794011, 01712-401612
আদমদীঘি-বগুড়া বাস স্ট্যান্ডের কাছে, আদমদীঘি, বগুড়া 01755-597881
দুপচাঁচিয়া-বগুড়া C.O এর কাছে অফিস, দুপচাঁচিয়া, বগুড়া 01755-597880, 01711-411561
সান্তাহার-বগুড়া সান্তাহার-বগুড়া 01755-597882, 01713-228482

করতোয়া কুরিয়ার সার্ভিস রংপুর, চট্টগ্রাম, ময়মনসিংহ, খুলনা। করতোয়া কুরিয়ার সার্ভিস শাখা সমূহ

ওপরে আমরা বিভাগ ভিত্তিক করতোয়া কুরিয়ার সার্ভিসের সকল ঠিকানা, ফোন নাম্বার আপনাদেরকে জানালাম এখানে জেলা ভিত্তিক কিছু কুরিয়ার সার্ভিসের ঠিকানা দেওয়া রয়েছে যেগুলো আপনাদের কাজে আসবে বলে আমি মনে করি। 


আপনি চাইলে নিচের এগুলো সংগ্রহ করে রাখতে পারেন এবং আপনার প্রয়োজনে ব্যবহার করতে পারেন। নিচে করতোয়াকুরিয়ার সার্ভিস রংপুর, করতোয়া কুরিয়ার সার্ভিস চট্টগ্রাম, করতোয়া কুরিয়ার সার্ভিস ময়মনসিংহ, ও খুলনা জেলার অফিস, ঠিকানা এবং মোবাইল নাম্বার দেওয়া হল।

অফিস ঠিকানা মোবাইল
চট্টগ্রাম সিটি ৫০ ইয়াকুব আলী মার্কেট বানিজ্যিক এলাকা, আগ্রাবাদ ০১৭৫৫-৫৯৭৮১৫
কুমিল্লা সিটি ১নং কান্দিরপাড় রামঘাট, কুমিল্লা ০১৭৫৫-৫৫৪৭২৪, ০১৯৬১-৮৬৯৮৪৯
খুলনা সিটি জব্বার স্বরণী ষ্টেশন রোড, খুলনা ০১৭৫৫-৫৫৪৭২৫, ০১৭১১-১০৩৭১৫
বেনাপোল মাদ্রাসা মার্কেট, বেনাপোল ০১৭৫৫-৫৫৪৭২৭, ০১৭৫৫-৫৫৪৭২৮
কুষ্টিয়া জেলা ৩৩নং স্যার সৈয়দ আহম্মেদ রোড, থানা পাড়া, কুষ্টিয়া ০১৭১৩-২২৮৪৮১, ০১৭১৫-৬৮৪৬৫৮
রংপুর সিটি এস এম সি রোড, গুপ্তপাড়া, রংপুর ০১৭১৩-২২৮৪১৩, ০১৭১৩-২২৮৪৫৬

লেখকের মন্তব্যঃ করতোয়া কুরিয়ার সার্ভিস এর সকল জেলার ঠিকানা ও নাম্বার ২০২৩

আশা করি আজকের এই সম্পূর্ণ আর্টিকেলটি করার মাধ্যমে আপনি করতোয়া কুরিয়ার সার্ভিসের সকল জেলার ঠিকানা, তাদের অফিস লোকেশন, তাদের ফোন নাম্বার, তাদের মোবাইল নাম্বার, তাদের ইমেইল এড্রেস সম্পর্কে জানতে পেরেছেন। এছাড়াও করতোয়া কুরিয়ার সার্ভিসের পেমেন্ট কিভাবে করতে হয় এবং করতোয়া কুরিয়ার সার্ভিসে ট্রেকিং কিভাবে করা লাগে সেই বিষয়ে আমরা আলোচনা করেছি। 


এমন সব নিত্য নতুন পোস্ট পেতে ড্রিম আইটিসির সাথে থাকুন। সকলের মঙ্গল কামনা করে আজকের পোস্টটি এখানে শেষ করলাম। সবাই ভাল থাকবেন ধন্যবাদ।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

এই ওয়েবসাইটের নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url